সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আশাশুনিতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীকালে ৪জন মোটরসাইকেল ফেলে দৌড়

আশাশুনির বেউলায় সাংবাদিক পরিচয়ে নিকাহ রেজিস্ট্রারের নিকটে চাঁদাবাজী করার সময় জনতার রোষানলে পড়ে ৪ ব্যক্তি দুই মোটর সাইকেল ফেলে ভোদৌড় দিয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামে।

থানা সূত্রে ও নিকাহ রেজিস্ট্রার আব্দুল আলিম জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে সাতক্ষীরা থেকে জনৈক আব্দুল মান্নান (মোবা: ০১৭১৪-৫৩৮৯২২২), হাফিজুর রহমান (মোবা: ০১৭৭৭-০১৬৪৬৫), মোশাররফ হোসেন আব্বাস (মোবা: ০১৯২৬-৯৫৫৯৫১) ও রবিউল ইসলাম (মোবা: ০১৯২৭-৬০৩০৩৪) বেউলা গ্রামে নিকাহ রেজিস্ট্রারের বাড়িতে আচমকা হাজির হন। প্রথমে তারা নিজেদেরকে বিভিন্ন টিভি চ্যানেল থেকে এসেছে (সাংবাদিক) পরিচয় দিয়ে বাল্য বিবাহসহ বিবাহ সংক্রান্ত বিভিন্ন তথ্য চাওয়ার ছলে চাঁদা দাবি করে। তাদের কথপোকথনে সন্দেহ হলে নিকাহ রেজিস্ট্রার গোপনে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষসহ পার্শ্ববর্তী লোকের সাথে যোগাযোগ করতে থাকেন। ওই সাংবাদিক পরিচয়ধারীরা একে একে লোকজনের আনাগোনা দেখে বিষয়টি আঁচ করতে পেরে এক পর্যায়ে তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে কৌশলে পালিয়ে ভো-দৌড় দেয়। সাথে সাথে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের ফেলে যাওয়া সাদা-কালো রঙের ১১০ সিসি হোন্ডা মোটরসাইকেল যার নং-সাতক্ষীরা-হ-১৬-১৫১৫ ও ১০০ সিসির এ্যাস কালারের ফ্রিডম মোটরসাইকেল যার নং-সাতক্ষীরা-হ-১৩-৮৬০৩ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। এরিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে থানা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত: সাংবাদিক পরিচয়ধারী এ চক্রটি ইতোপূর্বে আশাশুনি উপজেলার শোভনালী, আশাশুনি সদর, বুধহাটা, শ্রীউলা, খাজরাসহ পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলা ও অন্যান্য উপজেলায়ও বিভিন্ন স্থানে দীর্ঘদিন চাঁদাবাজী করে আসছে বলে বিভিন্ন সূত্রে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া বেকারী, ক্লিনিক, ডাক্তারের চেম্বার, শিক্ষা প্রতিষ্ঠান, পোল্ট্রি খামারের মালিকসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানে সাংবাদিক ও মানবাধিকার কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজী করে আসছিল। এই চক্রটি সম্প্রতি শ্বেতপুর জোড়া আমতলা মোড়ের হোমিও ডাক্তার বলরাম বিশ্বাসের চেম্বারে গিয়ে চাঁদাবাজী করেছিল। পত্রপত্রিকায় এ বিষয়ে জেলাই চলছে ভয়ংকর সাংবাদিকতা শিরোনামে সংবাদ ছাপা হয়। কয়েকমাস আগে একই চক্র সদরের আমতলা মাদ্রাসায় মোটরসাইকেল বহর নিয়ে হাজির হয়। কিন্তু গোয়েন্দা সংস্থার তৎপরতায় চক্রটি দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যায়। বাল্যবিবাহের অজুহাতে শহরের গড়েরকান্দা এলাকার এক অসহায় ব্যক্তির কাছ থেকে এই চক্রটি বছর খানিক আগে আদায় করেছিল দশ হাজার টাকা। আশাশুনির বুধহাটা এলাকার বিভিন্ন ক্লিনিক, আশাশুনির কয়েকটি ইটভাটায় সম্প্রতি চাঁদাবাজী করেছে বলে একাধিক সূত্র জানিয়েছে।

এভাবে জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে চাঁদাবাজী করে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছে সাংবাদিক নামধারী চক্রটি। ভুক্তভোগীরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পুলিশ প্রশাসনসহ ঊর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সূত্রে. পত্রদূত

একই রকম সংবাদ সমূহ

আল্লামা আহমদ শফী’র মাগফিরাতে কলারোয়ায় দোয়ানুষ্ঠান

চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার সদ্যপ্রয়াত মুহতামিম আল্লামা শাহ আহমদ শফির মাগফিরাতবিস্তারিত পড়ুন

কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে স্বাগতিক ও সুলতানপুর

কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে উঠেছে স্বাগতিকরা ও সুলতানপুর ফুটবলবিস্তারিত পড়ুন

কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টের সেমিতে তুলশীডাঙ্গা

কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টে মুরারীকাটি রাব্বি ফুটবল দলকে হারিয়ে সেমিতেবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় আমন ধানের বাম্পার ফলনের সম্ভাবনা
  • করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে ১৪ ঘন্টায় ৩ ব্যক্তির মৃত্যু
  • কলারোয়া-গয়ড়া ভাঙ্গা রাস্তা সংস্কারে কেউ কী নেই?
  • শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র রুটিন দায়িত্বে কলারোয়ার শেখ রেজাউল করিম
  • নৌকা প্রত্যাশায় কলারোয়া আ.লীগের দুই নেতার মনোনয়নপত্র জমা
  • কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে শ্রীপতিপুর ও বন্ধুমহল
  • কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টে সেমিতে আলাইপুর
  • কলারোয়ার দেয়াড়া ফুটবল টুর্নামেন্টের সেমিতে সরসকাটি
  • ইত্তেফাকের স্টাফ রিপোর্টার কলারোয়ার সাইদুরের দাদী আর নেই
  • কলারোয়ার গয়ড়ায় এক রত্নগর্ভা মায়ের মৃত্যু
  • কলারোয়ায় জলাবদ্ধতা দূরীকরণে নাগরিক কমিটির সভা
  • কলারোয়া শেখ আমানুল্লাহ কলেজের শিক্ষক প্রতিনিধি নির্বাচনে আবুল খায়ের জয়ী