বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আশাশুনি ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে সাাতক্ষীরায় সংবাদ সম্মেলন

সাতক্ষীরার আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি মাদকাসক্ত ও চাঁদাবাজ আসমাউল হুসাইনের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবী জানান তালা উপজেলার পাটকেলঘাটা থানার গাবতলা গ্রামের ছালাম সরদারের ছেলে জাবের হোসেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন বে-সরকারি চাকরিজীবী একই সাথে লেখাপড়ার পাশাপশি সাংবাদিকতার সাথে সম্পৃক্ত। আমি অফিস শেষে বাসায় যাওয়ার পথে গত ২৯ ডিসেম্বর ২০১৯ তারিখ রাত অনুমানিক ৯টার সময় আশাশুনি মাদারদীঘি নামক স্থানে পাথেও ট্রেনিং সেন্টারের পাশে পৌঁছালে আশাশুনি সদরের রফিকুল ইসলামের ছেলে চিহ্নিত চাঁদাবাজ আসমাউল ও তার বাহিনী আমার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদার কারণ জিজ্ঞাসা করা মাত্রই সেলিম রেজা আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়। এরপর আমাকে জোরপূর্বক একটি লাল রঙের মটরসাইকেলে বসিয়ে আশাশুনি হাফিজিয়া মাদ্রাসার পাশে মরহুম সরদার মুজিবুর রহমানের প্রাচীরের মধ্যে নিয়ে আবারও আমার এক লাখ টাকা দাবী করে। এতে আমি অস্বীকার করলে আসামিরা আমাকে বেদম মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। জীবন বাঁচানোর তাগিদে মোবাইলে আমার সহকর্মী তানভীর রেজাকে সেখানে টাকা নিয়ে যাওয়ার জন্য বললে ওই দিন রাত সাড়ে ১০টার সময় উক্ত স্থানে ২০ হাজার টাকা নিয়ে যায়। আমার সহকর্মী আমার হাতে উক্ত টাকা দেওয়ার সাথে সাথেই আসমাউল হুসাইন আমার হাত থেকে উক্ত ২০ হাজার টাকা কেড়ে নেয় এবং তানভীরকেও আমার সাথে আটকে রাখে। বাকি ৮০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পরিশোধের জন্য চাপ প্রয়োাগ করলে আমার বিকাশ নম্বর (০১৭১২৪০৬২১৩) থেকে তাদের দুটি নম্বরে (০১৭৪৫০০৬৮৫৮ ও ০১৭১৩৫৩৭০১) আরো ২৫ হাজার টাকাসহ মোট ৪৫ হাজার টাকা প্রদান করি। এরপর তারা জোরপূর্বক আমার কাছ থেকে ৩’শত টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয় এবং দাবিকৃত বাকি টাকার চেক নেওয়ার জন্য জনয়ালসহ তারা আমার ও আমার সহকর্মী তানভীরকে আমার ভাড়া বাসায় নিয়ে আসে। এরপর সেখানে স্থানীয়রা পৌঁছালে জয়নাল সহ তারা চলে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন আমি আশাশুনি থানায় আসমাউল হুসাইন (৩০), সেলিম রেজা (২৮), রানা ওরফে গুটি রানা (২৯), জয়নাল (২৭), জেনিথ (২৬), আল আমিন হোসেনসহ (২৭) অজ্ঞাত আরো ২/৩ জনের নামে একটি মামলা দায়ের করি। যা সাতক্ষীরার বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে।

তিনি আরো বলেন, অনৈতিক কর্মকান্ডের অভিযোগে সদ্য বহিস্কৃত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের অনুসারী হয়ে আশাশুনিতে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্ম করে আসছে আসমাউল হুসাইন। তার বিরুদ্ধে সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস থেকে চাঁদা আদায়, অপহরণ, ধর্ষণ, নারী নির্যাতন,পকেট কমিটি করে টাকা আদায়সহ নানা অভিযোগ রয়েছে।

সংবাদ সম্মেলন তিনি এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইনকে বহিষ্কার ও তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনসহ তার ও তার বাহিনীর সবাইকে সর্বোচ্চ শাস্তির জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মোজাফফর রহমান, রিপন হোসাইন, ইয়াছিন আলী, আবু সাইদ, আল-আমিন হোসেন, ইদ্রিস আলী, বরুন সরকার বায়জিদ শেখ প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কলারোয়ায় ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিতবিস্তারিত পড়ুন

ক্লাস এইট পাস, তবু তিনি চক্ষু চিকিৎসক!!

ক্লাস এইট পাস, তবু তিনি চক্ষু চিকিৎসক!! ক্লাস এইট পাসবিস্তারিত পড়ুন

সাতক্ষীরার মাধবকাটি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কলারোয়ার কয়লা

‘মুজিব বর্ষ’ উপলক্ষে সাতক্ষীরার মাধবকাটিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় শিশু সন্তানের চিকিৎসায় সাহায্যের আকুতি মায়ের
  • সাতক্ষীরায় আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন
  • বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ: পিরোজপুরে স্বাগতিকদের হারিয়েছে সাতক্ষীরা
  • কলারোয়ায় সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী
  • সাতক্ষীরার ঝাউডাঙ্গায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে ডুমুরিয়া চ্যাম্পিয়ন
  • সাতক্ষীরার মাধবকাটি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ২৩জানুয়ারী বৃহষ্পতিবার
  • সাতক্ষীরায় স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক পথনাটক ‘পরিবর্তন’ প্রদর্শিত
  • শ্যামনগরের আদি যমুনা নদী পুন:খননের উদ্বোধন
  • সাতক্ষীরা জেলায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি সেনা শাখার সিইউও হলেন সাতক্ষীরার মামুন
  • সাতক্ষীরায় ‘অনীকদের জন্য উদ্যোগ’ সমাবেশে বক্তারা: আত্মহত্যা কোনো প্রতিশোধ নয়, প্রতিবাদও নয়
  • তালায় এমপি লুৎফুল্লাহ’র প্রয়াত পুত্র অনিকের স্মরণে সভা, দোয়ানুষ্ঠান, পোশাক বিতরণ