বুধবার, জুন ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইলে পৃথক অভিযানে অনলাইন প্রতারক সহ তিনজন গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে পৃথক অভিযানে অনলাইন প্রতারক সহ তিনজন গ্রেফতার। নড়াইল জেলার কালিয়া থানাধীন রঘুনাথপুর গ্রামের শিমুল মোল্লা (২৬) নামের এক ব্যক্তি “ইলিশের হাট চাঁদপুর (ইলিশের মেলা) নামক অনলাইন ফেসবুক পেজ খুলে বিভিন্ন চটকদার বিজ্ঞাপনের মাধ্যমে স্বল্প মূল্যে চাঁদপুরের ইলিশ দিবে বলে ক্রেতার কাছ হতে টাকা হাতিয়ে নিতো।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, এমনই ভাবে প্রতারিত হয়ে একজন ভূক্তভোগী নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নিকট একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার’র নির্দেশে অনলাইন প্রতারক গ্রেফতারে মাঠে নামে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের একটি চৌকস টিম।

এরই ধারাবাহিকতায় গতকাল সময় তথ্য প্রযুক্তির সহায়তায় নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের ইনচার্জ মোঃ শাহ্ দারা খান এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফিরোজ আহমেদ এবং জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিঃ) মোঃ সেলিম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শিমুল মোল্লা (২৬) নামের একজন অনলাইন প্রতারককে গ্রেফতার করে। ধৃত আসামি শিমুল মোল্লা (২৬) নড়াইল জেলার কালিয়া থানার রঘুনাথপুর গ্রামের মমিন মোল্লার ছেলে।

ধৃত আসামির হেফাজত হতে প্রতারণার কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও চারটি অন্যের নামে নিবন্ধিত ব্ল্যাক সিম জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি শিমুল মোল্লা (২৬) কে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, অনলাইনে বিভিন্ন নামে পেজ খুলে ক্রেতাদের উদ্দেশ্যে বিভিন্ন চটকদার বিজ্ঞাপনের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়ে প্রতারণা করাই ছিল তার কাজ।

ইতোপূর্বে সে “ইলোরা ফ্যাশন” নামক পেইজ খুলে স্বল্প মূল্যে কম্বল বিক্রির বিজ্ঞাপন দিয়ে মানুষকে প্রতারিত করে অর্থ আত্মসাত করেছে। ধৃত আসামির নামে নিয়মিত মামলা রুজু পূর্বক তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় অনলাইন প্রতারক গ্রেফতারে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে চলছে। অপরদিকে

নড়াইলে ষাট পিস ইয়াবা ট্যাবলেট তিনশত গ্রাম গাঁজা সহ দুইজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ তুফান সিকদার (২৮) নামের একজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ তুফান সিকদার (২৮) নড়াইল জেলার সদর থানাধীন তারাপুর গ্রামের মোঃ মরফু শিকদারের ছেলে।

সকালে নড়াইল জেলার কালিয়া থানাধীন কুলসুর সাকিনস্থ পৌরসভার সীমানা গেটের উত্তর পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শিমুল কুমার দাসের নেতৃত্বে এসআই (নিঃ) অপু মিত্র ও এএসআই (নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ তুফান সিকদার (২৮) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামীর নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ষাট পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অপরদিকে তিনশত গ্রাম গাঁজাসহ কালিপদ বৈরাগী (৬৪) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ।

গ্রেফতারকৃত কালিপদ বৈরাগী (৬৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত ঋতপদ বৈরাগীর ছেলে। নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এসআই (নিঃ) পুলক চন্দ্র মন্ডল ও এসআই (নিঃ) নয়ন বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াগাতী থানাধীন বাঐসোনা ইউনিয়নের নলামারা গ্রামের কালিপদ বৈরাগী এর পানের বরজের সামনে পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

এ সময় ধৃত আসামির নিকট থেকে তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে কালিয়া ও নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি পৃথক মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

একই রকম সংবাদ সমূহ

নড়াইলের হাওয়াইখালি ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

নড়াইল সদর উপজেলায় কালনা-নড়াইল-যশোর মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঈম শেখ (১৭) নামে একবিস্তারিত পড়ুন

নড়াইলে পুলিশ সদস্যের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেয়া সেই ডলির বিরুদ্ধে মামলা

নড়াইলের একটি আবাসিক হোটেলে পুলিশ সদস্য ইমদাদুল ইসলামকে (২৭) তারই তালাক প্রাপ্তবিস্তারিত পড়ুন

নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত। ICT কোচিং সেন্টার নড়াইল সদর উপজেলায়বিস্তারিত পড়ুন

  • নড়াইল জেলা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার
  • নড়াইলে ৩ জনের ফাঁসির আদেশ
  • নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা
  • নড়াইলে বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৫
  • নড়াইল পুলিশ লাইনস্ অস্ত্রাগার প্রাঙ্গণে নবনির্মিত নামফলক উন্মোচন ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন
  • নড়াইলে ডা. নীহাররঞ্জন গুপ্তের নামকরণে জাদুঘরের উদ্বোধন
  • নড়াইল ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন গ্রেফতার
  • নড়াইলে পুলিশের পর্যালোচনা সভা ও বিদায় অনুষ্ঠান
  • নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা
  • নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • নড়াইলে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট ইজারাদের সাথে মতবিনিময় সভা