@media screen and (min-width: 1279px) { body, .special-cat-sub, h5.fcpt, .m-menu a { font-size: 17px; } .subheading h2.post-title { font-size: 23px; } h4 { font-size: 19px; } }
.special-cat-sub .fb_iframe_widget { display: none; }
#footer, #container, #top-menu-container, .breaking-news { width: 90%; }
@keyframes blink { 0% { color: #cccccc; } 100% { color: white; } }
.blink { animation: blink 1s linear infinite; }

window.dataLayer = window.dataLayer || [];
function gtag(){dataLayer.push(arguments);}
gtag('js', new Date());

gtag('config', 'UA-10014966-26');

সোমবার, নভেম্বর ১৮, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে সরকারি রাস্তা কেটে মৎস্য ঘেরে পানি সরবরাহ!!

যশোরের কেশবপুরে সরকারি রাস্তা কেটে গভীর নলকূপ থেকে অবৈধভাবে এক প্রভাবশালী মৎস্য ঘের মালিক পানি সরবরাহ করছে বলে অভিযোগ উঠেছে। মৎস্য ঘেরে পানি সরবরাহ করার কারণে ওই সরকারি রাস্তাটি হুমকির মুখে পড়েছে। রাস্তা উদ্ধারসহ পানি সরবরাহ বন্ধের জন্য প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন হস্তক্ষেপ কামনা এলাকাবাসী।

যেকোন সময় রাস্তাটি ভেঙ্গে মৎস্য ঘেরসহ আশপাশের ফসলী জমিতে রাস্তাটি বিলিন হয়ে যেতে পারে বলে এলাকাবাসী ধারণা করেছে। খবর পেয়ে সাতবাড়িয়া ইউনিয়ন ভূমি উপ সহকারি কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনাস্থলে যেয়ে পানি সরবরাহ বন্ধ করাসহ ড্রেনটিতে মাটি দিয়ে ভরাটের নির্দেশ দিলেও তা উপেক্ষা করে পানি সরবরাহের কাজ পুরোদমে চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সরসকাটি বাজার হয়ে বড় ভাঙ্গার থেকে শুরু করে নোনামাঠখোলা পর্যন্ত মানুষের চলাচলের একটি সরকারি রাস্তা রয়েছে। ওই রাস্তা দিয়ে মানুষের চলাচলসহ মাঠের ধান, পাটসহ কৃষিপণ্য মালামাল ভ্যান ও করিমন যোগে বাড়ি নিয়ে আসেন ওই এলাকার কৃষকরা। গত বুধবার সকাল থেকে শুক্রবার পর্যন্ত ৩ দিন ধরে ওই সরকারি রাস্তাটি প্রায় ৫শত মিটার ড্রেন কেটে বরণডালী গ্রামের মৃত শামছুর রহমান মোল্যার ছেলে মৎস্য ঘের মালিক আব্বাস মোল্যা একই গ্রামের ওজিয়ার সরদারের ছেলে শাহাজামাল সরদার, শামসের মোড়লের ছেলে রুবেল হোসেন মোড়লের নের্তৃত্বে ৭/৮ জন শ্রমিক নিয়ে তারা বরণডালী গ্রামের মৃত সাবান আলী দফাদারের ছেলে শহিদুল ইসলাম দফাদারের নলকূপ থেকে শুরু করে নোনামাঠ খোলা পশ্চিম বিলে মৎস্য ঘেরে সরকারি রাস্তার ওপর থেকে ড্রেন কেটে পানি সরবরাহ করে আসছে। যার ফলে ওই রাস্তাটি ইতিমধ্যে ভাঙ্গন দেখা দিয়েছে।

এলাকাবাসী আরও জানান, ওই রাস্তাটি ভেঙ্গে আশ-পাশের জমিতে বিলিন হয়ে গেলে আমাদের একেবারে চলাচলসহ মাঠের ধান পাট কৃষি পণ্য মালামাল আনতে আর পারবো না। একাধিক বার আমরা মৎস্য ঘের মালিককে নিষেধ করলেও সে কোনও কথা না শুনে গায়ের জোর খাটিয়ে তারা জোর পূর্বকভাবে পানি সরবরাহ করে চলেছে। এভাবে চলতে থাকলে ওই রাস্তাটি একেবারে বিলিন হয়ে যাবে। রাস্তা উদ্ধারসহ পানি সরবরাহ বন্ধের জন্য প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। এব্যাপারে মৎস্য ঘের মালিক আব্বাস মোল্যার মুঠোফোনে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। আমি কোন সরকারি রাস্তা কেটে ড্রেনের মাধ্যমে পানি সরবরাহ করছি না। এব্যাপারে সাতবাড়িয়া ইউনিয়ন ভূমি উপ সহকারি কর্মকর্তা নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, খবর পেয়ে রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবং সরকারি মাটি কেটে ড্রেনের মাধ্যমে পানি সরবরাহ করা বন্ধ করাসহ ড্রেনটি মাটি দিয়ে বুজিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ডেঙ্গু ও গুজব প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালি

যশোরের কেশবপুর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে “নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি” ডেঙ্গু ও গুজব প্রতিরোধে জনসচেতনতা মূলক র‌্যালি মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত জনসচেতনতা মূলক র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হারুন অর রশীদ, উপজেলা প্রকৌশলী মুনছুর রহমান, সিনিয়র মৎস্য অফিসার আব্দুল বারী, প্রাথমিক শিক্ষা অফিসার আকবর হোসেন, প্রাণীসম্পদ অফিসার ডাঃ অলোকেশ মন্ডল, সমবায় অফিসার নজরুল ইসলাম, সমাজসেবা অফিসার তরিকুল ইসলাম, নির্বাচন অফিসার বজলুর রশীদ, শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডু, যুব উন্নয়ন অফিসার পুলোক সিকদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার রিজিবুল ইসলাম, মহিলা বিষয়ক অফিসার রূপালী রানী, কৃষি সম্প্রসারণ অফিসার মনির হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী শুভংকর বিশ্বাস, আইসিটি অফিসার আব্দুস সামাদ প্রমুখ।

মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে জানো শীর্ষক আলোচনা সভা

যশোরের কেশবপুর মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে জানো শীর্ষক আলোচনা সভা মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা এস এম আব্দুল করিম। আরো বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, অবসরপ্রাপ্ত শিক্ষক দীন মোহাম্মদ, সহকারী শিক্ষক ওলিয়ার রহমান, হাফেজ সুলতান আহম্মদ প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি পরীক্ষা দিচ্ছে মনিরামপুরের লিতুন

দুই হাত-পা জন্ম থেকেই নেই যশোরের মনিরামপুর উপজেলার লিতুন জিরার।বিস্তারিত পড়ুন

মনিরামপুরের চন্ডিপুরে ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নাথিপুরের জয়

যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জের চন্ডিপুরে ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের ২য় কোয়ার্টারবিস্তারিত পড়ুন

সিডিউল বিপর্যয়ে রবিবার বেনাপোল এক্সপ্রেসের যাত্রা বাতিল

সিডিউল বিপর্যয় রবিবার (১৭নভেম্বর) বিরতিহীন বেনাপোল এক্সপ্রেসের যাত্রা বাতিল করাবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বাংলাদেশ ব্যাংক-ভাব শিক্ষামেলা অনুষ্ঠিত
  • যশোরে প্রায় সাড়ে ৩০ কোটি টাকার কেমিক্যাল জব্দ
  • কেশবপুরের সাগরদাঁড়িতে ভাতার কার্ড বিতরণ
  • মণিরামপুরে প্রান্তিক চাষীদের মাঝে সার ও বীজ বিতরণ
  • বেনাপোল সীমান্তে অর্ধ কোটি টাকার হেরোইন ও ইয়াবা জব্দ
  • মনিরামপুরের রাজগঞ্জে হঠাৎ বেড়েছে এলপি গ্যাসের দাম
  • যশোর সদর উপজেলা আ.লীগের সভাপতি সাংবাদিক মোহিত নাথ ।। রাজগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন
  • সৌদিতে বিদ্যুৎস্পৃষ্টে মণিরামপুরের যুবকের মৃত্যু
  • কেশবপুরের ইউএনও’কে ষড়যন্ত্রমূলক বদলির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ
  • শার্শায় ৪পেঁয়াজ ব্যবসায়ীকে ২২হাজার টাকা জরিমানা ভ্রাম্যমান আদালতের
  • মনিরামপুরের রাজগঞ্জে পল্লীবন্ধু এরশাদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • কেশবপুরের মঙ্গলকোটে ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন