শুক্রবার, আগস্ট ৭, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

তালায় শ্রদ্ধা ও ভালবাসায় সবার প্রিয় সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলী’র চিরবিদায়

তালা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান, খলিলনগর ইউনিয়ন পরিষদের ৩৬ বছর সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জি এম আব্দুল আলী (৯০) এর জানাযা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকাল ৩টায় তার প্রতিষ্ঠিত খলিলনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাযা নামায শেষে নিজ গ্রাম দাশকাটি গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত অনুমান ১টা ২০মিনিটে খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেছেন।

মরহুমের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ। তিঁনি বলেন, ‘বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী তালা উপজেলা পরিষদের ১ম নির্বাচিত চেয়ারম্যান ও খলিলনগর ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান জনাব জি এম আব্দুল আলী এঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।’

বিকেলে তার জানাযায় অংশগ্রহন করেন ও পাশে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু, তালা মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক নজরুল ইসলাম, খলিনগর ইউপির সাবেক চেয়ারম্যান ইমান আলী, খেশরা ইউপি সাবেক চেয়ারম্যান এস এম লিয়াকত হোসেন, উপজেলা জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন, সরদার কবীরসহ উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, সাংবাদিক সংগঠনসহ সর্বস্তরের সুশীল সমাজের লোকজন।

এদিকে, নিভৃত পল্লী তালার খলিলনগর ইউনিয়নের দাশকাটি গ্রাম থেকে উঠে আসা হাজারো মানুষের ভালবাসা আর শ্রদ্ধার জি এম আব্দুল আলী চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মতো দেখতে তার বাড়িতে যান তালা উপজেলা নিবার্হী অফিসার মোঃ ইকবাল হোসেন।

৯০ বছরের বর্ণাঢ্য জীবনে দীর্ঘ ৩৬ বছর ইউপি চেয়ারম্যান, ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে আব্দুল আলী সাধারণ মানুষের সাথে মিশেছেন আপন মানুষের মত। খলিলনগর ইউনিয়নের মানুষের এক সময়ের নির্ভেজাল ভরসাস্থল ছিলেন তিনি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন তালা উপজেলা আওয়ামীলীগ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি, তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব।

একই রকম সংবাদ সমূহ

তালায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত ১

জমিজমা সংক্রান্ত বিরোধে সাতক্ষীরা তালায় দুই পক্ষের সংঘষের্র ঘটনায় রইজবিস্তারিত পড়ুন

তালায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

সাতক্ষীরা তালায় হতদরিদ্র পরিবারের শিশু (১২)কে জোর পূর্বক ধর্ষণ করারবিস্তারিত পড়ুন

তালায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৭জন আহত

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তালায় একই পরিবারের ৭ জনকেবিস্তারিত পড়ুন

  • পাটকেলঘাটায় বাস ও মটরসাইকেল সংঘর্ষে আহত – ৩
  • করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দু’জনের মৃত্যু
  • ournewsbd সহ ১ম দফায় যে ৪৪টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেলো
  • তালার জাপা নেতা জিএম আলীর মৃত্যুতে কলারোয়া জাপার শোক
  • তালার সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীমের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক
  • ঈদুল আজহা উপলক্ষে খেশরা ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা অম্বিক মন্ডল
  • সাতক্ষীরায় নতুন করে দুই স্বাস্থ্য কর্মীসহ ৯ জনের করোনা শনাক্ত
  • তালা ও কেশবপুরে গ্রাম ভিত্তিক গড়ে তোলা হচ্ছে আপদকালীন খাদ্য ভান্ডার
  • তালায় দীর্ঘ প্রতীক্ষার পর ফায়ার সার্ভিস ষ্টেশনের জায়গা নির্ধারণ
  • তালায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ প্রদান
  • তালায় ইঞ্জিনভ্যানের ধাক্কায় প্রাণ গেলো শিশুর