সোমবার, জুলাই ১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইলে স্কুল শিক্ষক, মাদ্রাসা ছাত্র ও নারীসহ তিন জনের মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে পৃথক তিনটি ঘটনায় স্কুল শিক্ষক মাদ্রাসা ছাত্র ও নারীসহ তিন জনের মৃত্যু।
নড়াইলে লিচু গাছ থেকে পড়ে দরিদ্র নারী ফল বিক্রেতার মৃত্যু হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, শনিবার (১১ মে) দুপুরে লিচু পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে প্রাণ হারান তিনি।

নড়াইল পৌর এলাকার বেতবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামীহারা রেবেকা একমাত্র সন্তানকে নিয়ে শহরের কুড়িগ্রাম এলাকায় ভাড়া থাকতেন। মানুষের গাছ থেকে লিচু, সফেদা, বেল, পেয়ারাসহ নানান মৌসুমী ফল কিনে এবং নিজে পেড়ে নিয়ে শহরের জনাকীর্ণ বিভিন্ন মোড়, ফুটপাত ও বাজারে বিক্রি করে জীবন চলতো মা-ছেলের।

শনিবার দুপুরে নড়াইল পৌর এলাকার বেতবাড়িয়া এলাকায় রসুল মিয়ার গাছ থেকে লিচু পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে যান তিনি। কিন্তু নির্জন বাগানের মধ্যে কেউ জানতে না পারায় তাকে উদ্ধারে কেউ এগিয়ে না আসায়- সেখানে অন্তত এক ঘণ্টা পর্যন্ত পড়ে থাকতে হয় রেবেকাকে।

পরে একটি শিশু ঘুরতে ঘুরতে সেখানে গিয়ে রেবেকাকে এভাবে পড়ে থাকতে দেখে বাড়ি ফিরে জানায়। তখন আশপাশের মানুষ তাকে উদ্ধার করলেও তারা তীব্র বৃষ্টির কারণে চিকিৎসা দিতে হাসপাতাল নিতে ব্যর্থ হয়। পরে দুপুরের পর বৃষ্টি থামলে হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান।

অপরদিকে উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, নড়াইলে চিত্রায় গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার।

নড়াইলের চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া রায়হান শিকদার (১৮) নামের মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। গতরাত ১১টার দিকে চিত্র নদীর দলজিতপুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা।

শনিবার (১১ মে) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ধোন্দায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ রায়হান শিকদার একই উপজেলার নাকশী গ্রামের সাইফুল শিকদারের ছেলে। তিনি নড়াইল পৌরসভার দুর্গাপুরের উসমান বিন আফফান (রা.) মাদ্রাসায় কওমি বিভাগে পড়াশোনা করতেন।
রাহানের মামা মামুন জানান, শনিবার দুপুরের দিকে মাদ্রাসা থেকে মামা বাড়ি ধোন্দায় বেড়াতে এসেছিল রায়হান।

খেলাধুলা পছন্দ করায় মামা বাড়ি এসেই মামার গেঞ্জি গায়ে জড়িয়ে একটি মাঠে স্থানীয়দের সঙ্গে ফুটবল খেলতে নামে। খেলা শেষে তাদের সঙ্গে পার্শ্ববর্তী চিত্রা নদীতে গোসল করতে নামে রায়হান। তবে সে ভালো সাঁতার জানত না। সে একটি কলা গাছের অংশ বুকে নিয়ে ভেসে ভেসে গোসল করছিল। পরে হঠাৎ তার সঙ্গীরা দেখে রায়হান তাদের আশেপাশে নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করলেও তার কোন সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

এ ব্যাপারে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, খুলনা বিভাগে একটিমাত্র ডুবুরি ইউনিট। তারা বাগেরহাটের রামপালে পশুর নদীতে ছিল। সেখান থেকে রওনা দিয়ে নড়াইলে পৌঁছেই রাতে অভিযান পরিচালনা করে গতরাত ১১টার দিকে দলজিৎ পুর নামক স্থানের চিত্রা নদী থেকে মরদেহ উদ্ধার করে। এদিকে উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু।

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় আহত চুন্নু মোল্যা (৫৫) নামে এক স্কুলশিক্ষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১১ মে) দিবাগত রাতে ঢাকার একটি হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত বৃহস্পতিবার (৯ মে) সকালে লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
লোহাগড়া থানা পুলিশের পৌরসভা বিট অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. তৌফিক হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত চুন্নু মোল্যা পৌরসভার গোপীনাথপুর গ্রামের হাফিজার মোল্যার ছেলে। তিনি স্থানীয় রাজুপুর কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (৯ মে) সকালে বাইসাইকেলযোগে শিক্ষক চুন্নু মোল্যা লক্ষীপাশা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে লক্ষীপাশা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের পৌরসভা বিট অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. তৌফিক হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ওই ব্যক্তির মৃত্যুর সংবাদ জেনেছি। এ ঘটনায় খোঁজখবর নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একই রকম সংবাদ সমূহ

নড়াইলে প্রতারণার মামলায় প্রতারক কারাগারে

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে প্রতারণা মামলায় সেলিম আজাদ (৩৫) নামে এক প্রতারককেবিস্তারিত পড়ুন

নড়াইল পৌরসভার বাজেট ঘোষণা

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল পৌরসভার আগামী ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য ৮১ কোটিবিস্তারিত পড়ুন

নড়াইল সদর থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সদর থানা পুলিশের অভিযানে সাত বছরেরবিস্তারিত পড়ুন

  • নড়াইলে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত
  • নড়াইলে চিত্রা নদীতে গোসলে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
  • নড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে হনুমানের মৃত্যু
  • নড়াইলে মসলা জাতীয় চুইঝালের আবাদ বাড়ছে
  • নড়াইলে আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে
  • নড়াইলে নবম শ্রেণির ছাত্রীকে বাল্যবিবাহ দেয়ার অপরাধে বাবাকে জরিমানা
  • নড়াইলের যুদ্ধাপরাধ মামলায় দীর্ঘ আট বছর আত্মগোপনে থাকার পর রুহুল কুদ্দুস গ্রেফতার
  • নড়াইলের হাওয়াইখালি ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত
  • নড়াইলে পুলিশ সদস্যের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেয়া সেই ডলির বিরুদ্ধে মামলা
  • নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত
  • নড়াইল জেলা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার
  • নড়াইলে ৩ জনের ফাঁসির আদেশ