বুধবার, জুলাই ৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সকল ধর্মের প্রতি সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব- এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ: শারদীয় দূর্গা পুজার মহাষষ্টীতে সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ কালিঘাট উদ্বোধন করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

শুক্রবার (২০ অক্টোবর) রাতে রাজারবাগান দাসপাড়া কালি মন্দির প্রাঙ্গণে রাজারবাগান দাসপাড়া কালি মন্দির কমিটির উপদেষ্টা মন্টু কুমার দাস’র কালিঘাট উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অসাম্পদায়িক চেতনায় বিশ্বাসী। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ তাদের স্ব-স্ব ধর্মের আচার অনুষ্ঠান সুষ্ঠভাবে নিরাপত্তার সাথে পালন করে থাকে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি। আসুন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুর্দ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করি। তিনি আরো বলেন, সকল ধর্মের প্রতি সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব। নারীদের নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান এমপি রবি। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও তাকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারো বাংলার প্রধানমন্ত্রী করে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ এবং উন্নত স্বপ্নের সোনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।” এসময় এলাকার হিন্দু ধর্মালম্বী নেতা ও আগত ভক্তবৃন্দের সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ-আল-হাদী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী সম্পাদক মকসুমুল হাকিম, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা যুবলীগের সদস্য যুব নেতা এডিশনাল পিপি এ্যাড. শেখ তামিম আহমেদ সোহাগ, মানস সোম, রাজারবাগান দাসপাড়া কালি মন্দির কমিটির উপদেষ্টা কার্তিক চন্দ্র দাস প্রমুখ। এসময় দলীয় নেতা-কর্মী ও পূজা মন্ডপে আগত ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

এমপি আনার হত্যার আসামী মোস্তাফিজ ও ফয়সাল চিকিৎসা ভিসায় ভারত যায়

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনারকে হত্যার জন্য চিকিৎসা ভিসায়বিস্তারিত পড়ুন

সরকারের ব্যাখ্যা প্রত্যাখ্যান করে আন্দোলন চালানোর ঘোষণা শিক্ষকদের

বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলনের মধ্যে সর্বজনীন পেনশন স্কিম ‘প্রত্যয়’-এর কিছু বিষয় স্পষ্ট করেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় রজনু চৌধুরী স্মরণে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় পরিবহন ব্যবসায়ী ও ইলেক্ট্রিশিয়ান ইউনিয়নের সঞ্চয় সমিতির সহ-সভাপতি সমাজসেবকবিস্তারিত পড়ুন

  • দুর্নীতির বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে বললেন হাইকোর্ট
  • বন্যার বিষয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন
  • সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সম্পদের হিসাব দাখিলের নির্দেশ
  • নড়াইলে ইয়াবাসহ একজন গ্রেফতার
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র নতুন ডিরেক্টর প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ
  • সরকার বাংলাদেশকে পরনির্ভরশীল করতে চায়: ফখরুল
  • প্রশাসক নিয়োগের বিধান রেখে ইউনিয়ন পরিষদ বিল পাস
  • রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র রোটা বর্ষ-২০২৪-২৫ উদযাপন
  • কলারোয়ার জয়নগরে চোরের উপদ্রোপ বেড়েছে, চুরি হচ্ছে মোটর
  • পদ্মা সেতু পরিচালনায় হচ্ছে নতুন কোম্পানি
  • সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন