রবিবার, অক্টোবর ৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় ভূমিদস্যু কর্তৃক গুমকৃত ছেলে উদ্ধারের দাবীতে বৃদ্ধা মায়ের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা শহরের বাটকেখালী এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু আব্দুল্লাহ খোকন কর্তৃক ছেলে আব্দুল জলিলকে অপহরণ, গুম করার প্রতিকার ও গুমকৃত ছেলেকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জরিনা বেগম (৭০) নামের এক বৃদ্ধ মা।

রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উপস্থিত হয়ে এই সংবাদ সম্মেলন করেন শহরের বাটকেখালী এলাকার মৃত: জিয়াদ আলীর স্ত্রী জরিনা বেগম।

লিখিত বক্তব্যে জরিনা বেগম বলেন, আমি একজন স্বামী পরিত্যক্তা ও বয়োবৃদ্ধ নারী। অত্যান্ত দুঃখ ভরাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে, পরিবারে আর্থিক অভাব অনটন থাকায় আমাদের একই গ্রামের হযরত আলীর পুত্র আব্দুল্লাহ খোকন আমার নাবালক পুত্র আব্দুল জলিলকে তার কাঁচামালের আড়তে কাজে দিতে বললে আমরা তার প্রস্তাবে রাজি হয়ে আমার পুত্র আব্দুল জলিলকে গত ২০০০ ইং সালে সাতক্ষীরা বড় বাজারে কাঁচামালের আড়তে দৈনিক মজুরী ভিত্তিতে কাজে দেই। সেখান থেকে ২০০৪ সাল পর্যন্ত আমার পুত্র তার আড়তে কাজ করে রাতে বাড়িতে ফিরে আসত। হঠাৎ করে ২০০৪ সালের পর সে আর বাড়িতে ফিরে আসে নি। তার বাড়িতে ফিরে না আসার কয়েকদিন গত হলে আমি ও আমার পরিবারের অন্য সদস্যরা আব্দুল্লাহ খোকনের কাছে আমার পুত্র আব্দুল জলিলের বিষয়ে জানতে চাইলে আব্দুল্লাহ খোকন বলেন, আমার পুত্রকে আড়তের কাঁচামাল আনার জন্য জেলার বাইরে পাঠিয়েছে। এভাবে দীর্ঘদিন অতিবাহিত হলে আমি আমার পুত্রের সন্ধানে আব্দুল্লাহ খোকনের দ্বারস্থ হলে তিনি আবারো বলেন আমার পুত্র বাইরে কাজে আছে। আব্দুল্লাহ খোকনের সাথে তার যোগাযোগ আছে। সে কোথায় আছে তার ঠিকানা চাইলে আব্দুল্লাহ খোকন বলেন তোমাদের ছেলে ঠিকানা দিতে নিষেধ করেছে। এরপর গত ২০০৬ সালে আব্দুল্লাহ খোকন জানায় আমার পুত্র জেলার বাইরে বিয়ে করে সেখানে বসবাস করছে। আব্দুল্লাহ জানায়, আমার পুত্রের সংসারে ২০০৯ সালে একটি পুত্র সন্তান জন্ম নিয়েছে। তার ২/৩ বছর পরে আরেকটি পুত্র সন্তান হয়। তাদেরকে আব্দুল্লাহ খোকন দেখে এসেছে।

তিনি আরো বেলন, আব্দুল্লাহ খোকন দিনে পর দিন টালবাহানা করে আমার পুত্রকে ফিরিয়ে দেয়নি। পরে আমরা জানতে পারি আমার পুত্র আব্দুল জলিলের নিকট থেকে আব্দুল্লাহ খোকন ২০০২ সালে ২ শতক ও ২০০৩ সালে ৫ শতক জমি লিখে নেয়। বিষয়টি জানতে পেরে আমরা আব্দুল্লাহ খোকনের সাথে যোগাযোগ করলে সে জানায়, আব্দুল জলিল আমার কাছে জমি বিক্রি করেছে। আমার পুত্র আব্দুল জলিলের জন্ম তারিখ ১০ আগস্ট‘১৯৮৮ ইং। ২০০২-২০০৩ সালে তার বয়স ছিল মাত্র ১৪ বছর। নাবালকের কাছ থেকে আব্দুল্লাহ খোকন কিভাবে জমি কিনে নিল? দীর্ঘ ২০ বছর আব্দুল জলিল বাড়িতে আসেনি। আমরা সাম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করেও তার কোন সন্ধান পাই নি। আমার ও আমার পরিবারের সন্দেহ উক্ত আব্দুল্লাহ খোকন আমার পুত্র আব্দুল জলিলের কাছ থেকে প্রতারণা করে জমি লিখে নিয়ে তাকে অপহরণ ও গুম করেছে। আমি বর্তমানে বার্ধক্যজনিক অসুস্থতায় ভুগছি।

তিনি আব্দুল্লাহ খোকনের শাস্তি ও তার জিম্মা থেকে পুত্রকে উদ্ধারের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।

একই রকম সংবাদ সমূহ

সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব আবুল কালাম আজাদকে গ্রেফতার করেছে ঢাকাবিস্তারিত পড়ুন

রাষ্ট্রপতির সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। ICT কোচিংবিস্তারিত পড়ুন

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে সেনাবাহিনী প্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান অন্য সকল ধর্মাবলম্বীদের সহযোগিতা ও সম্প্রীতি প্রদর্শনের মাধ্যমেবিস্তারিত পড়ুন

  • শহীদ জিয়ার সমাধিতে সদ্য কারামুক্ত সাবেক এমপি হাবিবের শ্রদ্ধা নিবেদন
  • আল্লাহর দেওয়া বিধানের মধ্যেই মানুষের কল্যান নিহিতঃ ইজ্জত উল্লাহ
  • সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা
  • কলারোয়ায় পানি ফলের বাম্পার ফলন
  • পাওনা টাকার জন্য আদালতে মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছে এক শিক্ষক
  • সাতক্ষীরার ধুলিহরে পানি নিষ্কাশনের জন্য বিভিন্ন এলাকা পরিদর্শন ও স্বেচ্ছা শ্রম প্রদান
  • তালায় বিশ্ব শিক্ষক দিবস পালিত
  • তালা প্রেসক্লাবের মাসিক মিটিং অনুষ্ঠিত
  • শেখ হাসিনা মাফিয়া রাষ্ট্রব্যবস্থা কায়েম করে হাবিবকে ৭০ বছরের সাজা দিয়েছিল- রিজভী
  • সাতক্ষীরায় ডিবি গার্লস হাইস্কুলে বর্ণিল আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন
  • কলারোয়ায় বিশ্ব শিক্ষক দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • বিশেষ ছাড়ে সব সুবিধা ঋণ জালিয়াতদেরই