সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

রোনালদোর সঙ্গী হওয়ার গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না জিরু

চেলসি ছেড়ে জুভেন্টাসে নাম লিখিয়েছেন! সকাল বেলা থেকেই বন্ধুদের কাছ থেকে এমন বার্তা পাচ্ছিলেন অলিভিয়ের জিরু। অথচ ব্যাপারটি যেন এমন ‘যার বিয়ে তার খবর নাই, পাড়াপড়শির ঘুম নাই।’ অর্থাৎ জুভেন্টাসে যাওয়ার খবর যে জানা নেই জিরুর নিজেরই। তাই বন্ধুদের বার্তা পেয়ে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই ফুটবলার হতবাক হয়ে গিয়েছেন। এই মুহূর্তে রোনালদোদের সঙ্গী হওয়ার কোনো কারণও দেখছেন না তিনি।

চেলসির জার্সিতে গত মৌসুমটা ভালো যাচ্ছিল না জিরুর। তবে শুরুর ধাক্কাটা সামলে নিয়ে শেষটা ভালোই হয়েছে বলা যায়। প্রথম পর্বে মাঠে নামার তেমন সুযোগ না পাওয়ায় ক্লাব ছাড়তে চেয়েছিলেন। কিন্তু কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড তাঁর ওপর আস্থা রাখতে বলেছিলেন। দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়িয়েছেন জিরু। শেষ ১২ ম্যাচে গোল করেছেন আটটি। কিন্তু নতুন মৌসুমে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের একাদশে তাঁর জায়গা পাওয়া নিয়ে আবার অনিশ্চয়তা শুরু হয়েছে। কারণ ফিট হয়ে ফিরে এসেছেন ট্যামি আব্রাহাম। লাইপজিগ থেকে এসেছেন টিমো ভেরনার। এর পর থেকেই গুঞ্জন চেলসি ছাড়তে যাচ্ছেন জিরু এবং তাঁর নতুন গন্তব্য জুভেন্টাস।

গুঞ্জন ছাড়ানোর কারণ আছে। অবশেষে জুভেন্টাস ছেড়েছেন গঞ্জালো হিগুয়েইন। ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গীর জন্য হন্যে হয়ে স্ট্রাইকার খুঁজছে জুভেন্টাস। প্রথমে লুইস সুয়ারেজের নাম শোনা গেছে, এরপর আবার আলভারো মোরাতার নামও উঠে এসেছে। এমন অবস্থায় জিরুর নাম ওঠা অস্বাভাবিক নয়। কারণ, বাজারে ভালো স্ট্রাইকারের অভাব। আর রোনালদো যে ধরনের স্ট্রাইকারের সঙ্গে খেলতে পছন্দ করেন, জিরু সে ঘরানার স্ট্রাইকার। নিজে গোল না করে অন্যদের জন্য জায়গা তৈরি দেন জিরু। কিন্তু জিরু নিজেই জানাচ্ছেন এমন কোনো ইচ্ছে নেই তাঁর। গুঞ্জন উড়িয়ে দিয়ে জিরুর আত্মবিশ্বাসী বার্তা, নতুন মৌসুমে চেলসির গুরুত্বপূর্ণ সদস্য হতে যাচ্ছেন তিনি।

আজ থেকে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম। এ মৌসুমে চেলসির ফরোয়ার্ড লাইনে আলো ছড়ানোর মতো নাম আছে বেশ কয়েকটি। তবে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী জিরু, ‘আমি আজ সকালে বন্ধুদের কাছে থেকে এই ধরনের গুজবের বার্তা পেয়ে অবাক হয়েছি। কিন্তু এটা অনেক দূরকল্পনা। আমি চেলসির খেলোয়াড় এবং এখানে ভালো আছি। আমি এইভাবে বিদায় নেওয়ার জন্য তো আর গত মৌসুমটা এত দুর্দান্তভাবে শেষ করিনি। আমি আমার জায়গার জন্য লড়ব।’

রোনালদোর মতো বিশ্বের অন্যতম সেরা ফুটবলার খেলছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। স্বাভাবিকভাবে বিশ্ব ফুটবল সমর্থকদের বড় একটি অংশ তাকিয়ে থাকে ক্লাবটির দিকে। এমন একটি ক্লাবের আগ্রহের বস্তু হতে পেরে ভালো লাগছে জিরুর, ‘তবে এই ধরনের ক্লাবগুলোর দৃষ্টি আকর্ষণ করতে পেরে ভালো লাগছে। এটা তো দারুণ ব্যাপার। কিন্তু আমি চেলসিতেই মনোযোগ দিচ্ছি। আগামী সপ্তাহ গুলিতে কী ঘটবে, তা দেখব। কিন্তু এখনো কোনো চুক্তি হয়নি বা কোথাও স্বাক্ষর করিনি। আমি তাই এমন গুঞ্জনকে মিথ্যা বলব।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে স্বাগতিক ও সুলতানপুর

কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে উঠেছে স্বাগতিকরা ও সুলতানপুর ফুটবলবিস্তারিত পড়ুন

কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টের সেমিতে তুলশীডাঙ্গা

কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টে মুরারীকাটি রাব্বি ফুটবল দলকে হারিয়ে সেমিতেবিস্তারিত পড়ুন

সেই টিসি ও মাজিয়ার বিরুদ্ধেই কিংসের প্রীতি ম্যাচ

এএফসি কাপ বাতিল না হলে এতদিনে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নবিস্তারিত পড়ুন

  • মৌসুমের প্রথম ম্যাচে জয় পেল না চ্যাম্পিয়ন রিয়াল
  • মৌসুম শুরুর ম্যাচেই রোনালদোর গোল, জুভেন্টাসের জয়
  • কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সেমিতে শ্রীপতিপুর ও বন্ধুমহল
  • কলারোয়ার মুরারীকাটি ফুটবল টুর্নামেন্টে সেমিতে আলাইপুর
  • কলারোয়ার দেয়াড়া ফুটবল টুর্নামেন্টের সেমিতে সরসকাটি
  • চ্যাম্পিয়নদের হারিয়ে উড়ন্ত সূচনা চেন্নাইয়ের
  • নতুন মৌসুমের প্রথম শিরোপা জিতল বার্সেলোনা
  • কলারোয়ার খোরদো ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন উলুডাঙ্গা
  • কলারোয়ায় বন্ধু চিরন্তন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • আইপিএলে মালিঙ্গার জায়গা নেবে বুমরাহ : ব্রেট লি
  • কলারোয়ার কেঁড়াগাছিতে ফুটবল ম্যাচে সোনাবাড়িয়াকে হারিয়ে স্বাগতিকদের জয়
  • ‘মননশীলতা বৃদ্ধিতে খেলাধূলা’: কলারোয়ায় হামিদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনীতে লুৎফুল্লাহ এমপি