শনিবার, ফেব্রুয়ারি ২২, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

চিত্রনায়িকা শাবানা নয়, কেশবপুর উপনির্বাচনে অংশ নিতে চান তাঁর স্বামী

যশোর-৬ কেশবপুর আসন থেকে উপনির্বাচন করতে চান চিত্র নায়িকা শাবানার স্বামী চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক।

মঙ্গলবার দুপুরে তিনি কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করা আশাবাদ ব্যক্ত করেন।

চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক সাংদিকদের জানান, গত নির্বাচনে পারিবারিক অনুরোধে আমার আত্মীয় ইসমাত আরা সাদেকের কারনে আমি নির্বাচন করিনি। গত ৪/৫ দিন আগে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করে নির্বাচন করার অনুমতি নিয়ে আজ থেকে এলাকায় নির্বাচনী কাজ শুরু করছি। দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। আমি নির্বাচিত হয়ে কেশবপুরের উন্নয়নমূলক কাজ করব। এলাকায় সন্ত্রাস ও দূর্নীতি বন্ধ করব। নির্বাচনের জন্য আমি আমেরিকা থেকে চলে আসব। আমি গুলশান এলাকার ভোটার তবে দলীয় কোন পদে নেই। আমেরিকার পাসপোর্ট সারেন্ডার করব। এখন আমি এলাকার উন্নয়ন করতে চাই। আশা করি উন্নয়নের জন্য কেশবপুরের আওয়ামী লীগ আমার সাথে থাকবে।

এসময় ওয়াহিদ সাদিকের সাথে চিত্র নায়িকা শাবানা উপস্থিত ছিলেন।

পরে চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক বড়েঙ্গা গ্রামে একটি মাদ্রাসার কার্যক্রম উদ্বোধন করেন।

সাবেক এমপি আব্দুল হালিমের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন সাদিকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিত্র নায়িকা শাবানা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুস শহিদ, শিক্ষক আব্দুস সামাদ প্রমুখ।

পরে তিনি পারিবারিক কবরস্থান ও বড়েঙ্গায় পীরসাহেবের মাজার জিয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

উল্লেখ্য যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন মন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মৃত্যুবরণ করেন। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এদিকে, কিংবদন্তি চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক গণসংযোগ শুরু করেন নির্বাচনী এলাকা কেশবপুরের গ্রামের বাড়িতে।
মঙ্গলবার দুপুরে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের গ্রামের বাড়ি বড়েঙ্গায় আসেন আগামী উপ-নির্বাচনের জন্য গণসংযোগ করতে।
চিত্রনায়িকা শাবানা আসার খবর পেয়ে দেখতে শত শত মানুষের ঢল বড়েঙ্গায়।
কেশবপুর আসনের উপ-নির্বাচনে আওয়ামীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে আগ্রহী তার স্বামি ওয়াহিদ সাদিক।
মঙ্গলবার দুপুরে উপজেলার বড়েঙ্গা গ্রামে তাদের নিজ বড়িতে সংবাদ সম্মেলনে একথা জানান।
এসময় সাংবাদিকদের সামনে ওয়াহিদ সাদিক উপনির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হওয়ায় ঘোষনা দেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাথে তাদের দেখা হয়েছে। তাঁর গ্রিন সিগনাল পেয়েই উপনির্বাচনে অংশগ্রহন করতে কেশবপুরে এসেছেন।

চিত্রনায়িকা শাবানা সাংবাদিকদের প্রশ্নত্তরে বলেন, আমি নির্বাচন করছি না, প্রধান মন্ত্রী আমাকে যদিও এখান থেকে নির্বাচন করতে বলেছেন। আমি এ এলাকার পুত্রবধূ, সন্তানের মা, আমি এখন পরিবারের সঙ্গে সময় দিতে চাই। কারণ চিত্র শিল্পি থাকার সুবাদে পরিবারের ছেলে-মেয়েদের সাথে সময় দিতে পরিনি, আমার স্বামী আপনাদের এলাকারই সন্তান ও এ আসন থেকে নির্বাচন করবে, আমি সবসময় তার পাশে থাকবো, আগামী সংসদ উপ-নির্বাচনে কেশবপুরে তাদের অবস্থান স্পষ্ট। নির্বাচন করার প্রস্তুুতির কথা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি মোতাহার হোসাইন, কেশবপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপিত কে এম কবির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, দপ্তর সম্পাদক সোহেল পারভেজ, আ শ ম তাইফুর রহমান, এম আব্দুল করিম, সাংবাদিক দিলীপ মোদক, তন্ময় মিত্র বাপি প্রমুখ।

ওইদিন বিকেলে চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক ও চলচিত্র নায়িকা শাবান সাদিক বড়েঙ্গা গ্রামে জনসভায় বক্তব্য রাখেন।

গত ২১ জানুয়ারি কেশবপুরের এমপি সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রীর মৃত্যুর পর অভিভাবক শূন্য আসনটি নিয়ে কেশবপুরে চলছে নানা রাজনৈতিক সমীকরণ। কে হবেন আগামীতে উপ নির্বাচনে নৌকার প্রার্থী, এই প্রশ্নে বিভক্ত হয়ে পড়েছে কেশবপুর শাখা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা। এর মধ্যে শাবানার আগমনে এলাকায় নতুন মাত্রা যোগ পেয়েছে। ইতিপূর্বে যে কয়বার শাবানা কেশবপুরে এসেছেন তিনি কখনো জনসভা করেননি। এবার গণসংযোগে তাদের আগমনের জন্য বড়েঙ্গা গ্রামে তোরণ নির্মাণ করা হয়েছে। প্রয়াত সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের স্বামী প্রয়াত সাবেক সফল শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের বাড়িও কেশবপুরের বড়েঙ্গা গ্রামে। বড়েঙ্গা গ্রামের একই উঠানের দুই প্রান্তে দুইজনের শ্বশুরবাড়ি। শাবানার নিকটজন সাবেক আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুল হালিমের বাড়িও একই উঠানের অপর প্রান্তে। শাবানা এবং তার স্বামীর কেশবপুর সফর নির্বাচনী গণসংযোগের অংশ। আওয়ামী লীগের সভাপতি ও সরকার প্রধানের সঙ্গে কথা হয়েছে। এরপর তারা কেশবপুরে এসেছেন গণসংযোগে করার জন্য।

মাগুরখালি গ্রামের আব্দুল হাই বলেন, ‘এই আসনের জন্য একজন উদার সংসদ সদস্য চান কেশবপুরের ১৪৪ গ্রামের মানুষ। তিনি নিজে ও পরিবারের লোক আওয়ামী লীগের নিবেদিত প্রাণ। সৎ নিষ্ঠাবান দলের লোকদের মূল্যায়ন করবেন। তবে সর্বপরি জণনেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি যাকে নৌকা দিবেন তার পক্ষে কাজ করবো। তবে জণনেত্রীর নিকট আমাদের দাবী কেশবপুরের মাটি ও মানুষের প্রতি দরদ আছে এমন ব্যাক্তিকে দলীয় মনোনয়ন দেবেন।

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মারা যান। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়। যে কারণে এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে আ.লীগের প্রার্থী শাহীন চাকলাদারের বিশাল কর্মী সমাবেশ

কেশবপুরে যশোর-৬ আসনের আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচন উপলক্ষে আওয়ামী লীগেরবিস্তারিত পড়ুন

মুজিববর্ষ উদযাপন করতে গিয়ে বাড়াবাড়ি যেন না করি: ওবায়দুল কাদের

মুজিববর্ষ উদযাপন নিয়ে চাঁদাবাজির দোকান নিয়ন্ত্রণের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীবিস্তারিত পড়ুন

কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতির রাজগঞ্জে পথসভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি সমীর চন্দ সোমবার যশোরের রাজগঞ্জবিস্তারিত পড়ুন

  • ‘কে ভোট দিল, কে দিল না তা বিবেচনা করে না আ.লীগ’ : প্রধানমন্ত্রী
  • কেশবপুরে নৌকার প্রার্থী শাহীন চাকলাদার
  • খালেদার জিয়ার কারামুক্তি নিয়ে কাদের-ফখরুল ফোনালাপ
  • গণমাধ্যমের শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে : তথ্যমন্ত্রী
  • কেশবপুর উপ-নির্বাচনে শাহীন চাকলাদারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ
  • কেশবপুরের বাবা-মায়ের আসনে মনোনয়নপত্র কিনলেন নওরীন সাদেক
  • কেশবপুরে শাহীন চাকলাদারকে মনোনয়ন দাবিতে মহিলাদের মিছিল
  • জনসংখ্যাকে জনসম্পদে পরিণত করতে শিক্ষার মানোন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে সরকার: ডা. দীপু মনি
  • বিএনপি ভোটের অংকে ভুল করেছে: তথ্যমন্ত্রী
  • পরীক্ষার সময় রাজনৈতিক কর্মসূচি না দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর
  • ঢাকাবাসীকে প্রধানমন্ত্রীর ‘ধন্যবাদ’