রবিবার, আগস্ট ২৫, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে কলারোয়ার বিভিন্ন প্রতিষ্ঠান

‘ডেঙ্গু প্রতিরোধে একটি সমন্বিত উদ্যোগ’ এর অংশ হিসেবে ‘১দিন ১ঘন্টা’ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে কলারোয়া উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য সামাজিক সংগঠন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের আহবানে সাড়া দিয়ে শনিবার (৩আগস্ট) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। পাশাপাশি জনসচেতনতায় শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে র‌্যালি বের করা হয়। বিতরণ করা হয় লিফলেট।

সোনাবাড়ীয়া হাইস্কুল :

উপজেলার সোনাবাড়ীয়া হাইস্কুলে সহকারি প্রধান শিক্ষক জিয়ারুল হক জিয়ার নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করা হয়।
ঘন্টাব্যাপী বিদ্যালয় আঙিনার চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন করা হয়।

বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ ও হাইস্কুল :

কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ ও বোয়ালিয়া ইউনাইটেড হাইস্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে জনসচেতনতায় র‌্যালি বের করে ‘মৃত্তিকা সমাজ উন্নয়ন মূলক প্রতিষ্ঠান’।
র‌্যালিটি কলেজ চত্বর, হাইস্কুল, প্রাইমারি স্কুল, ইউনিয়ন পরিষদ চত্বর ও বোয়ালিয়া মোড় এলাকা প্রদক্ষিণ করে। পরে আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়।
মৃত্তিকা সমাজ উন্নয়ন মূলক প্রতিষ্ঠানের পরিচালক আব্দুস সালামের সভাপত্বিতে এসময় প্রধান অতিথি ছিলেন কেঁড়াগাছী ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল।
শিক্ষক-শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক হোসেন, বোয়ালিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুর রহমান, প্রভাষক শাহিনুর রহমান, মৃত্তিকা সমাজ উন্নয়ন মূলক প্রতিষ্ঠানের ম্যানেজার জাহাঙ্গীর, ফিল্ড অর্গনাইজার জিয়ারুল ইসলাম প্রমুখ।

খোরদো হাইস্কুল :
উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোরদো বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমিনুল ইসলামের নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী বিদ্যালয় আঙিনার চারপাশ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালান।

 

 

 

 

কয়লা হাইস্কুল:

উপজেলার কয়লা হাইস্কুলে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়। নিজহাতে পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ, বিদ্যালয়টির প্রধান শিক্ষক ও কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বুলবুলসহ শিক্ষক-শিক্ষার্থীরা।

 

 

 

কলারোয়া থানা:
কলারোয়া থানা চত্বরসহ আশপাশে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন কর্মরত পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। থানার আফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, ‘আসুন সবাই মিলে ডেঙ্গু প্রতিরোধে সর্বোচ্চ চেষ্টা করি। নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় পরিস্কার পরিছন্নতায় অংশ নেয়।’

 

 

 

 

 

সবুজ বাংলা উন্নয়ন সংস্থা:
উপজেলার জয়নগর ইউনিয়নের সরসকাটি ইউনাইটেড ম্যাধ্যমিক বিদ্যালয় ও বসন্তপুর আমিনিয়া মাদরাসায় সবুজ বাংলা উন্নয়ন সংস্থা নামের সামাজিক সংগঠন আালোচনা সভা ও লিফলেট বিতরণ করে। প্রচার অভিযানে প্রধান অতিথি ছিলেন জয়নগর ইউপি চেয়ারম্যান সামসুদ্দিন আল মাসুদ বাবু। সরসকাটি হাইস্কুলের প্রধান শিক্ষক এবাদুল হক, বসন্তপুর মাদরাসার সুপার মাওলানা নুরুল ইসলাম, সবুজ বাংলা উন্নয়ন সংস্থার পরিচালক শাহিনুর আলম, সভাপতি নিয়াজ মোরশেদ লাল্টু, ম্যানেজার আকিমুদ্দীন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

 

 

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার হাজী নাছিরউদ্দিন কলেজে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ছলিমপুরের হাজী নাছির উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু ।। আহত ১

কলারোয়ায় বজ্রপাতে এক ব্যক্তির করুণ মৃত্যু হয়েছে। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী’রবিস্তারিত পড়ুন

কলারোয়ার জয়নগরে কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

কলারোয়ার জয়নগরে কৃষকদের দিনব্যাপী কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।বিস্তারিত পড়ুন

  • স্বাধীনতা টেলিভিশনে মডেল তারকার চূড়ান্ত বাছাই পর্বে কলারোয়ার মেহেদি জনি
  • কলারোয়ায় দুই ব্যক্তি গ্রেপ্তার ॥ ফেনসিডিল উদ্ধার
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে স্বাগতিকদের জয়
  • সাতক্ষীরা সীমান্তে ভারতীয় পণ্যসহ দুই ব্যক্তি আটক
  • কলারোয়ার কাজীরহাটে প্রীতি ফুটবল ম্যাচে স্বাগতিকদের জয়
  • চীন সফরে যাচ্ছেন দৈনিক আমাদের সময়’র কুটনৈতিক প্রতিবেদক কলারোয়ার মামুন
  • অভিনব পদ্ধতিতে কলারোয়ায় ‘একদরে’ গরু বিক্রয়!
  • কলারোয়ায় বাল্যবিবাহের অভিযোগে বরকে কারাদন্ড ॥ বরের পিতা ও আইনজীবীকে জরিমানা
  • কলারোয়ায় বর্ণাঢ্য আয়োজনে জন্মষ্ঠমী উৎসব উদযাপন
  • সাতক্ষীরায় গ্রেফতার ২৮
  • সাতক্ষীরা জেলার সব খালের বন্দোবস্ত বাতিল করলেন জেলা প্রশাসক
  • কলারোয়ায় সাপ্তাহিক হরিবাসর অনুষ্ঠিত