শুক্রবার, এপ্রিল ১০, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

সাংবাদিকদের সাথে মতবিনিময়

কেশবপুর উপ-নির্বাচনে নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের মনোনয়ন পত্র দাখিল

যশোরের কেশবপুরের বড়েঙ্গা পীর সাহেবের মাজার জিয়ারতের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে যথাযথ আচরণবিধি অনুসরণ করে যশোর-৬ (কেশবপুর) আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার এর পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেছে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হল রুমে উপজেলার সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন শাহীন চাকলাদার।

মনোনয়ন পত্র দাখিল করার পূর্বে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে উপজেলার বড়েঙ্গায় পীর সাহেবের মাজার জিয়ারত করেন নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী।

বুধবার দুপুরে কেশবপুর উপজেলা নির্বাচনী কার্যালয়ে নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট মনোনয়ন পত্র দাখিল করার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম ও পৌর মেয়র রফিকুল ইসলাম।

গত ১৫ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় বোর্ড ও সংগঠনের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় যশোর-৬ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে মনোনীত করা হয়।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, এ আসনে উপনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১ মার্চ, প্রার্থিতা প্রত্যাহার ৮ মার্চ, প্রতীক বরাদ্দ ৯ মার্চ এবং ভোট গ্রহণ হবে ২৯ মার্চ।

উল্লেখ্য, যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক ২১ জানুয়ারি মৃত্যুবরণ করায় জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করে পরবর্তীতে তফসিল ঘোষণা করা হয়।

বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হল রুমে প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ-জামান খাঁনের সভাপতিত্বে ও সধারণ সম্পাদক মোতাহার হুসাইনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার বলেন, সাংবাদিকরা আমার সহকর্মী কারণ আমি নিজেই একটি পত্রিকার (দৈনিক সমাজের কথা) প্রকাশক ও সম্পাদক হিসেবে আছি। সে কারণে সাংবাদিকদের পাশে অতীতেও ছিলাম আগামীতেও থাকবো। আপনারা জাতীর বিবেক ও কলম সৈনিক এ কারণে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড আপনাদের বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরার আহবান রইলো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সকলেই নির্ভয়ে নির্বাচনের দিন ভোট প্রদান করতে পারবে। আমি দলের পক্ষ থেকে আশ্বস্ত করছি এবারের উপনির্বাচনে ৭০ শতাংশের বেশি লোক তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। নৌকা উন্নয়নের প্রতীক এবং আমাদের দল সুসংগঠিত। তাই আশা করছি নৌকা প্রতীক বিপুল ভোটে জয় লাভ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান, কেশবপুর নিউজ ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম ও পৌর মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।এ সভায় উপজেলার কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

যশোরে নারী ওসির স্বামীর বিনা চিকিৎসায় মৃত্যুর অভিযোগ

যশোর জেনারেল হাসপাতালে এক নারী ওসির স্বামী আহসানুল ইসলাম বিনাবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা প্রশাসনের সাথে সেনা কর্মকর্তাদের বৈঠক।। ৭৩ভাটা শ্রমিক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

সাতক্ষীরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় সেনা কর্মকর্তাদের নিয়ে জরুরী বৈঠক অনুষ্ঠিতবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে সংবাদ পত্র বিক্রেতাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • কেশবপুরে দরিদ্রদের মাঝে সেলিম খানের খাদ্যসামগ্রী বিতরণ
  • সাতক্ষীরাসহ খুলনা বিভাগের ৯ জেলা করোনামুক্ত: আক্রান্ত ২১ জেলা
  • সাতক্ষীরা জেলাব্যাপী যানবাহন ও জনচলাচল নিষিদ্ধ ঘোষণা
  • কলারোয়ার বিশিষ্ট ক্রীড়া সংগঠক বাবু আর নেই
  • বেনাপোলে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন সেন্টার, এলাকা জুড়ে আতংক
  • কেশবপুরের সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যানের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ
  • করোনা: কেশবপুরের মজিদপুর ইউপি চেয়ারম্যানের নানামুখি উদ্যোগ
  • যশোরে সরকারি ৮০ বস্তা চালসহ আটক ২
  • বেনাপোল দিয়ে ভারত থেকে আরো ৪৮ বাংলাদেশী দেশে ফিরেছে
  • করোনা: কেশবপুরে অসহায়দের মাঝে বিভিন্ন সংগঠনের খাদ্য সামগ্রি বিতরণ
  • কেশবপুরে করোনা ভাইরাস সন্দেহে আরও একজনের নমুনা সংগ্রহ