মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনা. (অব.) ডা. নাসির উদ্দিন এমপি

যশোরে ডেঙ্গু রোগী পরিদর্শন ও ঝিকরগাছায় অভিযোগ বাক্স স্থাপন করায় ‘যশোরের অভিভাবক’ আখ্যা পেলেন মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন এমপি।

বৃহস্পতিবার সকালে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন, রোগীদের সার্বিক খোঁজ-খবর এবং ডাক্তারদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন।

দুপুরে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি ২জন ডেঙ্গু রোগীর খোঁজ-খবর নেন তিনি।

পরে ঝিকরগাছা বাজারস্থ নিশানা শপিং কমপ্লেক্স এবং ইসলামী ব্যাংক শাখার সামনে অভিযোগ বাক্স স্থাপন করেন। এ অভিযোগ বাক্সের মাধ্যমে জনগণ সরাসরি তাদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সাথে অভিযোগ লিখে জমা দিতে পারবেন। তাদের পরিচয় গোপন রেখেই অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তবে মিথ্যা অভিযোগের জন্য শাস্তির ব্যবস্থাও থাকবে বলে জানান নাসির উদ্দিন এমপি।

এসময় যশোরের সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান- এখনো পর্যন্ত কোনো সংসদ সদস্য ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন বা করণীয় সম্পর্কে কোনো তথ্য আমাদেরকে দেননি। ডা. নাসির উদ্দিন এমপি এই প্রথম আসলেন। তিনি শুধু ঝিকরগাছা-চৌগাছার নয় তিনি সমগ্র যশোরের অভিভাবক।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালনা কমিটি এবং কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিচালক, আবাসিক মেডিকেল অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সাংবাদিক মিঠুন সরকার, আফজাল হোসেন চাঁদসহ ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

জাতীয় শোক দিবসের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিকরগাছা উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা আলিয়া মাদ্রাসা হলরুমে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম বাপ্পির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন।

যশোর জেলা যুবলীগের সহ.সভাপতি আজাহার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বাঁকড়া ইউপি চেয়ারম্যান নেছার আলী, যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুল আলম, শামীম রেজা, আবু জাফর মনি, জাহাঙ্গীর হোসেন, জাহিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, শাহেদুর রহমান শিপলু, পৌর আহবায়ক একরামুল হক খোকন, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, মুনিরুল আলম মিশর, ইমামুল হাবিক জগলু, উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক মাহবুব হাসান বরিসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

বেনাপোলে বন্দর ব্যবহারকারি ৭টি সংগঠনের মানববন্ধন

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ট্রাক মালিক সমিতিরবিস্তারিত পড়ুন

শার্শার কাশিপুর গ্রামে পানিতে ডুবে মৃগি রোগীর মৃত্যু

যশোরের শার্শার কাশিপুর গ্রামে পানিতে ডুবে সামেন্তা বানু ওরফে ছোটবিস্তারিত পড়ুন

কেশবপুরে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

কেশবপুর সরকারী পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে মঙ্গলবার মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়েরবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও সমাবেশ
  • বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ পাচারকারী আটক
  • মণিরামপুরের চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী ইউনুস আলী
  • ঝিকরগাছায় রেললাইনের উপর চাইল্ড একাডেমীর থ্রি-হুইলার বিকল, ট্রেনের ধাক্কায় আহত ৬
  • শার্শার ভুলোটে ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে বাঁগআচড়া
  • শার্শা ও বেনাপোলে মদ, ইয়াবাসহ ৩ব্যক্তি আটক
  • মনিরামপুরের রাজগঞ্জে পটল ক্ষেতের ফলন্ত গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা
  • কেশবপুরের কলাগাছি বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন
  • কেশবপুরে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন
  • কেশবপুরে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা
  • শার্শায় অন্যদের অশ্লীল দৃশ্য ভিডিও করায় যুবক নিখোঁজ! পরস্পর বিরোধী বক্তব্য
  • শার্শার ধলদায় ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাঁগআচড়া