শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আশাশুনিতে ঘের দখলকে কেন্দ্র করে নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আটক-৩

আশাশুনিতে মৎস ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোনায়েম হোসেন গাইন (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। বুধবার সকালে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে এ ঘটনাটি ঘটে। নিহত মোনায়েম হোসেন গাইন কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের মৃত শাহাজুদ্দীন গাইনের ছেলে।

এই ঘটণায় আশাশুনি থানা পুলিশ শোভনালী ইউপি চেয়ারম্যান ম মোনায়েম হোসেন সানা (৫০), তার ভাই আরশাদ হোসেন সানা (৬৩) ও বাটরা গ্রামের আশু সরদারের ছেলে লিটন সরদার ওরফে বাবু (৪০)কে আটক করেছে। তবে থানা সূত্রে জানা গেছে, জিঞ্জাসাবাদের জন্য তাদেরকে আটক করা হয়েছে।

নিহতের ভাই ইউপি সদস্য গোলাম কাইয়ুম গাইন জানান, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে প্রায় ১৬ বিঘা জমির একটি মাছের ঘের নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ম. মোনায়েম হোসেন সানা ও ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের মধ্যে দীর্ঘ ২৫ বছর ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের দখলে থাকা মাছের ঘেরটি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী লিটন সানা, হবি মোল্যাসহ ২০/২৫ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ঘেরটি দখল নিতে গেলে সে সময় মৎস্য ঘেরে অবস্থানরত মোনায়েমকে একা পেয়ে দা দিয়ে তার মাথার পিছন দিকে এলো পাতাড়ি ভাবে সজোরে কুপিয়ে জখম করে । পরে মৃত্যু নিশ্চিত ভেবে সন্ত্রাসীরা তাকে ফেলে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর ও পরে অবস্থার অবনতি হলে খুলনা সদরে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের চাচাূূতো ভাই ইউপি সদস্য নজরুল ইসলাম গাইন জানান, লিটন সানা, হবি মোল্য, বসুখালি গ্রামের গ্রাম ডাক্তার মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক একই গ্রামের নাম না জানা আরও ২/৩ জনসহ আশাশুনি ও কালিগঞ্জের বিভিন্ন এলাকা থেকে আসা চেয়ারম্যান মোনায়েম হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী মোটা অংকের টাকার বিনিময়ে এ কাজ করেছে।

সরেজমিন ঘুরে ও নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতক্ষদর্শী জানান, আশাশুনির বসুখালী গ্রামের ছামছুর গাজীর ছেলে নুরুজ্জামান ও ডাক্তার মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাকের নেতৃত্বে মোনায়েমের ভাড়াটিয়া ডুন্ডা কালিগঞ্জের ইন্দ্রনগর গ্রামের মৃত মানিক আলী পাড়ের ছেলে আব্দুর রউফ পাড়, কুরমান পাড়ের ছেলে আব্দুল গফুর পাড়, আব্দুর ছাত্তার পাড়ের ছেলে নূর ইসলাম, জহর আলী পাড়ের পুত্র শাহিনুর পাড় তার ভাই চান্নু পাড়, মৃত নছের আলী গাজীর ছেলে ছবুর গাজী, রহিম বস্কের ছেলে রহমান পাড়, রহমাতুল্লাহ পাড়ের ছেলে রেজাইল পাড়, সূবর্ণলতা গ্রামের রহমত গাজীর ছেলে ফজর আলী গাজী, তাদর্তোর ছেলে শান্ত, কাজলা গ্রামের এবাদুল গাজীর ছেলে ইসরাইল গাজী, ভাংঙ্গালমারী গ্রামের আনসার আলীর পুত্র মুর্শিদ, কাশিবাটি গ্রামের আরশাফ আলী মীরের ছেলে হাবিব মীর। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আশাশুনি থানা সূত্রে জানাগেছে।

একই রকম সংবাদ সমূহ

রাস্তার পাশের গাছে পেরেক ঠুকে বিলবোর্ড ॥ গাছ সুরক্ষার দাবি

রাস্তার পাশে গাছে গাছে ঝুলতে দেখা যায় হরেক রকমের বিলবোর্ড।বিস্তারিত পড়ুন

আশাশুনিতে জনসেবা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সভা

“সমবায় ভিত্তিত সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি” এই শ্লোগানবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় মাঠজুড়ে শীতকালীন সবজির সমারোহ, চাষীর মুখে হাসি

সাতক্ষীরা জেলার মাঠজুড়ে এখন সবুজের সমারোহ। শীতকালীন সবজিতে ঠাসা প্রত্যেকটিবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা জেলা পুলিশের অভিযানে ২৭ জন গ্রেপ্তার, মাদক উদ্ধার
  • ইফতেখারকে আহবায়ক ও আলিমকে সদস্য সচিব করে সাতক্ষীরা জেলা বিএনপি’র কমিটি
  • সাতক্ষীরায় অবাধে চলছে অতিথি পাখি শিকার!
  • সাতক্ষীরায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ১১
  • রাস্তার মেরামতের জন্য ডিসির কাছে শিশু: দ্রুত পদক্ষেপ নেয়ার আশ্বাস
  • সাতক্ষীরা বাকশিস নির্বাচনে সভাপতি এনামুল, সম্পাদক মনিরুল
  • সাতক্ষীরায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ২১
  • সাতক্ষীরা জেলা পুলিশের অভিযানে ১৬জন গ্রেপ্তার
  • সমবায় সমিতির নামে চক্রবৃদ্ধি হারে সুদ ।। সাতক্ষীরায় ঋণের জালে নাজেহাল গ্রাহকরা
  • সাতক্ষীরা জেলাব্যাপী গ্রেপ্তার ১০, মাদক উদ্ধার
  • তিন বিভাগের পেট্রোল পাম্পে ধর্মঘট
  • আশাশুনি উপজেলা আ.লীগের সভাপতি মোস্তাকিম, সম্পাদক সম্ভুজিত