মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আশাশুনি উপজেলা আ.লীগের সভাপতি মোস্তাকিম, সম্পাদক সম্ভুজিত

আশাশুনিতে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সভাপতি ডা. আ. ফ. ম রুহুল হক এমপি বলেছেন- কথা নয়, আমি কাজে বিশ্বাসী। ২০০৮ সালের আগে যারা আমাকে আশাশুনির মানুষ হিসেবে বিশ্বাস করতে পারেননি, তাদেরকে উন্নয়নের জোয়ার দিয়ে প্রমান করে দিয়েছি আমি রুহুল হক আপনাদের লোক, আশাশুনির সন্তান।

তিনি বলেন, যখন আমি আশাশুনিতে নির্বাচন করতে এসেছিলাম তখন রাস্তা-ঘাট ছিল না, বিদ্যুৎ সংযোগ ছিল অত্যন্ত নাজুক, এখন স্কুল, কলেজ, রাস্তা, ব্রিজ, কমিউনিটি ক্লিনিকসহ সকল সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। যা চোখে না দেখলে বিশ্বাস করা যায়না। এ উন্নয়ন সম্ভব হয়েছে, শুধুমাত্র বর্তমান প্রধান মন্ত্রি জননেত্রী শেখ হাসিনার কঠিন দূর দর্শিতার কারণে। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আর অন্য কোন সরকার আসলে দেশ উন্নয়ন বাঁধাগ্রস্ত হয়। সুতরাং বঙ্গুবন্ধুর দল, শেখ হাসিনার দল, আমার দল, মোস্তাকিমের দল সবই আ’লীগ। এই আ’লীগের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে শুরু করে সকল সেক্টরের নেতা কর্মী সকল ভেদাভেদ ভুলে একত্রিত হয়ে কাজ করতে পারলেই আমাদের রুখবে কে ? তিনি সকল পর্যায়ের নেতৃবৃন্দদের ঐক্য হয়ে এক পতাকাতলে সামিল হওয়ার আহবান জানান।

শনিবার আশাশুনি এতিমদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চত্বরে সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টুর সঞ্চালনায় উদ্বোধন ঘোষণাপূর্বক বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি সাবেক এমপি এম মুনছুর আহম্মেদ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রী আ’লীগের সদস্য এসএম কামাল হোসেন, সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক হারুনর রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শ্যামনগর উপজেলা আ’লীগের সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলনসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ।

পরে জেলা আ’লীগের সভাপতি এম মুনছুর আহম্মেদের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে সম্মেলনে কেন্দ্রীয় আ’লীগের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি এসএম কামাল উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমকে ফের সভাপতি ও এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডলকে সাধারণ সম্পাদক এবং আরো কয়েকজনকে বিভিন্ন পদে রেখে আংশিক কমিটি ঘোষণা দেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরা বাকশিস নির্বাচনে সভাপতি এনামুল, সম্পাদক মনিরুল

উৎসবমূখর পরিবেশে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা জেলা শাখারবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ২১

সাতক্ষীরায় পুলিশের অভিযানে মাদক মামলার ৩ জনসহ ২১ জন আসামীকেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা পুলিশের অভিযানে ১৬জন গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা পুলিশের অভিযানে ১৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময়বিস্তারিত পড়ুন

  • সমবায় সমিতির নামে চক্রবৃদ্ধি হারে সুদ ।। সাতক্ষীরায় ঋণের জালে নাজেহাল গ্রাহকরা
  • সাতক্ষীরা জেলাব্যাপী গ্রেপ্তার ১০, মাদক উদ্ধার
  • তিন বিভাগের পেট্রোল পাম্পে ধর্মঘট
  • হারিয়ে যাচ্ছে গ্রামীণ বন, অস্তিত্ব সস্কটে বন্যপ্রাণী
  • সাতক্ষীরায় অবৈধ ভাবে চলছে ৭৫ ক্লিনিক !
  • সাতক্ষীরা জেলাব্যাপী গ্রেপ্তার ২১ ।। ইয়াবা-ফেন্সি-গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরায় ১২ হাজার হেক্টর জমিতে সরিষা ফুলে সুশোভিত
  • আশাশুনিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ: স্বামী ও শ্বাশুড়ি আটক
  • বৃহষ্পতিবার দুপুর থেকে সাতক্ষীরায় বাস চলাচল শুরু
  • আশাশুনির কামালকাটি হাইস্কুলের শিক্ষক কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
  • সাতক্ষীরায় তৃতীয় দিনের বাস ধর্মঘটে প্রভাব পড়ছে ভোমরা বন্দরে