বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

জামায়াত কর্মী নিয়ে কেশবপুরে স্বেচ্ছাসেবকলীগের কমিটি! প্রতিবাদে সংবাদ সম্মেলন

জামায়াত-বিএনপির কর্মী-সমর্থকদের নিয়ে কেশবপুরের সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের অভিযোগের প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আব্দুস সামাদ কলাগাছি বাজারে দলীয় কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, গত ২৭ জুলাই সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়। যে কমিটির ৪১ সদস্যের মধ্যে ২৯ জন জামায়াত-বিএনপির কর্মী-সমর্থক। যারা বিগত ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে গাছ কেটে সড়ক অবরোধ, দোকানপাট ভাংচুর, গাড়ী ভাংচুর ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের মারপিট করে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তাদের নিয়ে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। যে কোন সময় এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। গলাগাছি বাজারে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের একটি নিজস্ব দলীয় কার্যালয়ে রয়েছে। যেখানে ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের পদচারনায় মুখরিত থাকে। অথচ কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অপর একটি আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করে সংগঠনকে দ্বিধা-বিভক্ত করেছেন যা সংগঠন বিরোধী ও অ-সাংগঠনিক।

তিনি আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অসংগঠনিক কার্যকলাপের কারণে দলীয় নেতা-কর্মীরা তাঁদের নিকট থেকে মুখ ফিরিয়ে নেওয়ায় তাঁদের ইন্ধনে জামায়াত-বিএনপির কর্মী-সমর্থকদের নিয়ে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়।

তিনি এব্যাপারে কেন্দ্রের হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দ-সহ দলীয়-নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার মুক্তির দাবী ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ

বিএনপি’র চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি ও দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কেশবপুর উপজেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার বিকালে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাসের নেতৃত্বে ওক্ত লিফলেট বিতরণ করা হয়।

বিতরণকালে তিনি বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি করে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক বক্তব্য রাখেন। এ সময় পৌর বিএনপির সাধারণ সম্পাদক কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, বিএনপি নেতা জুলফিকার আলী জুলু, সাংবাদিক জয়দেব চক্রবর্তী, মেম্বার কামাল হোসেন, সিরাজুল ইসলাম, মনোজ ধীরাজ একাডেমির পরিচালক আব্দুল হালিম, যুবনেতা আব্দুল গফুর, ছাত্রদল নেতা বাবুল রানা, ফারুক, মাসুম প্রমুখ।

জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন, আবৃত্তি প্রতিযোগিতা

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা শিশু একাডেমীর আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে ৮ আগস্ট বিকালে শিশুদের চিত্রাংকন, রচনা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর পরিচালনায় কেশবপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার সিকদার, সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, শিক্ষক কনক সাহা, শিক্ষিকা ঝনা মন্ডল প্রমুখ।

বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু

যশোরের কেশবপুরের সুজাপুর গ্রামের রনজিৎ দাসের পূত্র ভ্যানচালকের শিবু দাসের (২৮) বিদ্যুৎ স্পৃষ্ঠে মৃত্যু হয়েছে। বুধবার রাত ১০টার দিকে শিবু দাস তার মোটর ভ্যানের ব্যাটারীতে চার্চ দেওয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরের সুফলাকাটিতে শোক দিবসের আলোচনা সভা

যশোরের কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির জনকবিস্তারিত পড়ুন

বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ যুবক আটক

যশোরের বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ এক যুবককেবিস্তারিত পড়ুন

রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগেবিস্তারিত পড়ুন

  • শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত, চালক আহত
  • শার্শার বসতপুরে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা
  • বেনাপোল চেকপোস্ট দিয়ে ৮ বাংলাদেশি নারীকে ফেরত দিলো বিএসএফ
  • কেশবপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন
  • সাতক্ষীরায় সুবিধাভোগী মায়ের সফলতার কাহিনী
  • বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম নারীসহ ধরা
  • কলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশি ফারজানা ও মঈনুল ফিরলেন লাশ হয়ে
  • কেশবপুরে বাল্যবিবাহের অভিযোগে বর-কনের কারাদন্ড
  • কেশবপুরে কবি সুকান্ত ভট্টাচার্যের ৯৩তম জন্মবার্ষিকী পালিত
  • কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ ডেঙ্গু রুগী ভর্তি
  • ঝিকরগাছার কপোতাক্ষ নদে পোনা মাছ অবমুক্ত করলেন ডাঃ নাসির উদ্দিন এমপি
  • বাণিজ্য সম্প্রসারণে বেনাপোল বন্দরে নির্মিত হবে কার্গো টার্মিনাল