রবিবার, জুন ২৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অনুষ্ঠিত। মাসিক কল্যাণ সভায় মে /২৪ মাসের নড়াইল জেলার মাদক উদ্ধার কারী শ্রেষ্ঠ এ এস আই/নির্বাচিত হওয়ায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ নড়াইল জেলা পুলিশ সুপার মোহা:মেহেদী হাসান’র হাত থেকে পুরস্কার গ্রহণ করেন জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিরস্ত্র) মাহফুজুর রহমান।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে পুলিশ লাইনস্ ড্রিলশেডে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন র্যাঙ্কের অফিসার ও ফোর্স এবং পুলিশ লাইনস্ এর অফিসার ও ফোর্স তাদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলেন। অত্র জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান পুলিশ সদস্যদের পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে তিনি তাদের উল্লেখিত সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। সকল পুলিশ সদস্যকে এক হয়ে জনগণ ও দেশের কল্যাণের জন্য কাজ করে স্মার্ট পুলিশ গঠনে যথাযথ দায়িত্ব পালত করতে নির্দেশ প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা প্রদান করেন। থানা, তদন্তকেন্দ্র এবং পুলিশ ক্যাম্প সমূহ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে প্রতি সপ্তাহে একদিন শনিবার “ক্লিনিং ডে” পালন করায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি পুলিশ সদস্যদের নিয়মানুবর্তিতা, দায়িত্ববোধ, পিতা-মাতার প্রতি উত্তম আচরণ, নৈতিকতা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন, অশোভন আচরণ পরিহার করা ইত্যাদি বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে পশুর হাট, শপিং মল, ব্যাংক বীমাসহ সকল আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা জোরদার করতে নির্দেশ প্রদান করেন।
প্রচন্ড তাপদাহে পুলিশ দিন-রাত ২৪ ঘন্টা অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছে। স্বাস্থ্যই সকল সুখের মূল। নিজের স্বাস্থ্য ঠিক না থাকলে সঠিকভাবে দায়িত্ব পালন করা সম্ভব নয় । এবিষয়ে সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত মেডিকেল অফিসার দেবাশীষ বিশ্বাস উপদেশমূলক বক্তব্য উপস্থাপন করেন। তিনি বলেন, ৪০ বছর ঊর্ধ্বে সবার প্রতি ৬ মাস পর পর ফুল বডি চেক আপ করতে হবে। খাদ্যাভ্যাস ও ঘুমের বিষয়ে সচেতন হতে হবে।”
দীর্ঘ চাকরি জীবন শেষে পিআরএল গমনকৃত এসআই (সঃ)/২৯ মোঃ আজিজুল ইসলাম, কনস্টেবল/১০৪ সৈয়দ আশরাফ আলীদের পুলিশ সুপার মহোদয় তাদের হাতে সম্মাননা হিসেবে ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন। পুলিশ সুপার এপ্রিল’২৪ মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ নড়াইল জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নড়াইল সদর থানার এসআই (নিঃ) শাহ আলম, নড়াইল জেলার শ্রেষ্ঠ এএসআই (নিঃ) হিসেবে লোহাগড়া থানার এএসআই (নিঃ) মোঃ মাজহারুল ইসলাম, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিরস্ত্র) মাহফুজুর রহমান, ট্রাফিক শাখার শ্রেষ্ঠ চৌকস অফিসার হিসেবে সার্জেন্ট/রমজান আলী, নড়াইল জেলার সাইবার ক্রাইমu ইনভেস্টিগেশন সেলের পক্ষে এসআই (নিরস্ত্র) মোঃ আলী হোসেনদেরকে অর্থ পুরস্কার প্রদান করেন। এছাড়া সাজা পরোয়ানা তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে এসআই (নিঃ) কেএম তৌফিক আহমেদ টিপু, এসআই (নিঃ) সুজিত সরকার, এএসআই (নিঃ) মোঃ আকিজুর রহমান গণদের অর্থ পুরস্কার প্রদান করেন।
তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ ওয়াচার কনস্টেবল হিসেবে কং/৬৭২ মোঃ খাইরুল ইসলাম ও কং/২১৩ মোঃ তরিকুল ইসলাম কে অর্থ পুরস্কার প্রদান করা হয়।
প্রধান সহকারী শাখায় কর্মরত থেকে শাখার সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় কনস্টেবল/৭৬৫ মোঃ রাকিবুল ইসলাম এবং হিসাব শাখায় কর্মরত থেকে বেতন, বোনাস ও টিএ/ডিএ বিল তৈরিতে সার্বিক সহযোগিতা করায় কনস্টেবল/৬৫৯ মোঃ আরিফ হোসেন অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এছাড়া পুলিশ সুপার পুলিশ সুপার কার্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ সুন্দরভাবে সম্পাদন করায় পরিচ্ছন্নতা কর্মী/ চিরঞ্জিত দাস, মোঃ শামীম শেখ, বিপ্লব কুমার দাসদের অর্থ পুরস্কার প্রদান করেন । পুলিশ লাইনস মেসের রান্না মজাদার ও পরিস্কার পরিচ্ছন্নভাবে করায় এএসআই (সশস্ত্র) রথীন্দ্রনাথ মালাকার, বাবুর্চি/মোস্তফা, জাকারিয়া ও সবুজকে অর্থ পুরস্কার প্রদান করেন।
উপজেলা নির্বাচনে পুলিশকে তথ্য দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করায় মে/২০২৪ মাসে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে মোঃ আশিকুর রহমানকে পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন।
কল্যাণ সভায় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); জনাব মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, ইন্সপেক্টর ক্রাইম, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, কোর্ট ইন্সপেক্টর, ট্রাফিক ইন্সপেক্টর, জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প ইনচার্জগণসহ পুলিশ লাইনসের অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

নড়াইলে নবম শ্রেণির ছাত্রীকে বাল্যবিবাহ দেয়ার অপরাধে বাবাকে জরিমানা

নড়াইলের কালিয়ায় নবম শ্রেণির ছাত্রীকে বাল্যবিবাহ দেওয়ার অপরাধে মেয়ের বাবাকে ২০ হাজারবিস্তারিত পড়ুন

নড়াইলের যুদ্ধাপরাধ মামলায় দীর্ঘ আট বছর আত্মগোপনে থাকার পর রুহুল কুদ্দুস গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের যুদ্ধাপরাধের মামলায় দীর্ঘ আট বছর আত্মগোপনের পর নড়াইলেরবিস্তারিত পড়ুন

নড়াইলের হাওয়াইখালি ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

নড়াইল সদর উপজেলায় কালনা-নড়াইল-যশোর মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঈম শেখ (১৭) নামে একবিস্তারিত পড়ুন

  • নড়াইলে পুলিশ সদস্যের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেয়া সেই ডলির বিরুদ্ধে মামলা
  • নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত
  • নড়াইল জেলা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার
  • নড়াইলে ৩ জনের ফাঁসির আদেশ
  • নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা
  • নড়াইলে বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৫
  • নড়াইল পুলিশ লাইনস্ অস্ত্রাগার প্রাঙ্গণে নবনির্মিত নামফলক উন্মোচন ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন
  • নড়াইলে ডা. নীহাররঞ্জন গুপ্তের নামকরণে জাদুঘরের উদ্বোধন
  • নড়াইল ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন গ্রেফতার
  • নড়াইলে পৃথক অভিযানে অনলাইন প্রতারক সহ তিনজন গ্রেফতার
  • নড়াইলে পুলিশের পর্যালোচনা সভা ও বিদায় অনুষ্ঠান