শুক্রবার, জুন ৫, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

নড়াইলে প্রেমের টানে ঘর ছেড়ে লাশ হলো ৫ম শ্রেণির ছাত্রী!

উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিললো। তার নাম জয়নব খাতুন (১৩)। জয়নব নড়াইল সদর উপজেলার মির্জাপুর গ্রামের জিয়াউর শেখের মেয়ে। সে জেলার মির্জাপুর দক্ষিণপাড়া খাদিজাতুল কোবরা মহিলা কওমি মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয়ভাবে খবর পেয়ে ভাঙ্গুড়া বাজারের দক্ষিণ পূর্ব পার্শের মাঠের মাছের ঘেরের পানির ভিতরে ভাসমান অবস্থায় পড়ে থাকা এ লাশটি ভাসমান অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসীর ভাষ্য, প্রেমের টানে প্রেমিকের কাছে ছুটে এসেছিল পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মাদরাসাছাত্রীটি। বাড়ি থেকে বের হওয়ার সময় বাবার মুঠোফোন, নিজের জামা-কাপড় এবং চার হাজার টাকাও নিয়ে এসেছিল সে। কিন্তু শেষ রক্ষা হয়নি তার। সেই প্রেমিকই তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ মাছের ঘেরের পানিতে ফেলে দিয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা জিয়াউর শেখ বাদী হয়ে মজিবুল ইসলামকে (২৫) আসামি করে মঙ্গলবার বাঘারপাড়া থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ এখন পর্যন্ত মজিবুল ইসলামকে গ্রেফতার করতে পারেনি।

মজিবুল ইসলাম যশোর সদর উপজেলার চাঁনপাড়া গ্রামের মোশারফ হোসাইনের ছেলে।

মামলার এজাহারে বলা হয়েছে, জিয়াউর শেখের বড় জামাই যশোর সদর উপজেলার চাঁনপাড়া গ্রামের দারুল নাঈম জামে মসজিদের ইমাম। মসজিদের পাশের ভবনে স্ত্রীকে তিনি বসবাস করেন। সেই সূত্রে জয়নব মাঝে মধ্যে জামাইয়ের বাসায় আসতো। প্রায় এক মাস আগে চাঁনপাড়া গ্রামের মজিবুল ইসলামের সঙ্গ তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত রোববার বিকেল ৪টার দিকে জয়নব গোপনে তার ব্যবহৃত জামা-কাপড়, নগদ চার হাজার টাকা এবং একটি মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর রোববার রাত সাড়ে ৮টার দিকে মজিবুল ইসলামের মোবাইল ফোনে কল করা হলে তিনি কল রিসিভ করেন। জয়নবের কথা জানতে চাইলে তিনি কল কেটে দেন। এরপর বেশ কয়েকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

জয়নবের চাচা আজানুর রহমান শেখ বলেন, প্রেমের সম্পর্কের কারণে জয়নব রোববার বিকেলে গোপনে মজিবুল ইসলামের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যায়। পরদিন সোমবার দিবাগত রাত দেড়টার দিকে জয়নবের মরদেহ উদ্ধারের খবর পেয়েছি। মজিবুল ইসলাম তাকে শ্বাসরোধ করে হত্যা করে মাছের ঘেরের পানিতে ফেলে দিয়েছে।

ছাত্রলীগের ব্যতিক্রমী উপহার: ধন্যবাদ কেন্দ্রীয় ছাত্রলীগের

একজন বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান, অন্যজন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। এই দুই কিংবদন্তিকে উপজীব্য করে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচাযের (ভারপ্রাপ্ত) হাতে ব্যতিক্রমধর্মী উপহার তুলে দেয়া হয়েছে।

রাত সাড়ে ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে তাদের হাতে ব্যতিক্রমধর্মী উপহার তুলে দেন নড়াইল জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ। ব্যতিক্রমী এই উপহারের মধ্যে রয়েছে-‘এসএম সুলতানের প্রতিকৃতি’ এবং ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায়ের লেখা বই ‘মাশরাফি’।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের তিন সন্তান ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ সোহান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মেহেদী হাসানসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

নড়াইল জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম বলেন, বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের প্রতিকৃতি ও ‘মাশরাফি’ বিষয়ে বই উপহার পেয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ভীষণ খুশি হয়েছেন। ব্যতিক্রমী এ উপহার দেয়ার জন্য নড়াইল জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়েছেন তারা। এ ছাড়া সবার মাঝে মিষ্টিমুখ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

জানা যায়, গত ১ নভেম্বর বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চঞ্চল শাহরিয়ার মীমকে সভাপতি এবং রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল জেলা শাখার কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। মেয়াদ উত্তীর্ণ কমিটিতে সভাপতি ছিলেন আশরাফুজ্জমান মুকুল ও সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন।

অপরদিকে, নড়াইল জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল,নড়াইল জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নড়াইলের নড়াগাতি থানা ছাত্রলীগ। নড়াইলের নড়াগাতির যোগানিয়া বাজারে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন নড়াগাতি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কে এম লালিফ, সহসভাপতি শফিকুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রানা, সাংগঠনিক সম্পাদক শাহিন মোল্লা, নজরুল ইসলাম, ইবাদত হোসেন, আশিক শেখ প্রমুখ। নড়াগাতি থানা ছাত্রলীগ নেতারা বলেন, পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে পরিচিত জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশের নেতৃত্বে সুষ্ঠু-সুন্দর ভাবে সংগঠন পরিচালিত হবে বলে আমদের বিশ্বাস।

একই রকম সংবাদ সমূহ

করোনা কনট্যাক্ট ট্রেসিং অ্যাপস জানিয়ে দেবে আক্রান্তের কাছাকাছি ছিলেন কিনা

দেশে করোনা ঝুঁকি নির্ণয়ের জন্য কনট্যাক্ট ট্রেসিং অ্যাপের উদ্বোধন করলেনবিস্তারিত পড়ুন

লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন

করোনা ভাইরাস সংক্রমণে লকডাউন পরিস্থিতি থাকা সত্ত্বেও মে মাসে দেশেবিস্তারিত পড়ুন

৫জুন বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ

জানুয়ারি মাসে হয়েছিল বছরের প্রথম চন্দ্রগ্রহণ। এই বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণটিবিস্তারিত পড়ুন

  • দেড় মাসে কৃষকের লোকসান ৫৬ হাজার কোটি টাকা : ব্র্যাক
  • কলারোয়ায় ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদ) উদ্যোগে সহায়তা প্রদান
  • করোনা এবং আম্পান মোকাবেলায় মানবতার কল্যাণে যশোর সেনানিবাস
  • করোনায় ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৪২৩
  • ঢাকাস্থ ইন্দোনেশিয়ার দূতাবাস কর্মকর্তার মৃত্যু, পররাষ্ট্রমন্ত্রীর শোক
  • করোনা আক্রান্ত ব্যক্তির কাছাকাছি এলেই সতর্ক করবে স্মার্টফোন!
  • করোনোয় আক্রান্ত সন্দেহে লাশ নিল না পরিবার, হিমঘরে ৪৩ দিন মরদেহ!
  • ঢাকার কুয়েত মৈত্রীতে করোনা রোগীদের চিকিৎসা দিচ্ছেন সাতক্ষীরার ডা. শেখর
  • করোনা ও আম্পান মোকাবেলায় সাহসিকতায় মানবিক পরিচয়ে যশোর সেনানিবাস
  • ‘ঝুঁকিপূর্ণ এলাকার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে হবে না’
  • ছাত্রলীগ নেতার সাথে পরকীয়া, স্ত্রীর বিয়েতে সম্মতি দিলেন ব্যবসায়ী স্বামী
  • ৩জুন: দেশে করোনায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৯৫