শুক্রবার, জানুয়ারি ২৪, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে শিশু অপহরণের পর ধর্ষণ প্রচেষ্টা ।। আটক ১

কেশবপুরে সন্ন্যাসগাছা বেদে পল্লীর ১২ বছরের এক শিশুকে অপহরণ করে একটি পরিত্যক্ত সিনেমা হলে আটকিয়ে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই শিশুর পিতা আনোয়ার হোসেন চৌধুরী বাদি হয়ে ৫ জনের নামে থানায় মামলা করেছেন যার নং- ৭।
পুলিশ রাতেই মামলার এজাহার নামীয় আসামী আবদুল জলিলকে (৪৫) আটক করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৫ দিন আগে ঝিনাইদহ জেলার বারোবাজার এলাকার ১৫ থেকে ১৬ পরিবারের একদল বেদে সম্প্রদায় কেশবপুর উপজেলার সীমান্তবর্তী সন্ন্যাসগাছা ব্রিজের পাশে টংঘর বেঁধে বসবাস করছিল। ওই বেদে পল্লীর আনোয়ার হোসেন চৌধুরীর মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে সন্ন্যাসগাছা গ্রামের শহর আলী গাজীর ছেলে তৌহিদুল ইসলাম (১৭) প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
এরই সূত্র ধরে গত বুধবার (১১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তৌহিদুল ইসলাম প্রতিবেশী আব্দুল জলিলসহ ৪ থেকে ৫ জন যুবকের সহযোগিতায় ওই শিশুকে অপহরণ করে চুকনগর বাজারের একটি পরিত্যক্ত সিনেমা হলে নিয়ে আটকিয়ে রাখে। রাতে তৌহিদুল ইসলাম ও আব্দুল জলিল ওই মেয়েকে ধর্ষণের চেষ্টা চালালে তার আত্নচিৎকারে এলাকাবাসি ছুটে এসে রাত ১০টার দিকে শিশুটিকে উদ্ধার করে।
এ ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দেয়। ওই রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও স্থানীয় কতিপয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে ঘটনাটি ধামাচাপা পড়ার উপক্রম হয় বলে স্থানীয়দের অভিযোগ।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান বলেন, ১১ ডিসেম্বর রাতে বেদে পল্লীর এক ব্যক্তি মোবাইল ফোনে তার কাছে একটি মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছিল। তখন আমি তাদের থানায় অভিযোগ করতে বলেছিলাম। এর বাইরে আমি কিছুই জানি না।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ বলেন, ঘটনাটি জানতে পেরে আমি ওই মেয়েসহ তার পরিবারকে থানায় ডেকে এনে অভিযোগ শুনি। এ ঘটনায় অপহরনের পর ধর্ষনের চেষ্টার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা নেয়া হয়েছে। আসামী আব্দুল জলিলকে আটক করা হয়েছে। বাকী পলাতক আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

ইউএনও-এর হস্তক্ষেপে ৫ম শ্রেণীর ছাত্রীর বাল্যবিবাহ থেকে রক্ষা

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেয়েছে ৫ম শ্রেণীর এক ছাত্রী।
জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার নতুন মূলগ্রামের তপন চট্টোপাধ্যায়ের ৫ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে বৈশাখী চট্টোপাধ্যায় (১২)-এর সাথে মণিরামপুর উপজেলার জুড়ানপুর গ্রামের পল্লী বিদ্যুতের চাকুরিজীবি এক যুবরের বিবাহের পাকাকথা চলছিল।
বাল্যবিবাহের প্রস্তুতির খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান শুক্রবার দুপুরে উপজেলার নতুন মূলগ্রামের তপন চট্টোপাধ্যায়ের বাড়িতে থানার এস আই তাপস ও সঙ্গীয় ফোর্স নিয়ে হাজির হলে ছেলে পক্ষ চম্পট দেয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ১৮ বছর বয়স পূর্ণ না হলে মেয়ের বিবাহ দিবেন না এই শর্তে তপন চট্টোপাধ্যায় ও তার স্ত্রী সুচিত্রা চট্টোপাধ্যায়ের নিকট থেকে লিখিত গ্রহণ করেন।

বিজয় দিবস পালনে আ.লীগের প্রস্তুতি সভা

কেশবপুর উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবস ও বিজয় দিবস পালনের প্রস্তুতি সভা শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক সাগরদাড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মিলন মিত্র, আলতাফ হোসেন বিশ্বাস, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, পঁাজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, উপজেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক, যুগ্ম-আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজ প্রমুখ।

ফেনসিডিল কেনাবেচার সময় ২মাদক ব্যবসায়ী আটক

কেশবপুরে ফেনসিডিল কেনাবেচার সময় ৬ বোতল ফেনসিডিল-সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে উপজেলার মূলগ্রাম বটতলা বাজার হতে থানার এসআই ফজলে রাব্বীর নেতৃত্বে এসআই ওয়াসিম আকরাম, এএসআই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ফেনসিডিল কেনাবেচার সময় ৬ বোতল ফেনসিডিল সহ মণিরামপুর উপজেলার মুজগুন্নি গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে আমীর হোসেন @ মামুন (২৫) ও একই গ্রামের আব্দুল গফ্ফার ছেলে জুয়েল পারভেজ (২২) কে হাতেনাতে আটক করেন।
আমীর হোসেন মামুন ফেনসিডিল ব্যবসার সুবিধার্থে পুলিশ সদস্য না হয়েও নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বাংলাদেশ পুলিশের সরকারী উলের সোয়েটার, এপিবিএন এর ডিপসাইন সম্বলিত ট্র্যাকস্যুট ও পুলিশের কালো বেল্ট পরিধান করার এবং তার ব্যবহৃত মোটর সাইকেলের সামনে পুলিশ লেখা স্টিকার লাগানোয় তার বিরুদ্ধে অতিরিক্ত অভিযোগ দায়ের করা হয়েছে।
ধৃত আমীর হোসেন মামুন দীর্ঘদিন যাবৎ নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তার নিজ এলাকা মনিরামপুর ও কেশবপুর এলাকায় মাদক ব্যবসা সহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো। এছাড়াও অপহরন করতঃ আকট রেখে ধর্ষণের চেষ্টার অভিযোগে সন্যাসগাছা গ্রামের আব্দুল জলিলকে গ্রেফতার করা হয়।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে মধুমেলা: বিশ্বে বাংলা ভাষার পরিচয় ঘটিয়েছেন মধুসূদন

কেশবপুরের সাগরদাড়িতে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৬ তম জন্মবার্ষিকী উপলক্ষেবিস্তারিত পড়ুন

শার্শা সীমান্তের বিপরীতে বিএসএফের নির্যাতনে নিহত বাংলাদেশির লাশ দেশে আনার দাবী স্বজনদের

শার্শার অগ্রভুলোট সীমান্তের বিপরীতে ভারতে বিএসএফের নির্যাতনে নিহত বাংলাদেশি যুবকেরবিস্তারিত পড়ুন

শার্শা সীমান্তের বিপরীতে বিএসএফের পিটুনিতে বাংলাদেশি যুবক নিহত!

যশোরের শার্শার অগ্রভুলোট গ্রামের হানেফ আলী ওরফে খোকা (৩২) নামেবিস্তারিত পড়ুন

  • ফুলেল শ্রদ্ধা আর কাঁদিয়ে নিজেদের এমপি’কে চিরবিদায় দিলো কেশবপুরবাসী
  • বেনাপোলে ফেন্সিডিল ও ভারতীয় বিভিন্ন মালামাল সহ আটক-১
  • কলারোয়ায় ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচে স্বাগতিকদের হারিয়েছে যশোর
  • পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে মনিরামপুরের রাজগঞ্জে হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ
  • কেশবপুরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপির জানাজা সম্পন্ন
  • বাগআঁচড়ায় আর্কিটেক এন্ড ইন্জিনিয়ারিং অফিসের উদ্বোধন
  • কেশবপুরে ৩য় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতী পালন
  • স্বামী প্রবাসে, ছাত্রীর মাকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক!!
  • কলারোয়ায় টি-২০ ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচে স্বাগতিকদের জয়
  • শার্শায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেলসহ বিভিন্ন সামগ্রি বিতরণ
  • কেশবপুরের এমপি ইসমাত আরা সাদেক আর নেই
  • মনিরামপুরের রাজগঞ্জে গভীর রাতে দুঃসাহসিক চুরি