রবিবার, জুলাই ৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার ব্রহ্মরাজপুর ইউনিয়নে গোয়ালপোতাবাসীর স্বপ্ন পূরণ করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ, (সাতক্ষীরা): ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকালে গোয়ালপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ঠাকুর দাস মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, ব্রহ্মরাজপুর ইউনিয়নের গোয়ালপোতাবাসী তাদের প্রাণের দাবী ছিল এই রাস্তাটি।

আমি কথা দিয়েছিলাম গোয়ালপোতাবাসীর কষ্ট লাঘবে অতিদ্রুত এই রাস্তাটি নির্মাণ করা হবে। আমি আপনাদের প্রতিশ্রæতি রেখেছি। এক মাসের মধ্যে এই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছি। আমি অত্যন্ত খুশি, আপনাদের হাসিমুখ দেখে আমার মন ভরে গেছে আমি তৃপ্ত। আমার সদর নির্বাচনী এলাকায় আমি সামগ্রীক উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করেছি।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন ঢালী, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান।

সাবেক ইউপি সদস্য এস এম রেজাউল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য ওবায়দুর রহমান লাল্টু, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেন, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বোরহান উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি, নির্মাণ কাজের ঠিকাদার মো. আবু বেলাল, সাবেক ইউপি সদস্য কালিদাস সরকার, মো. আছমতুল্লাহ, বঙ্গবন্ধু পেশাব্দিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক পূর্ণ চন্দ্র সরকার ও বাসুদেব প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র বাস্তবায়নে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপাতা সড়ক নির্মাণ ১ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে এই দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তা নির্মাণ করা হচ্ছে। এসময় দলীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, এলাকার সাধারণ মানুষ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিকাশ চন্দ্র দাস।

ক্যাপশন : ফিতা কেটে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

ক্যাপশন : কুদাল দিয়ে মাটি কেটে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

ক্যাপশন : ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

একই রকম সংবাদ সমূহ

দুই হাতের কনুই দিয়ে লিখে এইচএসসি পরীক্ষা দিচ্ছে মনিরামপুরের জাহিদুল

হেলাল উদ্দিন, মনিরামপুর (যশোর) : সকল প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে, অদম্য ইচ্ছা শক্তিবিস্তারিত পড়ুন

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে বহু হতাহত

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বহু মানুষের হতাহতের আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থলেই মৃত্যুবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ২৩জন দূরারোগ্য রোগী পেলেন সাড়ে ১১ লাখ টাকার অনুদান

দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন দূরারোগ্য রোগেবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় ‘নওয়াব বিরিয়ানি’ খেয়ে অসুস্থ একই গ্রামের দুই শতাধিক মানুষ
  • সাতক্ষীরায় শ্রীশ্রী জগন্নাথদেবের রথযাত্রা উৎসব উদযাপন
  • বিভ্রান্ত না হয়ে সরকারের উপর বিশ্বাস রাখুন : আশাশুনিতে রুহুল হক এমপি
  • সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ব্রেস্ট ক্লিনিকের উদ্বোধন
  • ভারতে পাচারকালে সাতক্ষীরায় কোটি টাকার স্বর্ণ উদ্ধার
  • পাটকেলঘাটায় চোরাই মোটরসাইকেলসহ ৪ জন আটক
  • রথযাত্রা উৎসব সবার মধ্যে ভাতৃত্ব বোধ সৃষ্টি করুক : রুহুল হক এমপি
  • অবশেষে বদলি হলেন আনসার ভিডির সাতক্ষীরা জেলা কমান্ড‍্যান্ট
  • শ্যামনগরে লবণ ও খরা সহনশীল ধান বীজ, সবজি বীজ ও জৈবসার বিতরণ
  • সাতক্ষীরায় ভূমিদস্যু কর্তৃক গুমকৃত ছেলে উদ্ধারের দাবীতে বৃদ্ধা মায়ের সংবাদ সম্মেলন
  • কোটাবিরোধীদের অবরোধে বিভিন্নস্থানে যানজট
  • আমেরিকার আধিপত্যবাদের বিরুদ্ধে লড়াইয়ে ইরানের নতুন প্রেসিডেন্টকে সমর্থন হিজবুল্লাহর