শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরা জেলা আ.লীগের বর্ধিত সভা

ঐক্যবদ্ধ না হলে রাজাকাররা দেশকে পাকিস্তান বানাবে: রুহুল হক এমপি

নিজস্ব প্রতিনিধি : শোকের মাস আগস্ট মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আহ্বানে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।
শনিবার (৩ আগস্ট) বেলা ১১ টায় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম’র সঞ্চালনা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক।
এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জামায়াত বিএনপির নেতাকর্মীরা বিদেশি অর্থ ব্যয় করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশ ও বিদেশি ষড়যন্ত্র লিপ্ত রয়েছে সরকারের বিরুদ্ধে। শিক্ষার্থীরা বুঝতে পারছে না। কাদের নিয়ে দেশ চালাবে যারা কখনো বাংলাদেশ চাইনি তাদেরকে দিয়ে দেশ চালাবেন। আর বসে থাকার সময় নেই। দলের লোকদের নয় বাইরে যারা আছে যাদের নিয়ে রাজনীতি করি তাদের পাশে রেখে আওয়ামীলীগের পতাকাতলে এক হতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ না হতে পারি এই রাজাকাররা এই দেশকে পাকিস্তান বানাবে। আমরা তা হতে দিতে পারি না। আমাদের বের হতে হবে যে কোন জায়গায় সমস্যা হচ্ছে। কথা বলার সময় নেই। আসুন সকল দ্বিধাবোধ ভুলে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করতে হবে। তা না হলে ঐ রাজাকাররা বাংলাদেশকে পাকিস্তান বানাবে, আফগানস্থান বানাবে। অতি সত্ত্বর সাতক্ষীরার বুকে একটি বড় জমায়েত করে জানান দিতে হবে আওয়ামীলীগ আছে। তাদের টার্গেট সরকাকে ফেলে দিবে। তাই আসুন সবাইকে সাথে নিয়ে দেশটাকে, সাতক্ষীরাকে এগিয়ে নিতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য মো. আতাউল হক দোলন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, মো. আসাদুজ্জামান বাবু, আ হ ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, অর্থ সম্পাদক মোঃ আসাদুল হক, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবর রহমান, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলিমুল ইসলাম লাল্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, মো. শাহ্জাহান আলী, নাজমুন নাহার মুন্নি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাধারণ সম্পাদক এহসান হাবিব অয়ন, জেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান মিজান, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা সিদ্দীক, মোঃ রাশেদুজ্জামান রাশি, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী বাবু, তানভীর হুসাইন সুজন, জেলা যুব মহিলা লীগের সভাপতি সাবিহা হোসেন প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের আন্দোলন পরিচালনার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্রকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট একটি অর্থ ও সংস্থাপন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ পদ অধিকার বলে সদস্য থাকবে।

একই রকম সংবাদ সমূহ

সাবেক চেয়ারম্যান প্রয়াত ডাঃ আনিছুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার কলারোয়ার প্রয়াত ডা. মোঃ আনিছুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ।বিস্তারিত পড়ুন

কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু

পানির তীব্র স্রোতে সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে গেলো বেত্রবতী নদীর ৩বিস্তারিত পড়ুন

কলারোয়া বাসস্ট্যান্ড জামে মসজিদে পবিত্র সিরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে কলারোয়া বাসস্ট্যান্ড জামে মসজিদে পবিত্র সিরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিতবিস্তারিত পড়ুন

  • জলবায়ু পরিবর্তনের কারণে বিপর্যস্ত সাতক্ষীরার জনজীবন
  • দেবহাটায় সিভিএ প্রক্রিয়াগুলির প্রাতিষ্ঠানিকীকরণ সভা
  • সামাজিক ন্যায় বিচার ও গণতন্ত্র নিশ্চিতে নতুন বাংলাদেশ গড়তে চাই : উপদেষ্টা নাহিদ
  • ‘সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেয়ার মানে প্রশাসন ব্যর্থ’ : মির্জা ফখরুল
  • ঢাবিতে চোর সন্দেহে যুবকেকে নির্যাতন করে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ
  • আরেকটি মামলায় খালাস পেলেন তারেক রহমান
  • রিমান্ড শেষে কারাগারে সাবেক জনপ্রশাসন মন্ত্রী
  • চট্টগ্রাম বিমানবন্দরে ২ কোটি ৪৪ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক
  • সাতক্ষীরায় দুই গ্রাম ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে নারীর সংবাদ সম্মেলন
  • কলারোয়ায় দুর্গোৎসবে সম্প্রীতি রক্ষায় পাশে থাকবে বিএনপি
  • প্রাইম ব্যাংক’র সাথে চুক্তি করলো নিওফারমার্স
  • যশোরের গনসমাবেশকে জনসমুদ্র করার লক্ষ্যে শার্শায় স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা