বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনা. (অব.) ডা. নাসির উদ্দিন এমপি

যশোরে ডেঙ্গু রোগী পরিদর্শন ও ঝিকরগাছায় অভিযোগ বাক্স স্থাপন করায় ‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন এমপি।

বৃহস্পতিবার সকালে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন, রোগীদের সার্বিক খোঁজ-খবর এবং ডাক্তারদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন।

দুপুরে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি ২জন ডেঙ্গু রোগীর খোঁজ-খবর নেন তিনি।

পরে ঝিকরগাছা বাজারস্থ নিশানা শপিং কমপ্লেক্স এবং ইসলামী ব্যাংক শাখার সামনে অভিযোগ বাক্স স্থাপন করেন। এ অভিযোগ বাক্সের মাধ্যমে জনগণ সরাসরি তাদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সাথে অভিযোগ লিখে জমা দিতে পারবেন। তাদের পরিচয় গোপন রেখেই অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তবে মিথ্যা অভিযোগের জন্য শাস্তির ব্যবস্থাও থাকবে বলে জানান নাসির উদ্দিন এমপি।

এসময় যশোরের সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান- এখনো পর্যন্ত কোনো সংসদ সদস্য ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন বা করণীয় সম্পর্কে কোনো তথ্য আমাদেরকে দেননি। ডা. নাসির উদ্দিন এমপি এই প্রথম আসলেন। তিনি শুধু ঝিকরগাছা-চৌগাছার নয় তিনি সমগ্র যশোরের অভিভাবক।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালনা কমিটি এবং কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিচালক, আবাসিক মেডিকেল অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সাংবাদিক মিঠুন সরকার, আফজাল হোসেন চাঁদসহ ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

জাতীয় শোক দিবসের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিকরগাছা উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা আলিয়া মাদ্রাসা হলরুমে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম বাপ্পির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন।

যশোর জেলা যুবলীগের সহ.সভাপতি আজাহার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বাঁকড়া ইউপি চেয়ারম্যান নেছার আলী, যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুল আলম, শামীম রেজা, আবু জাফর মনি, জাহাঙ্গীর হোসেন, জাহিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, শাহেদুর রহমান শিপলু, পৌর আহবায়ক একরামুল হক খোকন, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, মুনিরুল আলম মিশর, ইমামুল হাবিক জগলু, উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক মাহবুব হাসান বরিসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরের সুফলাকাটিতে শোক দিবসের আলোচনা সভা

যশোরের কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির জনকবিস্তারিত পড়ুন

বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ যুবক আটক

যশোরের বেনাপোলে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গান পাউডারসহ এক যুবককেবিস্তারিত পড়ুন

রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগেবিস্তারিত পড়ুন

  • শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত, চালক আহত
  • শার্শার বসতপুরে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা
  • বেনাপোল চেকপোস্ট দিয়ে ৮ বাংলাদেশি নারীকে ফেরত দিলো বিএসএফ
  • কেশবপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন
  • সাতক্ষীরায় সুবিধাভোগী মায়ের সফলতার কাহিনী
  • বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম নারীসহ ধরা
  • কলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশি ফারজানা ও মঈনুল ফিরলেন লাশ হয়ে
  • কেশবপুরে বাল্যবিবাহের অভিযোগে বর-কনের কারাদন্ড
  • কেশবপুরে কবি সুকান্ত ভট্টাচার্যের ৯৩তম জন্মবার্ষিকী পালিত
  • কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ ডেঙ্গু রুগী ভর্তি
  • ঝিকরগাছার কপোতাক্ষ নদে পোনা মাছ অবমুক্ত করলেন ডাঃ নাসির উদ্দিন এমপি
  • বাণিজ্য সম্প্রসারণে বেনাপোল বন্দরে নির্মিত হবে কার্গো টার্মিনাল