রবিবার, আগস্ট ২৫, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কালিগঞ্জে ব্যাংকের গ্রাহক হয়রানীসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ

কালিগঞ্জে ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রাহক হয়রানীসহ বিভিন্ন অনিয়ম ও দুর্ণীতির অভিযোগ উঠেছে। অপসারণের দাবীতে ফুঁসে উঠেছে, ব্যাবসায়ী, জনপ্রতিনিধি, সংবাদকর্মী ও সাধারণ গ্রাহক।

ভুক্তভোগী ও গ্রাহদের লিখিত অভিযোগে জানাগেছে, বাংলাদেশ জনতা ব্যাংক, বাঁশতলা বাজার শাখা ব্যবস্থাপক শামীম আজাদের বিরুদ্ধে গ্রাহক হয়রানীসহ বিভিন্ন অনিয়ম ও দুর্ণীতির অভিযোগ করেছেন। বাঁশতলা বাজারে পল্টি ফিডের দোকান মালিক শাওন হোসেন জানান (৪ জুলাই) তিনি একজনের নামিও ২ লাখ টাকার চেক নিয়ে ব্যাংকে টাকা উঠাতে জান। ম্যানেজার শামীম আজাদের নিকট চেকটি জমা দেন শাওন। ২ লাখ টাকার চেক দেখে ম্যানেজার বলেন এটা আপনার নামের চেক নয়, যার নামের চেক তাকে নিয়ে আসতে হবে।

গ্রাহক শাওন বলেন- তিনি চেক লিখে দিয়ে জরুরী কাজের জন্য ভারতে চলে গেছে, ম্যানেজার চেকের টাকা দিবে না বলে বিভিন্ন ধরনের তালবাহানা করতে থাকেন। শাওন কোন উপায় না পেয়ে বাঁশতলা বাজারের বনিক সমিতির সভাপতি জয়দেব বিশ্বাসের কাছে গিয়ে বিষয়গুলি অবহিত করেন। সভাপতি জয়দেব কুমার বিশ্বাস ম্যানেজারের কাছে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কোন সৎ উত্তর নাদিয়ে বিষয়টি এড়িয়ে যান। সভাপতি তাৎক্ষণিক কোন উপায় না পেয়ে কালিগঞ্জ জনতা ব্যাংকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন চেক নিয়ে আমার এখানে পাঠিয়ে দেন।

গ্রাহক শাওন চেক নিয়ে কালিগঞ্জ জনতা ব্যাংকে গিয়ে টাকা উত্তোলন করেন। সূত্রে জানা গেছে, তিনি প্রতিনিয়ত বিভিন্ন অজুহাতে গ্রাহক হয়রানি করে চলেছেন। ব্যাংক স্টেমেন্ট নেওয়ার জন্য ২শ ৩০ টাকা করে নিচ্ছে ম্যানেজার, যার কোন ডকুমেন্টস নেই ও নতুন একাউন্ট খোলার জন্য ২শ টাকা অথবা এক কেজি করে মিষ্টি না দিলে একাউন্ট খোলা হবে না। এমনিভাবে তার বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। ম্যানেজারের বিরুদ্ধে লিখিত অভিযোগ ও গণস্বাক্ষর দিয়েছে বাঁশতলা বাজারের ব্যবসায়ীসহ শত শত গ্রাহক। অভিযোগের আলোকে ম্যানেজারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান এবং স্বাক্ষাতে কথা বলবে বলে জানান।

পরবর্তীতে সাতক্ষীরা জেলার জনতা ব্যাংকের জিএম রঞ্জন কুমার বিশ্বাসকে মুঠোফোনে বিষয়গুলো জানালে তিনি বলেন আমি দ্রুত এর ব্যবস্থা নিবো কিন্তু আজ পর্যন্ত তিনি অজ্ঞাত কারনে দুর্নীতি পরায়ন ম্যানেজারের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি। ফলে যে কোন মুহুর্ত্বে ঘটতে পারে অনাকাঙ্খিত ঘটনা। ভুক্তভোগীদের দাবী দ্রুত সময়ে অপসারণ করা হোক বিতর্কিত ব্যাংক কর্মকর্তাকে।

একই রকম সংবাদ সমূহ

এডিস মশার লার্ভা পেলে মেম্বরদের পদ স্থ‌গিতের হুশিয়ারি সাতক্ষীরার ডিসি’র

কালিগঞ্জের যে ইউনিয়নের যে ওয়া‌র্ডে এডিস মশার লার্ভা পাওয়া যা‌বেবিস্তারিত পড়ুন

কালিগঞ্জে বাড়ির আঙ্গিনায় এডিস মশার প্রজনন ।। গৃহকর্তাকে ৫হাজার টাকা জরিমানা

কালিগঞ্জের একটি বাড়ির আঙ্গিনায় এডিস মশার প্রজনন ক্ষেত্র দেখতে পেয়েবিস্তারিত পড়ুন

কালিগঞ্জে ফুটবল টুর্নামেন্টে রতনপুর চ্যাম্পিয়ন

কালিগঞ্জে ফুটবল টুর্নামেন্টে রতনপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। বঙ্গবন্ধুর জন্মবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় ডেঙ্গুতে গৃহবধূ ও মাদরাসা ছাত্রের মৃত্যু
  • কালিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
  • সাতক্ষীরায় শ্রীশ্রী কৃষ্ণের জন্মজয়ন্তী উৎসবে মঙ্গল শোভাযাত্রা
  • সাতক্ষীরায় গ্রেফতার ২৮
  • কালিগঞ্জে ডেঙ্গুজ্বরে ছাত্রের মৃত্যু
  • সাতক্ষীরা জেলার সব খালের বন্দোবস্ত বাতিল করলেন জেলা প্রশাসক
  • কালীগঞ্জে চাঁদাবাজিকালে দুই যুবক আটক
  • কালীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
  • বাগেরহাটের শরণখোলায় সুশীলনের উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্পের সভা
  • সাতক্ষীরা জেলাব্যাপী গ্রেফতার ৪৫
  • সাতক্ষীরা জেলাব্যাপী মাদক ব্যবসায়ী গ্রেফতার ২২
  • সাতক্ষীরায় এ পর্যন্ত ২৬১ জন ডেঙ্গু রোগী সনাক্ত