মঙ্গলবার, জুন ২৫, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

দিনদুপুরে কলারোয়ায় সাবেক ছাত্রলীগ নেতার হাতের ৪টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা

সাতক্ষীরার কলারোয়ায় পরপর দু’দফা হামলা চালিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিএম তুষার হোসেনের হাতের ৪টি আঙুল কেটে দিলো প্রতিপক্ষরা। গুরুতর আহতাবস্থায় তাকে সাতক্ষীরা হাসপাতালে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে।

শনিবার (১৮মে) দুপুরে লোমহর্ষক এ ঘটনা ঘটে।

তুষার (৩০) উপজেলার পাটলি গ্রামের মুনছুর আলী গাজীর পুত্র। বর্তমানে কলারোয়া বাসস্ট্যান্ডে ‘তুষার ইলেকট্রনিক্স’ নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার।

জমি দখল সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির শীর্ষ কয়েক নেতা সরাসরি এ হামলা চালিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে- বেলা দেড়টার দিকে বাসস্ট্যান্ডস্থ বিশ্বাস মার্কেটের সামনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের উপস্থিতিতে ৫/৭জন যুবক এলোপাতারিভাবে তুষারকে মারপিট করে। পরে তুষার চিকিৎসার জন্য কলারোয়া হাসপাতালে গেলে বেলা ২টার দিকে হাসপাতাল চত্বরেই আবারো কতিপয় যুবকদের হামলায় শিকার হন। সেসময় দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাতে কোপ দিলে হাতের কবজির নিচে তালু থেকে ৪টি আঙুল পরিপূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। হামলাকারীরা হাসপাতালের পাচিল টপকে দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তখন তুষারকে সাতক্ষীরা হাসপাতালে নেয়া হয়।

কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.শফিকুল ইসলাম জানান- বেলা ২টার একটু আগে সামান্য আহতাবস্থায় ওই যুবক হাসপাতালে এসে ভর্তি হওয়ার জন্য টিকিট সংগ্রহ করে দ্বিতীয় তলায় ওয়ার্ডে ওঠার সময় হাসপাতালের গোলচত্বরের সামনে কতিপয় যুবকদের হামলার শিকার হন। এতে তার ডান হাতের তালু থেকে ৪টি আঙুল সম্পূর্ণ বিচ্চিন্ন হয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষনিক সাতক্ষীরায় রেফার্ড করা হয়।

কলারোয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান- এ ঘটনায় রেজাউল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আহত তুষারের পিতা মুনছুর গাজী জানান- পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে আমাদের সাথে বিরোধ চলছিল জনৈক মন্টুদের সাথে। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, বাবু, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা তুষারকে বাসস্ট্যান্ড এলাকায় পিটিয়ে আহত করে। পরে হাসপাতাল চত্বরে রামদাঁ দিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে দিয়েছে।

তিনি আরো জানান- গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথমে কলারোয়া এরপর সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সম্পৃক্ততা প্রমাণ পাওয়ায় বর্তমান কমিটিকে বিলুপ্তি ঘোষণা করেছে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

 

 

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি, মারপিটের অভিযোগ ঠিকাদারের

কলারোয়ায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি, টাকা ছিনতাই ও মারপিটেরবিস্তারিত পড়ুন

কলারোয়ায় পানিতে ডুবে ৩বছর বয়সী শিশুর মৃত্যু

কলারোয়ায় ৩বছর বয়সী এক শিশুর পানিতে ডুবে করুন মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

কলারোয়ায় ইউএনও’কে সম্মাননা স্মারক প্রদান

কলারোয়ায় ভ্যান, রিক্সা ও ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে উপজেলাবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় পাঁচ বছরের শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগ
  • কলারোয়ায় ছাত্রী অপহরণের অভিযোগে যুবক আটক
  • কলারোয়ার কেঁড়াগাছিতে ইটের সোলিং রাস্তার কাজ শুরু
  • কলারোয়ায় উপজেলা চেয়ারম্যান লাল্টুর নেতৃত্বে আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • কলারোয়ায় আ.লীগের সভাপতি স্বপনের নেতৃত্বে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • কলারোয়ার বামনখালীতে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান
  • কলারোয়ায় বিআরডিবি’র বিশেষ সভা অনুষ্ঠিত
  • কলারোয়ার রামভদ্রপুরে সদ্যপ্রয়াত মিশনের মাগফিরাতে দোয়া মাহফিল
  • কলারোয়া ও পার্শ্ববর্তী সীমান্তে ভারতীয় মালামাল উদ্ধার
  • কেশবপুরে ডাক্তারের ভুল চিকিৎসায় কলারোয়ার রোগির মৃত্যু ॥ অভিযোগ
  • কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও ওসিকে ফুলেল শুভেচ্ছা সাংবাদিক পরিষদের
  • তালিকা আছে শ্রমিক নেই, কলারোয়ায় অতিদরিদ্রদের টাকা গেলো কয়?
  • error: Content is protected !!