বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার করে কেশবপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

কপোতাক্ষ নিউজ টোয়েন্টি ফোর ডট কম অনলাইন নিউজ পোর্টালে “কেশবপুরের গৌরীঘোনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী অর্থ আত্মসাতের অভিযোগ” শিরোনামে একটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপোনদিত সংবাদ প্রকাশিত হয়। যার প্রতিবাদে কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব সংবাদ সম্মেলন করে।

বুধবার বিকালে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব তাঁর দপ্তরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, জেলা পরিষদ, হাট পেরিফেরী ও ওয়াপদার সম্পত্তিতে বহুপূর্বে গৌরীঘোনা বাজার প্রতিষ্ঠিত হয়। বাজার উন্নয়নে বাজার কর্তৃপক্ষ সেখানে বেশ কিছু আমের চারা রোপন করে। বাজার কমিটির তত্ত্ববধানে গত কয়েক বছর উক্ত আম গাছ গুলিতে আম হয়। আম বিক্রয়ের অর্থ দিয়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মসজিদ ও পার্শ্ববর্তী শশ্বাশানের উন্নয়ন সহ-বাজারের উন্নয়ন করা হয়। সম্প্রতি বাজার কমিটির সাধারণ সম্পাদক উদয় শংকর পাল ৩৬ জন ব্যাবসায়ীর উপস্থিতিতে প্রকাশ্য ডাকের মাধ্যমে ৫০ হাজার ৫ শত টাকায় বিক্রয় করে। উৎপাদন ও আমাপাড়া লেবার বাবদ ৯ হাজার ৪ শত ৫০ টাকা খরচ বাদ দিয়ে বর্তমানে সাধারণ সম্পাদক উদয় শংকর পালের নিকট ৪১ হাজার ৫০ টাকা গচ্ছিত রয়েছে। গত ১১ জুন কপোতাক্ষ নিউজ টোয়েন্টি ফোর ডট কম অনলাইন নিউজ পোর্টালে “কেশবপুরের গৌরীঘোনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী অর্থ আতœসাতের অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয় যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপোনদিত। সংবাদটিতে আমগাছগুলি বুড়–লী তহশীল অফিস তত্ত্বাবধান করে থাকে এবং প্রতিবছর ৫০ থেকে ৭০ হাজার টাকা সরকারের কোষাগারে জমা হয়ে থাকে। কিন্তু প্রকৃত পক্ষে আমগাছগুলি বাজার কর্তৃপক্ষ তত্ত্বাবধান করে থাকে এবং আদৌ আম বিক্রির কোন টাকা অদ্যবধি সরকারের কোষাগারে জমা হয়নি। বরং পূর্ববর্তী বছরের আম বিক্রির টাকা দিয়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মসজিদ ও পার্শ্ববর্তী শশ্বাশানের উন্নয়ন সহ-বাজারের উন্নয়ন করা হয়েছে। সংবাদটিতে আমাকে ও বাজার কমিটির নেতা উদয় শংকর পাল ও শফিকুল ইসলাম যোগসাজসে আম বিক্রির সমুদয় টাকা আত্মসাত করার কথা বলা হয়েছে। কিন্তু প্রকৃত পক্ষে আম বিক্রির টাকা বাজার কমিটির সাধারণ সম্পাদক উদয় শংকর পালের নিকট গচ্ছিত রয়েছে। যা আত্মসাতের কোন প্রশ্নই উঠে না। আবার প্রকাশিত সংবাদে ইউনিয়নের বিভিন্ন জায়গার খাস জমি আমি আমার পছন্দের ব্যক্তিদের মৌখিকভাবে বন্দবস্তো দিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগটি আদৌ সত্য নয়। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে কপোতাক্ষ নিউজ টোয়েন্টি ফের ডট কম অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য কাজী হামিদার রহমান, ইউপি সদস্য হাফিজুর রহমান, গৌরীঘোনা বাজার কমিটির সাধারণ সম্পাদক উদায় শংকর পাল, প্রাক্তন সভাপতি এস এম শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরের সুফলাকাটিতে শোক দিবসের আলোচনা সভা

যশোরের কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির জনকবিস্তারিত পড়ুন

বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ যুবক আটক

যশোরের বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ এক যুবককেবিস্তারিত পড়ুন

রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগেবিস্তারিত পড়ুন

  • শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত, চালক আহত
  • শার্শার বসতপুরে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা
  • বেনাপোল চেকপোস্ট দিয়ে ৮ বাংলাদেশি নারীকে ফেরত দিলো বিএসএফ
  • কেশবপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন
  • সাতক্ষীরায় সুবিধাভোগী মায়ের সফলতার কাহিনী
  • বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম নারীসহ ধরা
  • কলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশি ফারজানা ও মঈনুল ফিরলেন লাশ হয়ে
  • কেশবপুরে বাল্যবিবাহের অভিযোগে বর-কনের কারাদন্ড
  • কেশবপুরে কবি সুকান্ত ভট্টাচার্যের ৯৩তম জন্মবার্ষিকী পালিত
  • কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ ডেঙ্গু রুগী ভর্তি
  • ঝিকরগাছার কপোতাক্ষ নদে পোনা মাছ অবমুক্ত করলেন ডাঃ নাসির উদ্দিন এমপি
  • বাণিজ্য সম্প্রসারণে বেনাপোল বন্দরে নির্মিত হবে কার্গো টার্মিনাল