বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কেশবপুরে নির্বাচনী সংবাদ প্রকাশ করাই সাংবাদিককে প্রাননাশের হুমকি সাংবাদিকদের নিন্দার প্রস্তাব

সোহেল পারভেজ, কেশবপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ও আ লিক পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক কালবেলা ও কল্যান পত্রিকার কেশবপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল ফুয়াদকে হাত পা ভেঙ্গে দেয়া ও জীবন নাশের হুমকি প্রদানের প্রতিবাদে কেশবপুর প্রেসক্লাবে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

ঘটনায় কেশবপুর প্রেসক্লাবে গত শনিবার বিকেলে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান সভাপতিত্ব করেন ও সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তীর স ালনায় বক্তৃতা করেন, সাবেক সভাপতি যুগান্তর প্রতিনিধি আজিজুর রহমান, নয়া দিগন্ত প্রতিনিধি আব্দুল হাই সিদ্দিকী, প্রথম আলো প্রতিনিধি দিলীপ মোদক, কালের কন্ঠ প্রতিনিধি নুরুল ইসলাম খান, রুপান্তর প্রতিদিন প্রতিনিধি উৎপল দে, দৈনিক সংবাদ প্রতিনিধি শামসুর রহমান।

ইনকিলাব প্রতিনিধি হাজী রুহুল কুদ্দুস, আমার সংবাদ প্রতিনিধি শেখ শাহীনুল ইসলাম, তৃতীয় মাত্রা প্রতিনিধি আব্দুল করিম, আজকের পত্রিকার ও গ্রামের কাগজ প্রতিনিধি কামরুজ্জামান রাজু, দৈনিক স্পন্দন প্রতিনিধি মিলন দে, স্বদেশ প্রতিদিন প্রতিনিধি বিল্লাল হোসেন, খুলনা ল প্রতিনিধি আলমগাীর হোসেন, সত্যপাঠ প্রতিনিধি অলিয়ার রহমান প্রমুখ।

জানা গেছে, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর হলফনামা ও তার কর্মী সমর্থকদের আচরনবিধি লঙ্ঘনের সংবাদ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালবেলা ও যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যান, প্রথম আলো, যুগান্তর, আজকের পত্রিকা, গ্রামের কাগজসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাত ১১ টার দিকে শহরের ত্রিমোহিনী মোড়ে দাড়িয়ে কেশবপুর পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিক টিটো সাংবাদিদের বিরুদ্ধে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে।

এসময় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদ শহরের ত্রিমোহিনী মোড়ে পৌছলে তাকে উদ্দেশ্য করে তার হাত-পা ভেঙে ফেলা ও প্রাণনাশের হুমকি দেয়। এবং তার সাথে থাকা একদল ব্যক্তিদের ওই সাংবাদিকের হাত-পা ভেঙে দেয়ার নির্দেশ দেয়।

এসময় কেশবপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে হাজির হলে হুমকিদাতারা পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। ঘটনাটি তাৎক্ষনিক সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেন এবং কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলমকে অবহিত করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এছাড়াও থানায় জিডি ও সাংবাদিকদের সুরক্ষার জন্য প্রধান নির্বাচন কমিশনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

এ বিষয়ে পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিক টিটো বলেন, হুমকি দেয়া তো দূরের কথা আমি তার ছায়াও দেখিনি।

এ বিষয়ে নৌকা প্রতিকের প্রার্র্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুস সামাদ বলেন, ঘটনাটির তিব্র নিন্দা জানাই, এ ঘটনাটি টিটোর ব্যক্তিগত এর সাথে নৌকা প্রতিকের প্রার্থী কোনো সংশ্লিষ্টতা নেই।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে মানবতা ও রাষ্ট্রবিরোধী সাংবাদিকদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সোহেল পারভেজ জোয়াদ্দার, কেশবপুর (যশোর): যশোরের কেশবপুরে সাংবাদিক শ্যামল সরকারসহ মানবতা ওবিস্তারিত পড়ুন

কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়ন বিএনপির শীর্ষ তিন পদে গণভোটে নেতা নির্বাচিত

সোহেল পারভেজ, কেশবপুর: যশোরের কেশবপুরে গৌরীঘোনা ইউনিয়ন বিএনপির শীর্ষ তিন পদে নেতাবিস্তারিত পড়ুন

সাগরদাঁড়ি কপোতাক্ষ নদের সাঁকো ভেঙে পড়ায় দুর্ভোগ! ভরসা এখন নৌকা

রনি হোসেন, কেশবপুর, যশোর: যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি কপোতাক্ষ নদের উপরে নদেরবিস্তারিত পড়ুন

  • পাইকগাছায় বন্যার্তদের পাশে কপোতাক্ষ ব্লাড ফাউন্ডেশন
  • এক যুগ পর কলারোয়ায় হতে যাচ্ছে তিন দিনব্যাপী তাফসির মাহফিল, কমিটি গঠন
  • কেশবপুরে ন্যাশনাল প্রেস সোসাইটি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  • কেশবপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
  • কেশবপুরে হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে ভ্যান গাড়ি বিতরণ
  • বানভাসি মানুষের পাশে কেশবপুরের স্বেচ্ছাসেবী ছাত্রসমাজ
  • কেশবপুরে টানা বৃষ্টিতে হরিহর নদের পানি উপচে পড়ে জলাবদ্ধতা শুরু
  • কেশবপুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সম্মেলন
  • কেশবপুরে বিএনপির নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলা! রক্ষা পেতে বিএনপি নেতার দৌড়ঝাঁপ
  • কেশবপুরে বিএনপির দ্বিতীয় দিনের অবস্থান কর্মসূচী
  • কেশবপুরে গণহত্যাকারীদের বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচী
  • কেশবপুরে গণহত্যাকারীদের বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচী