মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

নড়াইলে ইভটিজিং’র অভিযোগে ১৪ যুবক আটক

নড়াইলে বিভিন্ন স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের উত্যক্তের দায়ে ১৪ জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্কুল-কলেজের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নড়াইলের মহিষখোলা গ্রামের শাহিনুর রহমানের ছেলে মোঃ সাব্বির রহমান আকাশ (২০), আলাদাৎপুর গ্রামের মৃত এবিএস গোলাম মোস্তফার ছেলে গোলাম সাকলাইন প্রতুল (২০), একই গ্রামের আঃ রউফ মোল্যার ছেলে শেখ রাশেদ আহম্মেদ আকাশ, দুর্গাপুর এলাকার শেখ জালাল উদ্দিনের ছেলে সাজ্জাদ জালাল পিয়াস (২০), মাদ্রাসা গ্রামের আব্দুল কালামের ছেলে নাইম (২০), দুর্গাপুর গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে আশিকুল ইসলাম (১৯), মাহমুদ খানের ছেলে নয়ন খান (১৮), এলাহি সরদারের ছেলে সজিব (২১), বরাশুলা গ্রামের আনারুল কবিরের ছেলে সজিব হাসান (২১), শামুকখোলা গ্রামের ওহিদুজ্জামানের ছেলে রাহাতুজ্জামান (বিশাল), কাজী জাকির হোসেনের ছেলে কাজী আমির হামজা আকাশ (২২), আমতলা গ্রামের আকাম শেখের ছেলে এসএম আকাশ (১৭), মরিচপাশা গ্রামের জান্নু শেখের ছেলে মোঃ শাহীন শেখ (২০), মহিষখোলা গ্রামের মোঃ সাইফুর রহমানের ছেলে মোঃ মেহরাব হোসেন (১৮)।

গ্রেফতারকৃতদের নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত করলে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) জানান, কোন মেয়েবা মহিলাকে কেউ উত্যক্ত করার চেষ্টা করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিবো। সকালে কালে তিনি এমন হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন। নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), তার বক্তব্যে বলেন, ইয়াবা ব্যবসায়ীদের নির্মূলসহ জঙ্গিবাদ দমনে ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমার শেষ নিশ্বাসের আগেও ঘুষ ও দুর্নীতির এক টাকা হারাম খেতে চাই না: পুলিশের ইতিহাসে ঘুষ বিহীন চাকরী, মানবতার কল্যাণে নিয়োজিত এই নড়াইলের পুলিশ সুপার। গ্রেফতারকৃতরা নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ভবিষ্যতে যেন কেউ নারী উত্যক্তের মতো জঘন্য কাজে নিজেকে আত্মনিয়োগ না করে সেজন্যও কঠোর হুঁশিয়ারি প্রদান করেন তিনি।

৪ মাদক সম্রাটসহ গ্রেফতার-১০

নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে ৪ মাদকসম্রাটসহ ১০ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ।

সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ, লোহগড়া থানা পুলিশ, কালিয়া থানা পুলিশ ও নড়াগাতি থানা পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃত নড়াইলের মঙ্গলহাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ বাবুল শেখ (৩৫) এর নিকট থেকে ১২০ পিচ ইয়াবা, চরকালনা গ্রামের আসাদ সিকদারের ছেলে সবুজ সিকদার (৩০) এর কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা, মঙ্গলহাটা গ্রামের মতিয়ার মোল্যার ছেলে রনি মোল্যা (৩২) এর কাছ থেকে ১১০ পিচ ইয়াবা, উজিরপুর গ্রামের মৃত শুকুর শেখের ছেলে বাদশা শেখ (৪২) এর কাছ থেকে ৫২ পিচ ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা, গোপিনাথপুর গ্রামের মৃত জরিব খার ছেলে আশরাফ (৫৫) এর কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, কুন্দশী গ্রামের মৃত মুক্তারের ছেলে শিমুল (৩০) এর কাছ থেকে ৮ পিচ ইয়াবা, খুলনা জেলার তেরোখাদা এলাকার আব্দুল হামিদের ছেলে আরিফুল (২৫) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, কালিয়া এলাকার মৃত ইলিয়াসের ছেলে শাহিনুর (৩৮) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, পাখিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তাজিবুর (৩৫) এর নিকট থেকে ২১ পিচ ইয়াবা, নড়াগাতি গ্রামের মৃত নওশের এর ছেলে লাকি লস্কার (৫০) এর নিকট থেকে ১০ লিটার বাংলা মদ উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এ বিষয়ে মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান হোসেন, ডিবির ওসি আশিকুর রহমান, ডিবির সকল সদস্যবৃন্দ, নড়াইল জেলা বিশেষ শাখার ডিআইও-১ এসএম ইকবাল হোসেন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন, পিপিএম।

জামাইয়ের লাশ উদ্ধারের ঘটনায় মামলা: গ্রেফতারকৃত পরকীয়া প্রেমিকা রিমান্ডে

নড়াইলে শ্বশুরবাড়ীর পাশে পাট ক্ষেত থেকে আক্কেল আলী (৩৫) নামে এক জামাইয়ের রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।
নিহতের পরকীয়া প্রেমিকা মারুফাসহ ৬ জনকে আসামী করে দিবা গত রাতে নড়াইলের নড়াগাতী থানায় মামলাটি দায়ের করেন নিহতের ভাই ওমর আলী।

পুলিশ জানায়, ১০ জুলাই সকালে নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর গ্রামের ছরোয়ার মোল্যার জামাই গোপলগঞ্জ সদর উপজেলার চরতালা গ্রামের আক্কেল আলীর রক্তাক্ত লাশ শ্বশুরবাড়ী এলাকার পাট ক্ষেত থেকে পুলিশ উদ্ধার করে।

নিহতের পরকীয়া প্রেমিকা দেবদুন গ্রামের মাহাবুর শেখের স্ত্রী মারুফা বেগমকে আটক করা হয়েছে।

নড়াইলের নড়াগাতি থানার ওসি মো.আলমগীর কবির জানান, ‘গ্রেফতারকৃত প্রধান আসামী মারুফাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের ব্যবস্থা নেয়া হচ্ছে। বাকি আসামীদের আটকের জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে।’

একই রকম সংবাদ সমূহ

প্রধানমন্ত্রীর হাত থেকে রোকেয়া পদক নিলেন পাঁচ নারী

নারীর আর্থ-সামাজিক উন্নয়ন ও ক্ষমতায়নে অবদান রাখার স্বীকৃতিস্বরূপ ‘বেগম রোকেয়াবিস্তারিত পড়ুন

২০২০ সালে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির তালিকা

২০২০ শিক্ষাবর্ষের সরকারি-বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়গুলোর ছুটির তালিকাবিস্তারিত পড়ুন

মজুদ বৃদ্ধির লক্ষ্যে সারের বাফার গোডাউন নির্মাণ হবে : শিল্প প্রতিমন্ত্রী

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, আপদকালীন মজুদ বৃদ্ধির লক্ষ্যেবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা মুক্ত দিবস উপলক্ষে ঢাকা বিজয় শোভাযাত্রা
  • নড়াইলে যৌতুকের টাকার জন্য গৃহবধূকে হত্যা!!
  • নর্দান ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত
  • কেশবপুরে প্রমীলা হকি খেলায় নড়াইলকে হারিয়ে স্বাগতিকদের জয়
  • চাঁদপুরের ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু
  • মালয়েশিয়ায় ফাঁসি থেকে রক্ষা পেলো দুই বাংলাদেশি
  • নড়াইলে পৌঁছেই এমপি মাশরাফি বুকে জড়িয়ে নিলেন ওবায়দুল কাদের
  • নড়াইলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন এমপি মাশরাফি
  • আগামী সপ্তাহে অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী
  • ১৫ ডিসেম্বর পর্যন্ত পেট্রোল পাম্পের ধর্মঘট স্থগিত
  • চলতি মাসে একাধিক শৈত্যপ্রবাহের সম্ভাবনা
  • নড়াইলে অতিথি পাখি উদ্ধার ।। গ্রেপ্তার ২