শনিবার, জুন ৬, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

করোনা: এমপি মাশরাফীর ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র ভ্রাম্যমাণ মেডিকেল টিম গঠন

নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে করোনা দুর্যোগের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম গঠন করা হয়েছে।

রবিবার (৫ এপ্রিল) এই ভ্রাম্যমাণ মেডিকেল টিম এর উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন সাংসদ মাশরাফীর পিতা গোলাম মোর্তজা স্বপন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের সহ-সভাপতি শামিমুল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ।

রোনাভাইরাস থেকে রক্ষা পেতে মানুষ যখন ঘরে আবদ্ধ এবং সাধারণ চিকিৎসা সেবাও যখন বাঁধাগ্রস্থ হচ্ছে ঠিক সেই সময় এগিয়ে এলেন নড়াইল-২ এর এমপি এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজা।
রোববার (৫এপ্রিল) থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে একটি ভ্রাম্যমাণ মেডিকেল টিম জেলার তৃণমূল মানুষকে স্বাস্থ্যসেবা পৌঁছে দেবে। শুক্রবার (৩এপ্রিল) রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় ক্রিকেট তারকা মাশরাফী এ স্বাস্থ্যসেবা চালুর ঘোষনা দেন।

ভিডিও বার্তায় তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, খাদ্য দ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ ভ্রাম্যমান চিকিৎসাটাও জরুরী। যারা বিভিন্ন রোগে (করোনা ছাড়া) ভুগছেন তাদের জন্য এই ক্ষুদ্র প্রয়াস। ভ্রাম্যমান টিমে দুইটা মোবাইল নম্বর (০১৩১৪-৯৬৬৬৯৯, ০১৭৮৪-২৮৯৪৯৪) থাকবে আপনারা যোগাযোগ করবেন। প্রাথমিক অবস্থায় নড়াইলের সন্তান ডা. দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মীনী ডা. স্বপ্না রানী সরকার এই চিকিৎসা দিবেন। এজন্য তিনি ডাক্তারদের ধন্যবাদ দেন এবং নড়াইলের সন্তান যারা চিকিৎসা পেশায় রয়েছেন তাদের যহযোগিতা কামনা করেছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এ চিকিৎসা সেবা নেওয়ার জন্য তিনি আহবান জানান।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, ‘সুস্থ সেবায় এই দুর্যোগে নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ এ শ্লোগানকে সামনে নিয়ে রোববার সকাল থেকে ভ্রাম্যমাণ মেডিকেল টিম নড়াইল ও লোহাগড়ার বিভিন্ন তৃণমূল এলাকায় গিয়ে সাধারণ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা পৌঁছে দেবে। প্রথমে একটি মেডিকেল টিম মাঠ পর্যায়ে কাজ করবে। পরে দু’টি টিম বের হবে।যতদিন করোনাভাইরাসের সংক্রমণ থাকবে ততদিন এই মেডিকেল টিম এভাবে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখবে । উল্লেখ্য, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ, ক্রীড়াসহ বিভিন্ন সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

একই রকম সংবাদ সমূহ

মেসিদের খেলায় ‘দর্শক’ থাকবে, তবে

করোনার পরের ফুটবল মাঠে গড়ালেও নিষিদ্ধ রাখা হয়েছে দর্শক। তবেবিস্তারিত পড়ুন

বাংলাদেশকে মাঠে নামতে হতে পারে অক্টোবরে

সেই কবে ১৪ নভেম্বর ওমানের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপেরবিস্তারিত পড়ুন

মেসির চোট কতটা গুরুতর ?

করোনাকে পাশ কাটিয়ে ১১ জুন ফিরছে লা লিগা। শুরুর দুইবিস্তারিত পড়ুন

  • সবার ওপরে রোনালদো, দুইয়ে মেসি, ছয়ে কোহলি
  • সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নতুন সাধারণ সম্পাদক আরিফ হাসান প্রিন্স
  • কোহলিকে নিয়ে যা বললেন স্মিথ
  • মেসি বার্সেলোনাতেই থাকছেন
  • ক্রিকেট ফিরছে জুলাই মাসে
  • জাতীয় দলের খেলোয়াড়েরা পড়াশোনাতেও ভালো
  • টিকটক ভিডিওর জন্য কোহলির জান খেয়ে ফেলছেন ওয়ার্নার
  • ঘুমের মধ্যে কী বিড় বিড় করেন ধোনি
  • ‘ভারত-পাকিস্তান ম্যাচে আম্পায়ারিং করা ভীতিকর অভিজ্ঞতা’
  • করোনা: সাতক্ষীরা জেলার খেলোয়াড়দের আর্থিক সহযোগিতা
  • ভদ্রলোক’ সাকিব আছেন দশকসেরা একাদশে
  • টি-টোয়েন্টিতে প্রথম ডাবল সেঞ্চুরি কি রোহিতের হবে