সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

নড়াইলের মহিলা কলেজে অর্থ বানিজ্যের বিচারের দাবীতে মানববন্ধন

নড়াইলের লক্ষীপাশা মহিলা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ তরফদার কামরুল ইসলামের সীমাহীন দুর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা ও স্বৈরতান্ত্রিকতার কারনে তার অপসারণসহ বিচারের দাবীতে সকাল ১১টায় উপজেলা কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরদার আব্দুল হাই, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম সরু, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া,সৈয়দ শাহজাহান সিরাজ বিদ্যুত, অভিভাবক মো:বাবন শেখ, বিএম লিয়াকত হোসেন, গাজী লিয়াকাত হাসান,সোলায়মান মোল্যা পান্নু, ইউসুফ মোল্যা ও এসএম সাহেদ মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য গত রাতে অধ্যক্ষের অপসারণ ও দুর্নীতির খন্ড চিত্রের ফিরিস্তি তুলে ধরে পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে এলাকাবাসীর ব্যানারে ব্যাপক পোষ্টার ও লিফলেট বিতরণ করা হয়।

নড়াইলে ফুটবল খেলা নিয়ে হামলায় আহত-১

তুচ্ছ ঘটনায় লাঠি দিয়ে পিটিয়ে কর্মচন্দ্রপুর গ্রামের আ. সালামের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

নড়াইলের কর্মচন্দ্রপুর গ্রামের মিজান ও স্থানিয়রা জানান, নড়াইলের কুমড়ির মাঠে দারিয়াপুর ও কুমড়ি গ্রামের মধ্যে ফুটবল খেলা দেখতে দারিয়াপুর ও কর্মচন্দ্রপুর এলাকার লোকজন ট্রলিতে যাওয়ার সময় কর্মচন্দ্রপুর গ্রামের আবু সাইয়িদের ছেলে যোবায়ের(১২)কে দারিয়াপুর গ্রামের আনোয়ার(৩০) ঠেলা দিলে কথাকাটা হয়। এরই জের ধরে গতকাল রাত ১০টার দিকে নড়াইলের দারিয়াপুর গ্রামের লোকেরা রাতে নড়াইলের কর্মচন্দ্রপুর গ্রামের দোকানঘর সহ কয়েকটি বসত বাড়ি ভাংচুর করে সকালে দেখে নেওয়ার হমকি দিয়ে শাসিয়ে যায়। এরই ধারাবাহিকতায় সকালে নড়াইল সদরের বাশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ সাগর (৩০). খলিলুর রহমানের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮). মৃতঃ বোচা বিশ্বাসের ছেলে আব্দুল বিশ্বাস. মৃতঃ বাকু বিশ্বাসের ছেলে আব্দুর রহিম বিশ্বাস. মন্নু সিকদারের ছেলে রিপন সিকদার. মৃতঃ মফিজুর রহমানের ছেলে রাব্বিসহ ১০/১২ জনের সংঘবদ্ধ দল রামদা লাঠিসোটা নিয়ে নড়াইল সদরের বাশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের লোকদের উপর আতর্কিত হামলা করলে মারাত্বক আহত হয় কর্মচন্দ্রপুর গ্রামের আঃ সালাম (৫০). মোঃ রেজাউল ইসলাম (৪৫) মোছাঃ রাহিলা বেগম। আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য জরুরী বিভাগে নিলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা ও এক্সরে করে জানান.আঃ সালামের বাম হাত ভেঙ্গে গেছে এবং রেজাউল ইসলামের মাথায় ১২টি সেলাই লেগেছে ও মোছাঃ রাহিলা বেগমের ডান পায়ে থেতলে গেছে।
এ বিষয়ে সদর থানা কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন. আমরা খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়ে তদন্ত করেছি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

অস্ত্র-গুলি ও ইয়াবাসহ কিলার আটক

অবৈধ অগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ ব্যবসায়ীকে আটক করেছে খুলনার আর্মস পুলিশের একটি দল। নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতি থানায় ডুমুরিয়া গ্রামে অবৈধ অগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবা ব্যবসায়ী আহম্মদ মল্লিকের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আহম্মদকে(৩২)আটক করে। সে নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতী থানার ডুমুরিয়া গ্রামের মজনু মল্লিকের ছেলে। ওই ঘটনায় নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতি থানায় দু’টি মামলা দায়ের হয়েছে।

খুলনার আর্মস পুলিশ জানায়, রাত ১০টার দিকে খুলানার আর্মস পুলিশ ব্যাটেলিয়ানের সিনিয়র সহকারি পুলিশ সুপার গোপিনাথ কাঞ্জিলালের নেতৃত্বে একদল পুলিশ অবৈধ অগ্নেয়াস্ত্র,গুলি ও ইয়াবা ব্যবসায়ী আহম্মদ মল্লিকের ডুমুরিয়া গ্রামের বাড়িতে অভিযান চালায়। অভিযানে পুলিশ দ্বোনলা একটি বন্দুক, ৬ রাউন্ড গুলি ও ১২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আহম্মদ মল্লিককে আটক করে।

নড়াইলের নড়াগাতি থানার ওসি মো.আলমগীর কবির বলেন, অবৈধ অগ্নেয়াস্ত্র,গুলি ও ইয়াবাসহ ব্যবসায়ী ‘আহম্মদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পথক দু’টি মামলা হয়েছে। তাকে নড়াইল আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সড়ক নির্মাণ প্রকল্পের উদ্বোধন

প্রায় ৪কোটি টাকায় ব্যয়ে একটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। নড়াইলের চাচুড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সকাল ১১টায় অনুষ্ঠিত ওই নির্মাণ কাজের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল ১আসনের এমপি মো. কবিরুল হক মুক্তি।

সকালে নড়াইলের চাচুড়ী ইউপির চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এলজিইডির নড়াইলের নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র সমদ্দার, নড়াইলের কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কুষ্ণপদ ঘোষ, নড়াইলের কাালিয়া উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল কবির, নড়াইলের পুরুলিয়া ইউপির চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি,বাবরা নড়াইলের হাচলা ইউপির চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল, নড়াইলের পাঁচগ্রাম ইউপির চেয়ারম্যান জহুরুল হক মোল্যা, সকালে নড়াইলের কালিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়াম্যান গোলাম মোস্তফা মোল্যা প্রমূখ।

নড়াইলের কাালিয়া উপজেলা উপজেলা প্রকৌশল বিভাগ জানিয়েছে, নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউপি কার্যালয় থেকে দাদনতলা পর্যন্ত নির্মাণাধীন ৫ হাজার ১শ’ মিটার ওই সড়কের নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ৩ কোটি ৯২ লাখ ৬৪ হাজার ২শ’৭৩ টাকা।

একই রকম সংবাদ সমূহ

পিরোজপুরের মঠবাড়িয়ার চালিতাবুনিয়া প্রাইমারি স্কুলে শিক্ষক সংকটে পাঠদান ব্যাহত

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬৬নং চালিতাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটে পাঠদানবিস্তারিত পড়ুন

শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের নেতৃত্বে জয় ও লেখক

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রেজওয়ানুলবিস্তারিত পড়ুন

পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের

লেখাপড়াকে বাদ দিয়ে নয় বরং বাস্তবতা আর প্রয়োজনের তাগিদে সৎপথেরবিস্তারিত পড়ুন

  • তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী
  • সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
  • মোবাইল ছিনতায়কারীকে দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট
  • ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ছড়ানোর অভিযোগে ছাত্র গ্রেফতার
  • নড়াইলে ৫ জুয়াড়ী গ্রেফতার
  • নড়াইলে পৃথক দূর্ঘটনায় দুই জন নিহত
  • পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাথমিক শিক্ষা উন্নয়নের টাকা আত্মসাতের অভিযোগ
  • পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী
  • আসছে দূর্গাপুজা, বেড়েছে নড়াইলে প্রতীমা শিল্পীদের ব্যস্ততা ।। নিরাপত্তা জোরদার
  • পুলিশের ব্যাংকের যাত্রা শুরু
  • বিএনপি অর্থ-সম্পদ অর্জনে বেশি ব্যস্ত ছিল: প্রধানমন্ত্রী
  • বিশ্বের শীর্ষ নারী নেতৃত্বের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা