সোমবার, জুলাই ৬, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো ছবি

কেশবপুরে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কেশবপুরে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেনের উদ্যোগে

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে ক্ষতিগ্রস্থদের মাঝে স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে ও যশোর জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সকালে কেশবপুরস্থ জেলা পরিষদের ডাকবাংলায় ১শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন যশোর জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন।
উল্লেখ্য যশোর জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন ইতিপূর্বেও খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন।

নিধি স্পোটিং ক্লাবের উদ্যোগে

কেশবপুরে নিধি স্পোটিং ক্লাবের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে দরিদ্র, অসহায় ও সংবাদপত্র হকার্স-সহ ২ শত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা। এসময় ক্রীড়া অনুরাগী আবু সাঈদ, আনিসুর রহমান, জামসেদ আলী, আব্দুল গফুর, রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নিধি স্পোটিং ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা প্রতিবছার ঈদে দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

পৌরসভার মেয়র রফিকুল ইসলামের
অর্থায়নে

কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলামের নিজস্ব অর্থায়নে ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভার ২৫ শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী, লুঙ্গি, সেমাই, চিনি ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল নিজস্ব অর্থায়নে পৌর এলাকার ৫ শত ভ্যান চালকের মাঝে উন্নত মানের লুঙ্গি ও নগদ অর্থ, বাস ও ট্রাক শ্রমিক ৪৫০ পরিবারের মাঝে সেমাই ও চিনি, ১ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন পৌর মেয়র রফিকুল ইসলাম।
উল্লেখ্য কেশবপুর পৌর এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে পৌরসভার মেয়র রফিকুল ইসলামের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন।

ব্যাবসায়ী আলামিনের উদ্যোগে

যশোরের কেশবপুরে ঈদুল ফিতর উপলক্ষে শহরের মেরী ইলেকট্রনিক্সের স্বাত্তাধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী ও যুবলীগ নেতা এস এম আলামীন হোসেনের নিজস্ব অর্থায়নে অসহায় ও দরিদ্র ২ শত পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল সকালে কেশবপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে ২ শত পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন বিশিষ্ট ব্যাবসায়ী মেরী ইলেকট্রনিক্সের স্বাত্তাধিকারী ও যুবলীগ নেতা এস এম আলামীন হোসেন।
উল্লেখ্য, মেরী ইলেকট্রনিক্সের স্বাত্তাধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী ও যুবলীগ নেতা এস এম আলামীন হোসেন প্রতিবছর ঈদ উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করে থাকেন।

খোপদহি আইপিএম কৃষি সমবায় সমিতির উদ্যোগে

যশোরের কেশবপুরে খোপদহি আইপিএম কৃষি সমবায় সমিতি লিমিটেডের অসহায় প্রতিবন্ধী ও দরিদ্র সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সমিতির প্রতিষ্ঠাতা মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে গতকাল প্রধান অতিথি হিসাবে ১৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা আসাদুজ্জামান, মাষ্টার রফিকুল ইসলাম ও উপ-সহকারী কৃষি অফিসার হাসানুর রহমান। আরো বক্তব্য রাখেন খোপদহি আইপিএম কৃষি সমবায় সমিতি লিমিটেডের নির্বাহী পরিচালক এস এম সাজ্জাত হোসাইন ও সম্পাদক আসাদুজ্জামান।

পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের উদ্যোগে

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের উদ্যোগে গতকাল বিকালে ১হাজার পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের সভাপতিত্বে তঁার আঙ্গিনায় প্রধান অতিথি হিসাবে ১হাজার পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিছ, সেমাই, চিনি, দুধ-সহ ঈদ উপহার বিতরণ করেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে তার চাচাতো ভাই যুবনেতা তৌহিদ চাকলাদার ফন্টু। বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, যুবলীগনেতা মেহেদী হাসান, বিল্লাল হোসেন, বাবুল হোসেন, আবু বক্কর, মনিরুজ্জামান মনি, আব্দুর রহিম, রাসেল হোসেন, বাবু, সাইফুল প্রমুখ। উল্লেখ্য কশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল প্রতিবছর শাড়ী, লুঙ্গি, থ্রি-পিছ, সেমাই, চিনি, দুধ-সহ ঈদ উপহার বিতরণ করেন।

ইউপি সদস্য কামালের উদ্যোগে

কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামালের নিজস্ব অর্থায়নে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও অসহায় ৪ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, সেমাই ও চিনি বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে ভ্যানে করে নিজস্ব অর্থায়নে দরিদ্র ও অসহায় ৪ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, সেমাই ও চিনি পৌছে দেন কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামাল। এসময় কামরুজ্জামান কামালের সাখে এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ছবিতে..

একই রকম সংবাদ সমূহ

১০৫ দিন পর বেনাপোল বন্দর দিয়ে ‘আমদানি-রফতানি’ রপ্তানি শুরু

দীর্ঘ ১০৫ দিন পর বেনাপোল বন্দর দিয়ে ভারতের সাথে আমদানি-রপ্তানিবিস্তারিত পড়ুন

গর্ভবতী মায়েদের চিকিৎসাসহ সাধারণ মানুষের সেবা কার্যক্রমে সেনাবাহিনী

যশোরের চৌগাছায় গর্ভবতী মায়েদের চিকিৎসাসহ সাধারণ মানুষের সেবা কার্যক্রম অব্যাহতবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে ৩৮তম বিসিএসের ১২ মেধাবীকে ফুলেল শুভেচ্ছা
  • কেশবপুরে অস্বচ্ছল সাংস্কৃতিসেবীদের মাঝে এককালীন নগদ অর্থ বিতরণ
  • কেশবপুরে নৌকার ভোট চেয়ে পৌর মেয়র রফিকুল ইসলামের গণসংযোগ
  • কেশবপুরে নৌকার প্রার্থী পক্ষে পৌর ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • কেশবপুরে উপ-নির্বাচন আগামি ১৪ জুলাই
  • দুর্যোগ মোকাবেলায় খুলনা ও সাতক্ষীরা উপকূলীয় মানুষের পাশে সেনাবাহিনী
  • নড়াইলের ২-ইয়াবা ব্যবসায়ী কক্সবাজারে র‍্যাবের হাতে গ্রেফতার
  • স্বাস্থ্যবিধি মেনেই কেশবপুরে উপ-নির্বাচন চান ব্যাবসায়ী মহল ও সুশীল সমাজ
  • শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু
  • শার্শা সীমান্তে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার
  • কেশবপুরে এনজিও কর্মী করোনায় আক্রান্ত
  • কেশবপুরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি