বুধবার, নভেম্বর ২০, ২০১৯

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ

সাংবাদিকের কাছে কলারোয়া কোর্টের জি.আর.ও এএসআই হাইয়ের ঘুষ দাবী!! না দেয়ায় গালমন্দ

সাংবাদিকের নিকট ঘুষের টাকা দাবী ও অশ্লীল ভাষায় গালমন্দ করায় কলারোয়া কোর্টের জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের বিরুদ্ধে সাতক্ষীরা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগে জানা যায়- গত ২৫ অক্টোবর শুক্রবার মানিকনগর জামে মসজিদে জুম্মার নামাজে ইমামতি করেন গাজনা গ্রামের মৃত আছির আহমদের ছেলে বসন্তপুর আমিনিয়া দাখিল মাদরাসার সহ-সুপার মাও. আতাউর রহমান। উক্ত ইমাম খুৎবায় সম্প্রতি ভোলা জেলায় সংঘটিত একটি ঘটনার উদ্ধৃতি দিয়ে পুলিশকে জড়িয়ে সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য উপস্থাপন করেন। তখন মসজিদে উপস্থিত দৈনিক পত্রদূত ও দৈনিক সংবাদ সাংবাদিক আব্দুর রহমান মসজিদে সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য না দিতে ইমাম সাহেবকে অনুরোধ করেন। এঘটনায় ইমামের অনুসারী মানিকনগর গ্রামের মৃত সুলতান আলি খাঁ’র ছেলে শাহাজাহান আলি খাঁ সাংবাদিকের উপর নাখোষ হন।
মসজিদে সরকার ও রাষ্ট্রবিরোধী আলোচনা না করার জন্য কেন অনুরোধ করা হলো?- এমন অভিযোগে গত ৩০ অক্টোবর রাত ৯টা ১০ মিনিটে উক্ত শাহাজাহান আলি তার ব্যবহৃত মোবাঃ ০১৭৭৩-৪৩৭৮৭৭ নম্বর থেকে সাংবাদিক আব্দুর রহমানকে তার ব্যবহৃত ০১৭৩৬-২৯০০৭৮ মোবাঃ নং-এ ফোন দিয়ে সাংবাদিককে অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং তাকে মারধর করাসহ খুন জখমের হুমকি দেন।
এঘটনার পরদিন ওই সাংবাদিক কলারোয়া থানায় শাহাজাহান আলি খাঁ’র বিরুদ্ধে ১৩৮৫ নং জিডি করেন। উক্ত জিডি প্রসিকিউশনের জন্য কলারোয়া থানা পুলিশ জি.আর.ও কোর্টে পাঠায়। কলারোয়া থানার দারোগা সাংবাদিককে আই.ডি কার্ডের ফটোকপিসহ জি.আর.ও অফিসে যোগাযোগ করতে বলেন।
সেমতে ওই সাংবাদিক গত ৪ নভেম্বর সকাল ১০টার দিকে সাতক্ষীরায় কলারোয়া জি.আর.ও অফিসে গিয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের সাথে বিষয়টি নিয়ে কথা বলেন। তখন জি.আর.ও দু’হাজার টাকা খরচা বাবদ ঘুষ দাবী করেন। সাংবাদিক ওই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে কাজ হবে না বলে অফিস থেকে বের করে দেন। নিরুপায় হয়ে সাংবাদিক আব্দুর রহমান সাতক্ষীরা কোর্ট পুলিশ পরিদর্শক অমল চন্দ্র রায়কে বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে অবহিত করেন। তখন ওই পুলিশ কর্মকর্তা সাংবাদিককে পুনরায় জি.আর.ও অফিসে যেয়ে জি.আর.ও’কে তাঁর কথা (পুলিশ কর্মকর্তার) বলতে বলেন। তিনি বলেন- ‘কাজ হবে, কোন টাকা লাগবেনা। আমি জি.আর.ও’কে ফোনে বলে দিচ্ছি।’ কোর্ট পুলিশ পরিদর্শকের এমন আশ্বাসে ওই সাংবাদিক পুনরায় জি.আর.ও অফিসে গেলে জি.আর.ও আব্দুল হাই সাংবাদিককে দেখা মাত্রই ক্ষিপ্ত হয়ে তাকে বিশ্রি ও অশ্লীল ভাষায় গালমন্দ করেন।

এঘটনায় সাংবাদিক আব্দুর রহমান মঙ্গলবার বিকালে সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের বিরুদ্ধে এহেন আচারনের দৃষ্টান্ত মূলক ব্যবস্থার জন্য লিখিত আবেদন করেছেন।

এবিষয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের সাথে কথা বললে সাংবাদিকে মুঠোফোনে জানান- ‘উনি সাংবাদিক পরিচয় দেননি। তবে তার সাথে ভুল বোঝাবুঝি হয়েছে।’

একই রকম সংবাদ সমূহ

লবণ: কলারোয়ার বিভিন্ন বাজারে গুজব রোধে উপজেলা চেয়ারম্যান, ইউএনও, ওসির অভিযান

কলারোয়ায় লবণের দাম বৃদ্ধির গুজব প্রতিরোধে ইউএনও এবং ওসি সাঁড়াশিবিস্তারিত পড়ুন

কলারোয়ার সোনাবাড়ীয়ায় দুর্নীতি-সন্ত্রাস বিরোধী জনসভা

কলারোয়ায় দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজী, ইভটিজিং, মাদক, চোরাচালান, বাল্যবিবাহ ও ঘুষবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় মহিলাসহ ৬ আসামি আটক
  • সাতক্ষীরায় চলছে দ্বিতীয় দিনের বাস ধর্মঘট
  • সাতক্ষীরা জেলা ব্যাপী মাদক মামলার আসামিসহ গ্রেপ্তার ১২
  • সরিষা ফুলে ছেয়ে গেছে কলারোয়ার বিস্তীর্ণ মাঠ
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রয়াত এড.কিনুলাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • কলারোয়ার গয়ড়ায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন
  • নতুন সড়ক পরিবহন আইন : প্রতিবাদে সাতক্ষীরার সকল রুটে বাস চলাচল বন্ধ
  • কলারোয়ায় আগামি পৌর নির্বাচনে মেয়র পদে মজনু চৌধুরীর নাম মুখে মুখে
  • কলারোয়ায় সমাপনী পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৪২ পরীক্ষার্থী
  • কলারোয়ার কয়লায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় শার্শার জামতলার জয়
  • কলারোয়ার সোনাবাড়িয়ায় ফুটবল টুর্নামেন্টের ৩য় খেলায় সুলতানপুরের জয়
  • সাতক্ষীরার তুজলপুরে সড়ক দূর্ঘটনায় শিশুসহ আহত ৪