মঙ্গলবার, জুন ২৫, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

ফলোআপ...

কলারোয়ায় সাবেক ছাত্রলীগ নেতার আঙুল কেটে নেয়ার ঘটনায় মামলা ॥ আটক ১

সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক জিএম তুষারের ডান হাতের ৪টি আঙুল কেটে নেয়ার ঘটনায় সদ্য বিলুপ্ত ছাত্রলীগের সভাপতি সাগর হোসেন ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাইসসহ ৭ছাত্রলীগ কর্মীর নামে মামলা হয়েছে।

শনিবার (১৮মে) রাতে কলারোয়া পৌর সদরের গদখালী গ্রামের মৃত রমজার আলী গাজির ছেলে আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আসামীরা হলেন- উপজেলার দিগং গ্রামের মৃত আফিল উদ্দীন ঢালীর ছেলে রেজাউল ইসলাম (৪৫), লোহাকুড়া গ্রামের সেলিম হোসেনের ছেলে বাবু (২৭) হামিদপুরের পরানপুর গ্রামের মোশারফ শেখের ছেলে নাইস শেখ (২৮), দিগং গ্রামের আলাল ঢালীর ছেলে মন্টু ঢালী (৩২), আলাইপুর গ্রামের আবুল ফজর মেম্বরের ছেলে সাগর হোসেন (২২) একই গ্রামের মৃত শেখ শাহীনের ছেলে পলাশ (২৭) এবং রিজু (২৮) পিতা অজ্ঞাত।

এদের মধ্যে রেজাউল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে, ন্যাক্কারজনক এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে তিন ছাত্রলীগ কর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করা হলেও বিলুপ্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়নি।
শনিবার (১৮মে) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর হোসেন ও সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে ওই আসামিরা শনিবার (১৮ মে) দুপুরে কলারোয়া হাসপাতাল চত্বরে ছাত্রলীগের সাবেক নেতা জিএম তুষারের ওপর হামলা চালিয়ে ধারালো দায়ের কোপে তাঁর চারটি আঙুল কেটে বিচ্ছিন্ন করে দেয়।

তুষার (৩০) উপজেলার পাটলি গ্রামের মুনছুর আলী গাজীর পুত্র। বর্তমানে কলারোয়া বাসস্ট্যান্ডে ‘তুষার ইলেকট্রনিক্স’ নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার।

গুরুতর আহতাবস্থায় তাকে সাতক্ষীরায় হাসপাতালে নেয়ার পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে।

এদিকে ঘটনা ঘটার পরপরই সাতক্ষীরা সিবি হসপিতালে ছুটে আসেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। এসময় তিনি অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান। তিনি সাতক্ষীরা স্টেডিয়ামের মাঠ থেকে আহত সাবেক ছাত্রলীগ নেতাকে হেলিকপ্টারে তুলে দেন।

 

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা দোষী ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে বলেন, ছাত্রলীগ অন্যায়কে প্রশ্রয় দেয় না। ছাত্রলীগের কেউ অন্যায় করলে তাকে ছাড় দেওয়া হবে না। কোন বিবেকবান মানুষ এভাবে কারো হাত কাটতে পারে না। তুষারের উপর হামলাকারীদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

অতিরক্তি পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, অপারাধী যতবড় ক্ষমতাশালী হোক না কেন তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। তুষারের উপর হামলা করে আঙুল কর্তন একটি অমানবিক ঘটনা। এ ব্যাপারে অবশ্যই থানায় মামলা হবে এবং অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত কলারোয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

দিনদুপুরে কলারোয়ায় সাবেক ছাত্রলীগ নেতার হাতের ৪টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি, মারপিটের অভিযোগ ঠিকাদারের

কলারোয়ায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি, টাকা ছিনতাই ও মারপিটেরবিস্তারিত পড়ুন

কলারোয়ায় পানিতে ডুবে ৩বছর বয়সী শিশুর মৃত্যু

কলারোয়ায় ৩বছর বয়সী এক শিশুর পানিতে ডুবে করুন মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

কলারোয়ায় ইউএনও’কে সম্মাননা স্মারক প্রদান

কলারোয়ায় ভ্যান, রিক্সা ও ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে উপজেলাবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় পাঁচ বছরের শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগ
  • কলারোয়ায় ছাত্রী অপহরণের অভিযোগে যুবক আটক
  • কলারোয়ার কেঁড়াগাছিতে ইটের সোলিং রাস্তার কাজ শুরু
  • কলারোয়ায় উপজেলা চেয়ারম্যান লাল্টুর নেতৃত্বে আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • কলারোয়ায় আ.লীগের সভাপতি স্বপনের নেতৃত্বে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • কলারোয়ার বামনখালীতে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান
  • কলারোয়ায় বিআরডিবি’র বিশেষ সভা অনুষ্ঠিত
  • কলারোয়ার রামভদ্রপুরে সদ্যপ্রয়াত মিশনের মাগফিরাতে দোয়া মাহফিল
  • কলারোয়া ও পার্শ্ববর্তী সীমান্তে ভারতীয় মালামাল উদ্ধার
  • কেশবপুরে ডাক্তারের ভুল চিকিৎসায় কলারোয়ার রোগির মৃত্যু ॥ অভিযোগ
  • কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও ওসিকে ফুলেল শুভেচ্ছা সাংবাদিক পরিষদের
  • তালিকা আছে শ্রমিক নেই, কলারোয়ায় অতিদরিদ্রদের টাকা গেলো কয়?
  • error: Content is protected !!