বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

মামলার তদন্তভার সিআইডিতে

৪র্থ দিনে ময়না তদন্তের অনুমতি, মঙ্গলবার সৎকার হতে পারে তালার নমিতার লাশ

অবশেষে গতি হল নমিতার লাশের। তবে সৎকার হচ্ছেনা ৪র্থ দিন সোমবারেও। মৃত্যুর ৪ দিন পর সোমবার (১৩ মে) নমিতার ভাসুর ও মামলার বাদী প্রভাষক আদিত্য ব্যানর্জি সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নমিতার মৃত্যু ও তার সৎকারের আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক বিলাস মন্ডল তার জবানবন্দী ও নালিশী দরখাস্ত পর্যালোচনা করে ঘটনার সত্য-মিথ্যা নির্ধারণ পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহনপূর্বক প্রয়োজনীয় কাগজ পত্রাদিসহ আগামী ১১ জুলাই প্রতিবেদন দাখিলের জন্য সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা (সিআইডি) ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

পারিবারিক সূত্র বলছেন, মঙ্গলবার যেকোন সময় তার লাশটি সিআইডির তত্ত্বাবধানে উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্য নেয়া হতে পারে।

প্রসঙ্গত,সাতক্ষীরার তালায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে প্রায় তিন বছর আগে শ্লীলতাহানি ও মারপিটে গুরুতর আহত তালা উপজেলার মেশারডাঙ্গা এলাকার কার্ত্তিক ব্যাণার্জীর স্ত্রী নমিতা ব্যানার্জীর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মৃত্যু হয় তার। তবে মামলাসহ নানা জটিলতায় তার মৃত দেহটির সৎকার হয়নি গত ৪ দিনেও।

অভিযোগ ও মামলার বিবরণে জানাযায়, ২০১৬ সালের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে এক নম্বর মেশারডাঙ্গা ওয়ার্ড থেকে নির্বাচিত হয়ে মৃত করুণাময় সানার ছেলে নিমাই পদ সানা নির্বাচনে তার সমর্থন না করায় ২৩ মার্চ দুপুর ১২ টার দিকে স্ব-দলবলে হানা দেয় মেশারডাঙ্গার মৃত প্রফুল্ল ব্যাণার্জীর ছেলে আদিত্য ব্যানার্জির বাড়িতে। তবে ঘটনার সময় কার্ত্তিক বাড়িতে না থাকায় তার স্ত্রী নমিতা ব্যাণার্জী (৪০) কে শাবল দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরণের শাড়ি ছিড়ে শ্লীলতাহানি ঘটায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তালা ও পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনায় পরের দিন ২৪ মার্চ কার্ত্তিকের ভাই আদিত্য ব্যাণার্জী বাদী হয়ে নিমাই পদ সানাকে প্রধান করে ২০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ১৫/২০ জনের নামে তালা থানায় একটি মামলা করেন। মামলা নং ১২। তাং-২৪/৩/২০১৬। জি আর ২৯/১৬,পরে মামলাটি বিচারের জন্য চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। যার টি.আর মামলা নং ৩০৮/১৮।

এদিকে দেশ ও দেশের বাইরে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মৃত্যু হয় তার। তবে মামলাসহ নানা জটিলতায় গত ৪ দিনেও সৎকার কিংবা ময়না তদন্ত হয়নি নমিতার।

এব্যাপারে সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা (সিআইডি) ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মেজবাহ উদ্দীন বলেন,আদালতের আদেশের কপিটি তিনি পেয়েছেন। মঙ্গলবার লাশ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

একই রকম সংবাদ সমূহ

তালায় ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক

সাতক্ষীরার তালায় ৬৭পিচ ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ।বিস্তারিত পড়ুন

তালায় শিবসা ও কপোতাক্ষ অববাহিকার যুব পানি কমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা তালায় শিবসা ও কপোতাক্ষ যুব পানি কমিটির সভা অনুষ্ঠিতবিস্তারিত পড়ুন

প্রথমদিনেই তালা হাসপাতালে লাগানো হলো ৪টি এসি

হাসপাতালে রোগীদের দুরবস্থা দেখে নিজেকে অপরাধী মনে করেছেন সাতক্ষীরার তালাবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • তালায় পনিতে ডুবে ৩বছর বয়সী শিশুর মৃত্যু
  • তালায় তক্ষকসহ পাঁচ জন আটক
  • আনন্দ টিভির সাতক্ষীরা আঞ্চলিক অফিস ভাংচুর ও লুটপাট!
  • কথা রাখলেন তালার ইউএনও ॥ হাসপাতালে পৌছেছে ১২টি এসি
  • তালায় সাধারণ মানুষের টাকা দিয়ে মেরামত হচ্ছে রাস্তা
  • তালায় ইয়াবাসহ দুই ব্যক্তি আটক
  • তালায় ইউএনও ইকবাল হোসেনের প্রচেষ্টায় হাসপাতালে সংযোজন হচ্ছে ১২টি এসি
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • তালায় বঙ্গবন্ধু ফুটবল টূর্নামেন্টে সদর ইউনিয়ন চ্যাম্পিয়ন
  • তালায় ১কি.মি. রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে তিন উপজেলার মানুষ