শুক্রবার, জানুয়ারি ২৪, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

নড়াইলে যৌতুকের টাকার জন্য গৃহবধূকে হত্যা!!

নড়াইলের পুরুলিয়া ইউনিয়নের পারবিষ্ণুপুর গ্রামে যৌতুকের জন্য গৃহবধু তামান্না বেগমকে (২০) হত্যার অভিযোগ পাওয়া গেছে।

তামান্নার পিতা আকতার মোল্যা জানান, শুক্রবার আনুমানিক রাত ১২টার দিকে ফোনে জামাই বাড়ির এলাকা থেকে ফোনে জানায় আপনার মেয়েকে মেরে রেখে পালিয়েছে পরিবারের সবাই। তখন আমরা জামাই বাড়ি এসে দেখি মেয়ে আমার মাটিতে মৃত অবস্থায় পড়ে আছে। পাশে দেড় বছরের মেয়ে তাসলিমা কান্না করছে। পরে আমরা কালিয়া থানায় বিষয়টি জানাই। পুলিশ এসে তামান্নার লাশ নিয়ে গেছে।

তিনি আরো জানান, গতকাল বিকালে আমাদের মেয়ে তামান্না ফোন করে বলেছিল তোমাদের জামাই ও আমার শ্বশুর ও শ্বাশুড়ি আমাকে অনেক মেরেছে টাকার জন্য। তোমরা আমাকে নিয়ে যাও আমি এখানে থাকলে বাঁচবো না। আকতার মোল্যা জানান, তিন বছর আগে মেয়েকে নড়াইলের কালিয়ার পারবিষ্ণুপুর গ্রামের রব্বেল শেখের ছেলে শিপন শেখের সাথে বিয়ে দেই। বিয়ে দেওয়ার সময় সমিতির থেকে লোন করে লক্ষাধিক টাকার সংসারের নিত্য প্রয়োজনীয় মালামাল দেই। কিছুদিন ভালো ভাবে সংসার করছিল তাদের একটা মেয়ে ও হয়েছে। কিন্ত কিছুদিন পর থেকে আমার মেয়েকে শারিরীক নি’র্যাতন শুরু করে আরো টাকা চায় বিদেশ যাবে বলে। কিন্তু আমি ভ্যান চালিয়ে সংসার চালাই তাই তাদের চাহিদা অনুযায়ী টাকা যৌতুক দিতে পারি নাই বলেই আমার মেয়েকে মেরে ফেলেছে আমি আমার মেয়ে হ’ত্যার বিচার চাই। নড়াইলের কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, তামান্নার লাশ ময়’না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা সবাই পলাতক। আশা করি তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।

ইয়াবাসহ গ্রেফতার-১

নড়াইলের নড়াগাতি থানার খাসিয়াল ইউনিয়নের চোরখালী গ্রাম থেকে ২০০ পিস ইয়াবাসহ আবুল বাসার শেখকে (৩০) গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই সেলিম রেজার নেতৃত্বে বিকেলে তাকে আটক করা হয়। আবুল বাসার নড়াইলের নড়াগাতির ডুমুরিয়া গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে।
এদিকে, গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি ইলিয়াছ শেখকে (৫০) জেলার সিঙ্গা গ্রাম থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ইলিয়াছ সিঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে।
নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলের নড়াগাতি থানার খাসিয়াল ইউনিয়নের চোরখালী গ্রাম থেকে ২০০শপিস ইয়াবাসহ আবুল বাসার শেখকে (৩০) আটক করা হয়েছে। এছাড়াও যারা ইয়াবার সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে ইয়াবা-জঙ্গি-সন্ত্রাস-ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, নড়াইল জেলার পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন।

কলেজ ছাত্রী অপহরণ, গ্রেফতার-১

নবগঙ্গা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী অপহরণ মামলার আসামি তামিম মোল্যাকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাসের নেতৃত্বে দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে তাকে কুমড়ি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তামিম নড়াইলের লোহাগড়ার তালবাড়িয়া দক্ষিণপাড়ার দুলাল মোল্যার ছেলে। গত ৩ ডিসেম্বর দুপুরে নড়াইলের দিঘলিয়া পেট্রোল পাম্পের পাশে তালবাড়িয়া গ্রামের জাহিদ ও জান্নাতের (২২) নেতৃত্বে ১০ থেকে ১২ জন সমবয়সী তরুণ কলেজছাত্রীকে অপহরণ করে। পরে পাশের উলা গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

অপহরণের শিকার ছাত্রী জানান, তালবাড়িয়া গ্রামের জান্নাত (২২) নামে এক যুবক দীর্ঘদিন ধরে তাকে উত্যক্ত করছিল। ঘটনার দিন (৩ ডিসেম্বর) দুপুরে এইচএসসির নির্বাচনী পরীক্ষা শেষে বাড়িতে ফেরার পথে দিঘলিয়া তেল পাম্পের পাশে চারটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকে ১০-১২ জন তরুণ এসে তাকে অপহরণ করে। প্রথমে কলেজছাত্রীর হাত ও পা ধরে ইজিবাইকের ভেতরে ফেলে দেয় তারা। পরে হাত ও পা বেঁধে ফেলে এবং মুখে কাপড় পুরে দেয়। এ সময় ওই ছাত্রীর সঙ্গে থাকা তার বড় ভাইকে অপহরণকারীরা জাপটে ধরে পেছন থেকে হাত, পা ও মুখ বেঁধে মারধর করে। পরে ভাইকে ঘটনাস্থলে ফেলে রেখে যানবাহনে করে কলেজছাত্রীকে নিয়ে পালিয়ে যায় তারা।

নড়াইলের লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস জানান, (৩ ডিসেম্বর) উলা গ্রাম থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় এজাহার নামীয় দুইজনসহ অজ্ঞাতনামা আসামি রয়েছে। এর মধ্যে তামিম মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

একই রকম সংবাদ সমূহ

গ্রামে তহসিলদারের মতো চুনোপুটিরাও পাওয়ারফুল : সাতক্ষীরায় দুদক চেয়ারম্যান

দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ সাতক্ষীরায় সরকারি কর্মকর্তাদেরবিস্তারিত পড়ুন

পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে আজ

অনুকূল আবহাওয়া ও কারিগরি কোনো জটিলতা দেখা না দিলে আজবিস্তারিত পড়ুন

‘মুজিববর্ষে বিনা টাকায় টেলিফোন সংযোগ দিচ্ছে বিটিসিএল’

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার জানিয়েছেন, মুজিববর্ষবিস্তারিত পড়ুন

  • ৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেল স্কুলছাত্রী
  • আবারো বিএসএফের গুলিতে নিহত ৪ বাংলাদেশি
  • খুলনার এমপি নারায়ন চন্দ্র চন্দ’র পুত্রের আত্মহত্যা
  • ঢাকা এসে ‘ভীষণ খুশি’ সিজার
  • বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ: পিরোজপুরে স্বাগতিকদের হারিয়েছে সাতক্ষীরা
  • মায়ের পা ধুয়ে মাকে সম্মান জানালো পিরোজপুরের শিক্ষার্থীরা
  • দক্ষিণ এশিয়ায় আমরাই প্রথম ই-পাসপোর্ট শুরু করলাম: প্রধানমন্ত্রী
  • কেশবপুরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপির জানাজা সম্পন্ন
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি সেনা শাখার সিইউও হলেন সাতক্ষীরার মামুন
  • ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ
  • মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি
  • মায়ের কোলে দিতেই নড়ে উঠল মৃত বলে ফেলে রাখা নবজাতক!