শনিবার, জুন ৬, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতারণার মাধ্যমে ৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

মঠবাড়িয়ায় প্রতারণার মাধ্যমে ৫ লক্ষ টাকা আত্মসাত করে বহাল তবিয়তে রয়েছে আলতাফ হোসেন নামে এক প্রতারক। এ বিষয়ে ভুক্তভোগীরা গত ২৬/০৭/১৯ ইং তারিখে আমড়াগাছিয়ার সোনাখালী ধুপতি ব্রীজসংলগ্ন জামে মসজিদের সামনে শতাধিক লোকের উপস্হিতিতে সাংবাদিকদের কাছে অভিযোগ সংক্রান্ত তথ্য তুলে ধরেন।এ সময় কয়েকজন ভুক্তভোগী অভিযোগকারী কান্নায় ভেঙ্গে পড়েন।আলতাফ হোসেন উপজেলার ৮ নং আমড়াগাছিয়া ইউনিয়নের ধুপতি গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র এবং ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের (ধুপতি,পশুরিয়া, উত্তর মানিকখালী) সংরক্ষিত মহিলা সদস্য আমিনা বেগমের স্বামী।

স্হানীয়ভাবে জানা যায়,অভিযুক্ত আলতাফ হোসেন দীর্ঘদিন ধরে স্হানীয় এমপি,জেলা চেয়ারম্যান,ইউনিয়ন চেয়ারম্যান এবং ম্হানীয় থানা পুলিশের নামে বেনামে রাজনৈতিক পরিবেশ ও সুযোগ বুঝে সরকারি – বেসরকারি বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়ার কথা বলে এলাকার সহজ সরল মানুষদের কাছ থেকে টাকা পয়সা নিয়ে সুযোগ সুবিধা না দিয়ে প্রতারণা করে আসছে।এলাকায় প্রভাবশালী হওয়ায় তার কাছে পাওনা টাকা চাওয়ার সাহস পাচ্ছে না এলাকার অনেক ভুক্তভোগীই।

ধুপতি গ্রামের জলিল মিয়া জানান,”পানির ট্যাংকিসহ পাকা টয়লেট দেওয়ার কথা বলে আমার কাছ থেকে ২৫ হাজার টাকা নিয়েছে।এখন পর্যন্ত কোন টয়লেট পাই নাই এবং টাকাও ফেরত দেয় নাই।এভাবে এলাকায় শুধু আমি নই। অনেকের কাছ থেকে বিভিন্ন সময়ে নানা রকমের লোভনীয় অফার দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।কখনও বয়স্ক ভাতার নামে,কখনও ঘর দিবে বলে আবার কখনো পুলিশ কিংবা সরকারি চাকরি দেবার নাম করে প্রতারণা করে বেড়াচ্ছে তারা।

ধুপতি গ্রামের ইসমাঈল সরদার জানান,”বয়স্ক ভাতার কথা বলে আমার কাছ থেকে ১৮’শ টাকা নিয়েছে আলতাফ।ভাতা পেয়েছি তবে আলতাফকে টাকা দেওয়ার কথা শুনে ইউনিয়ন চেয়ারম্যান আমাকে অনেক বকা দিয়েছে।

পশুরিয়া গ্রামের আনোয়ার জানান,”নতুন বিদ্যুৎ সংযোগের জন্য একটি খাম্বা দেওয়ার কথা বলে আমার কাছ থেকে ১০ হাজার টাকা নিয়েছে আলতাফ।এখন আমি জানতে পারলাম -খাম্বার জন্য কোন টাকা পয়সা দিতে হয় না।আমার টাকা ফেরত চাই।

ধুপতি গ্রামের আব্দুল জব্বার,আবুল কালাম পিন্টু, আয়শা বেগম জানান,”পাঁকা টয়লেট দেওয়ার কথা বলে আমাদের কাছ থেকে ৭ হাজার ৫’শ টাকা নিয়েছে আলতাফসহ একটি প্রতারক চক্র।আমরা টাকা ফেরত চাই।টাকা ফেরত না দিলে আমরা বিষয়টি উপজেলা চেয়ারম্যানকে জানাব।

পশুরিয়া গ্রামের আসমত আলী ফরাজী জানান,”আলতাফ হোসেন জমির দালালি করে আমার কাছ থেকে ৩ লক্ষ ৭৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।এ ব্যাপারে স্হানীয় থানায় অভিযোগ আছে।

পশুরিয়া গ্রামের রত্তন মিয়া জানান,”বয়স্ক ভাতা দেওয়ার কথা বলে আমার কাছ থেকে ১ হাজার টাকা নিয়েছে।চেয়ারম্যান বলছে বয়স্ক ভাতা পাইতে কোন টাকা লাগে না।আমা টাকা ফেরত চাই।

ধুপতি গ্রামের আব্দুল করিম জানান,”আমার কাছ থেকে পানির ট্যাংকি ও পাকা টয়লেট দেওয়ার কথা বলে ৫’শ টাকা, ঘর দেওয়ার কথা বলে ৪’শ টাকা, ড্রাম দেওয়ার কথা বলে ১’শ টাকা নিয়েছে।আমি টাকা দিয়েও এগুলোর কিছুই পাইনি।কার কাছে বললে টাকা ফেরত পাব জানি না।

এ ব্যাপারে আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফরাজীকে (০১৭১২৯৮৪৫৪৯) একাধিকবার ফোন করেও কথা বলা সম্ভব হয় নি।

মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ জানান, এ ব্যাপারে আমি মৌখিকভাবে শুনেছি। সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই যথাযথ ব্যবস্হা নেওয়া হবে।

অভিযুক্ত আলতাফ হোসেন জানান,”আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তার মধ্যে ২/৩ টি বাদে সবই মিথ্যা। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ অপপ্রচার চালাচ্ছে।

একই রকম সংবাদ সমূহ

ভয়াবহ করোনার ঝুঁকিতে ৪ কোটি তামাক ব্যবহারকারী

বাংলাদেশে প্রায় চার কোটি তামাক ব্যবহারকারী মারাত্মকভাবে করোনা সংক্রমণের ঝুঁকিতেবিস্তারিত পড়ুন

রাজশাহী থিয়েটার এবং কচিপাতা থিয়েটারের একজন কর্ণধার তাজুল ইসলাম

গণ মানুষের মনে জেগে উঠার স্বপ্নমালার মতো এক রহস্যের বহুবিস্তারিত পড়ুন

ঈদের নামাজ কি ঘরে আদায় করা যাবে?

ঈদ ইসলামের সবচেয়ে গুরুত্বপূর্ণ উদযাপনের উপলক্ষ। এটি এমন এক সময়বিস্তারিত পড়ুন

  • সাংবাদিক ফকরে আলম ও জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের শোক
  • কালিগঞ্জে অসহায় মানুষের পাশে ইউপি চেয়ারম্যান প্রশান্ত সরকার
  • করোনা আক্রান্ত দেহরক্ষী, তাই প্রাণে বাঁচতে লুকিয়ে রয়েছেন কিম!
  • পাটকেলঘাটা থানা সমিতি উদ্যোগে গৃহবন্দী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • কলারোয়ার শ্রীপতিপুরে স্বেচ্ছায় সুপেয় পানির ব্যবস্থা করে যাচ্ছেন গ্রাম্য ডাক্তার মফিজ
  • সাতক্ষীরায় পৌঁছেছে সেনা বাহিনীর অগ্রগামী দল
  • আপনার যদি ডায়াবেটিস থাকে তবে ঢেঁড়শ বা ভেন্ডি খাওয়া অভ্যাস করুন
  • সেলাই মেশিন নিয়ে উদ্যোক্তা হতে হবে: সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তফা কামাল
  • সাতক্ষীরায় কৃষকদের মাঝে বীজ, রাসায়নিক সার ও সহায়তা কর্মসূচির উদ্বোধন
  • করোনাভাইরাসে প্রকৃত মৃতের সংখ্যা লুকিয়ে রাখছে চীন!
  • অসহ্যকর গুঁড়া কৃমি? চিরতরে পরিত্রাণ দেবে ভৃঙ্গরাজ
  • ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ বাস্তবায়নে জেলা প্রশাসকের নানান কর্মসূচি