বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কেশবপুরে সমাধানের উদ্যোগে বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিরতণ

যশোরের কেশবপুর উপজেলার সাতাইশকাটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাধান সংস্থার উদ্যোগে পল্লী কর্ম-সংস্থান ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু-কিশোরদের কবিতা আবৃত্তি, রচনা, চিত্রাংকন, হামন-নাথ প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল ২৫ আগস্ট বিকালে অনুষ্ঠিত হয়েছে।

পাঁজিয়া ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মাওঃ কফিল উদ্দিনের সভাপতিত্বে ও সমাধানের সিনিয়র ম্যানেজার রোম্য উপস্থাপক কবি মুনছুর আলীর সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্রভাত কুমার বসু, রাজনগর বিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুমার কুন্ডু, সাতাইশকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ ও মুক্তিযোদ্ধা অলোক দে।

ধানের চারা রোপনকে কেন্দ্র করে বিরোধ, কৃষক আহত

যশোরের কেশবপুরের কোমরপোল গ্রামে আমন ধানের চারা রোপনকে কেন্দ্র করে বিরোধে হামলায় আজিম উদ্দিন (৩০) নামে এক কৃষক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় আজিমের ভাই নাসির উদ্দিন বাদী হয়ে আসামীদের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছে।


কেশবপুর থানায় অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার কোমরপোল গ্রামের মৃত কেরামত সরদারে পূত্র আজিম উদ্দিনের সাথে আমন ধানের চারা রোপনকে কেন্দ্র করে সম্প্রতি একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের পূত্র শাসছুল হক, শাহজালাল, আনোয়ার হোসেন, মইনুল ইসলাম ও আবু বক্কার এর সাথে বিরোধ সৃষ্টি হয়। তারই জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ২৫ আগস্ট ১২ টার দিকে পার্শ্ববর্তী আব্দুল মজিদের ওল ক্ষেতে আজিম উদ্দিনের উপর তারা হামলা চালায়। এলাকাবাসি মারাত্মক আহতাবস্থায় আজিম উদ্দিনকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।
এব্যাপারে থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান, কোমরপোল গ্রামে কৃষক আহতের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, যা তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলকোটে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২৬ আগস্ট দুপুরে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তো ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনু রানী হালদার, সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজ, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগনেতা আব্দুল কাদের বিশ্বাস, আলী আহসান বাচ্চু, মুনছুর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আব্দুল গফ্ফার, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল আলাল দিলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের শেখ আসাদ, ইউপি সদস্য নাদিরা বেগম প্রমুখ।

হাসানপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ওবায়দুর রহমান ওহাবের সভাপতিত্বে ও যুগ্ম-েআহবায়ক সিরাজুল ইসলামের পরিচালনায় বগা আর এন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২৫ আগস্ট সন্ধ্যায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী ও উপজেলা যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগনেতা জি এম আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তুহিন রেজা, হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান সুমন প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

শার্শায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের কবরে গার্ড অফ অনার ও পুষ্পস্তবক অর্পণ

বেনাপোল প্রতিনিধি : স্বাধীনতা দিবস উপলক্ষে একাত্তরের রণাঙ্গনের সাহসী সন্তান বীর শ্রেষ্ঠবিস্তারিত পড়ুন

বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দরে দু’দিন আমদানি-রপ্তানি বন্ধ

মোঃ ওসমান গনি, বেনাপোল: ভারতে দোল পূর্ণিমা এবং বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষেবিস্তারিত পড়ুন

কেশবপুরে আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস উদযাপিত

কেশবপুরে পরিত্রাণের আয়োজনে আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে ২১ মার্চবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা
  • যশোরের ঝাঁপা ইউপি চেয়ারম্যান মন্টুর পিতার ইন্তেকাল, এমপি ইয়াকুব আলীর শোক
  • ঝিকরগাছা মৎস্য অফিসে কর্মকর্তা মাত্র দুজন! সংকটে মাছ চাষীরা
  • ঝিকরগাছায় ৪১হাজার টাকায় ম্যানেজিং কমিটি গঠন!
  • মনিরামপুরে ট্রাকে মাটি পরিবহনে সড়কের ক্ষতি, ব্যবসায়ীকে জরিমানা
  • যশোরের বেনাপোলে দ্রুতগতির মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত : আহত ২
  • এমপি ইয়াকুব আলীকে যশোরের রাজগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা
  • যশোরে ৩২ পিস সোনার বারসহ শার্শার দুই যুবক আটক
  • কেশবপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
  • মনিরামপুরে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত
  • ভারত সীমান্তের ইছামতি নদী থেকে ৪০পিচ স্বর্ণের বারসহ পাচারকারীর মরদেহ উদ্ধার
  • প্রেসক্লাব কেশবপুর কমিটি গঠন: ডবলু সভাপতি, মুকুল সম্পাদক
  • error: Content is protected !!