শুক্রবার, মে ২৯, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ

সাংবাদিকের কাছে কলারোয়া কোর্টের জি.আর.ও এএসআই হাইয়ের ঘুষ দাবী!! না দেয়ায় গালমন্দ

সাংবাদিকের নিকট ঘুষের টাকা দাবী ও অশ্লীল ভাষায় গালমন্দ করায় কলারোয়া কোর্টের জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের বিরুদ্ধে সাতক্ষীরা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগে জানা যায়- গত ২৫ অক্টোবর শুক্রবার মানিকনগর জামে মসজিদে জুম্মার নামাজে ইমামতি করেন গাজনা গ্রামের মৃত আছির আহমদের ছেলে বসন্তপুর আমিনিয়া দাখিল মাদরাসার সহ-সুপার মাও. আতাউর রহমান। উক্ত ইমাম খুৎবায় সম্প্রতি ভোলা জেলায় সংঘটিত একটি ঘটনার উদ্ধৃতি দিয়ে পুলিশকে জড়িয়ে সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য উপস্থাপন করেন। তখন মসজিদে উপস্থিত দৈনিক পত্রদূত ও দৈনিক সংবাদ সাংবাদিক আব্দুর রহমান মসজিদে সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য না দিতে ইমাম সাহেবকে অনুরোধ করেন। এঘটনায় ইমামের অনুসারী মানিকনগর গ্রামের মৃত সুলতান আলি খাঁ’র ছেলে শাহাজাহান আলি খাঁ সাংবাদিকের উপর নাখোষ হন।
মসজিদে সরকার ও রাষ্ট্রবিরোধী আলোচনা না করার জন্য কেন অনুরোধ করা হলো?- এমন অভিযোগে গত ৩০ অক্টোবর রাত ৯টা ১০ মিনিটে উক্ত শাহাজাহান আলি তার ব্যবহৃত মোবাঃ ০১৭৭৩-৪৩৭৮৭৭ নম্বর থেকে সাংবাদিক আব্দুর রহমানকে তার ব্যবহৃত ০১৭৩৬-২৯০০৭৮ মোবাঃ নং-এ ফোন দিয়ে সাংবাদিককে অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং তাকে মারধর করাসহ খুন জখমের হুমকি দেন।
এঘটনার পরদিন ওই সাংবাদিক কলারোয়া থানায় শাহাজাহান আলি খাঁ’র বিরুদ্ধে ১৩৮৫ নং জিডি করেন। উক্ত জিডি প্রসিকিউশনের জন্য কলারোয়া থানা পুলিশ জি.আর.ও কোর্টে পাঠায়। কলারোয়া থানার দারোগা সাংবাদিককে আই.ডি কার্ডের ফটোকপিসহ জি.আর.ও অফিসে যোগাযোগ করতে বলেন।
সেমতে ওই সাংবাদিক গত ৪ নভেম্বর সকাল ১০টার দিকে সাতক্ষীরায় কলারোয়া জি.আর.ও অফিসে গিয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের সাথে বিষয়টি নিয়ে কথা বলেন। তখন জি.আর.ও দু’হাজার টাকা খরচা বাবদ ঘুষ দাবী করেন। সাংবাদিক ওই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে কাজ হবে না বলে অফিস থেকে বের করে দেন। নিরুপায় হয়ে সাংবাদিক আব্দুর রহমান সাতক্ষীরা কোর্ট পুলিশ পরিদর্শক অমল চন্দ্র রায়কে বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে অবহিত করেন। তখন ওই পুলিশ কর্মকর্তা সাংবাদিককে পুনরায় জি.আর.ও অফিসে যেয়ে জি.আর.ও’কে তাঁর কথা (পুলিশ কর্মকর্তার) বলতে বলেন। তিনি বলেন- ‘কাজ হবে, কোন টাকা লাগবেনা। আমি জি.আর.ও’কে ফোনে বলে দিচ্ছি।’ কোর্ট পুলিশ পরিদর্শকের এমন আশ্বাসে ওই সাংবাদিক পুনরায় জি.আর.ও অফিসে গেলে জি.আর.ও আব্দুল হাই সাংবাদিককে দেখা মাত্রই ক্ষিপ্ত হয়ে তাকে বিশ্রি ও অশ্লীল ভাষায় গালমন্দ করেন।

এঘটনায় সাংবাদিক আব্দুর রহমান মঙ্গলবার বিকালে সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের বিরুদ্ধে এহেন আচারনের দৃষ্টান্ত মূলক ব্যবস্থার জন্য লিখিত আবেদন করেছেন।

এবিষয়ে জি.আর.ও এএসআই আব্দুল হাইয়ের সাথে কথা বললে সাংবাদিকে মুঠোফোনে জানান- ‘উনি সাংবাদিক পরিচয় দেননি। তবে তার সাথে ভুল বোঝাবুঝি হয়েছে।’

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার লাঙ্গলঝাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে তরুন স্বেচ্ছাসেবক শাওন

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ কলারোয়ার লাঙ্গলঝাড়া ইউনিয়নের কয়েকটি পরিবারের পাশে সহায়তারবিস্তারিত পড়ুন

কলারোয়ায় মসজিদে অযাচিত হস্তক্ষেপের প্রতিবাদ স্থানীয়দের

সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলার জাফরপুর গ্রামের মসজিদের দুই জমিদাতার ৫বিস্তারিত পড়ুন

কলারোয়ায় ১০ দিন বিদ্যুৎ না থাকায় ফোনের ব্যাটারি চার্জ দিতে লম্বা লাইন

সুপার সাইক্লোন আম্পানের তাণ্ডবে এখনও বিদ্যুৎবিহীন সাতক্ষীরার কলারোয়া উপজেলার অনেকবিস্তারিত পড়ুন

  • কলারোয়ার কোমরপুরে ৪০০ পরিবারের মাঝে বিনামূল্যে হোমিওপ্যাথিক ওষুধ বিতরণ
  • গাছ বিক্রিকে কেন্দ্র করে কলারোয়ার ধানদিয়া মিশনে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪
  • কলারোয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ বিদ্যুতহীনতার রেশ এখনো কাটেনি, কাজ চলছে জোরেশোরে
  • সাতক্ষীরায় আরো ৪ জন করোনা শনাক্ত, এ পর্যন্ত ৪১জন, সুস্থ ৩
  • করোনা আর আম্পানের তান্ডবে জামাইষষ্ঠীর দফারফা!
  • কলারোয়ায় মাছে ঘেরে বিষ দিয়ে ৪৪ লক্ষ টাকার ক্ষতিসাধন, ঘের মালিক দিশেহারা
  • কলারোয়ায় মা ছেলে করোনায় আক্রন্ত, মোট আক্রান্ত ৬
  • কলারোয়ায় পুত্রের হাতে আঘাতপ্রাপ্ত হয়ে পিতার মৃত্যু
  • ৪জন করোনা শনাক্ত: কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন লকডাউনের অনুরোধে চিঠি
  • কলারোয়ার প্রাক্তন আনসার ভিডিপি সদস্য আবুল কাশেম আর নেই
  • আনিছ স্যারের মৃত্যুতে কলারোয়া শিক্ষক সমিতির শোক
  • দূরত্ব বজায় রেখে কলারোয়া থানা জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত