বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাতক্ষীরায় মৃত্যুর ১৬বছর পরে মারপিট ও অফিস ভাংচুর মামলায় আসামি!!

মৃত্যুর ১৬ বছর পর যুবলীগ নেতাকে মারপিট ও অফিস ভাংচুরের মামলার ১০নং আসামী হলেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শেখ সরোয়ার হোসেন।

গত ৭মে সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালি গ্রামের যুবলীগ নেতা খোরশেদ আলম রিপনের স্ত্রী মোমেনা খাতুন বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

এদিকে ২০০৩ সালের ৭ জুলাই মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা সরোয়ার শেখের নামে মামলার বিষয়টি জানাজানি হলে সাধারণ মানুষ চরম ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জানান।

মোমেনা খাতুনের অভিযোগ থেকে জানা যায়, স্থানীয় কাওনডাঙা বাজারের একটি ঘর লীজ নিয়ে সেটিকে ইউনিয়ন যুবলীগের অফিস তৈরি করেন তার স্বামী যুবলীগ নেতা খোরশেদ আলম রিপন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে- গত ২৯ এপ্রিল সন্ধ্যায় এক দল সন্ত্রাসীরা যুবলীগ নেতা খোরশেদকে মারপিট ও ভাংচুর করে অফিস দখল করে নেয়। এসময় ভাঙচুর করা হয় ওই অফিসের মধ্যে থাকা টেলিভিশনসহ বিভিন্ন আসবাবপত্র।

এ ঘটনায় মোমেনা খাতুন বাদী হয়ে ঝাউডাঙা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের মৃত ভদ্র শেখের ছেলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শেখ সরোয়ার হোসেনসহ ১০জনের নাম উল্লেখ করে সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দেন। পরে মোমেনা খাতুনের অভিযোগটি গত ৭ মে মামলা (১৪নং) হিসেবে রেকর্ড করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান ও ওসি (তদন্ত) মহিদুল ইসলাম।

প্রয়াত মুক্তিযোদ্ধার ছেলে সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের আব্দুর রাজ্জাক বিস্ময় প্রকাশ করে জানান- মৃত্যু সনদ অনুযায়ি ২০০৩ সালের ৭ জুলাই তার বাবা মুক্তিযোদ্ধা শেখ সরোয়ার হোসেন মারা যান। গত ৮মে তিনি খবর পান যে, তার বাবাকে যুবলীগ নেতা খোরশেদ আলম রিপনের স্ত্রীর সদর থানায় দায়েরকৃত ১৪নং মামলার ১০নং আসামী করা হয়েছে। মামলায় তার বাবার বয়স দেখানো হয়েছে ৫০ বছর।

এদিকে মামলার বাদি মোমেনা খাতুন জানান- আমিতো সকলকে সকলকে চিনি না, আমার স্বামী যেভাবে বলেছেন সেভাবেই থানায় মামলা দিয়েছি।

জানতে চাইলে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রদীপ কুমার সানা জানান- বিষয়টি তিনি শুনেছেন। অভিযোগে ভুলবশত পরোয়ার শেখের স্থলে তার প্রয়াত ভাই সরোয়ার শেখের নাম দিয়েছে। পুলিশ প্রতিবেদনে সেটি ঠিক করে দেওয়া হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্দ) মহিদুল ইসলাম সাংবাদিকদের জানান- কম্পিউটারে টাইপ করার সময় পরোয়ার শেখের পরিবর্তে তার ভাই মৃত. সরোয়ার শেখ হয়ে গেছে। এটি তদন্ত শেষে পুলিশ প্রতিবেদনে সংশোধন করে দেয়া হবে।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরার ঝাউডাঙ্গা হাইস্কুলে সদর আসনের এমপি রবিকে সংবর্ধনা

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সদর আসনের সংসদবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন

সাতক্ষীরা পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। এরমধ্যে ৩টিবিস্তারিত পড়ুন

  • দোকান উচ্ছেদের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন
  • ভোমরায় দুই ট্রাক পিয়াজ গায়েব করে দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • শুরু হলো ‘ক্লিন সাতক্ষীরা গ্রীণ সাতক্ষীরা’র সামাজিক আন্দোলন
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • সাতক্ষীরা মেডিকেল কলেজে কোটি টাকা আত্মসাতের অভিযোগে ৯ চিকিৎককে দুদকে তলব
  • সাতক্ষীরায় স্কুল-মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • ভোমরা স্থলবন্দরে রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা ১হাজার ১৮৬কোটি ৬৭লাখ টাকা
  • সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
  • সাতক্ষীরায় মীর রবি প্রতিবন্ধী স্কুল পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত
  • সাতক্ষীরায় আইনজীবীদের প্রতি আইনের শাসন প্রতিষ্ঠার আহবান এমপি রবি’র
  • সাতক্ষীরায় চিরকুট লিখে গৃহত্যাগী সেই স্কুলছাত্র চট্টগ্রামে উদ্ধার
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন