মঙ্গলবার, মে ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বেস্ট টিমের মিলি-মোস্তাফিজ কারাগারে ॥ মাদক টেস্টে পজিটিভ!

এক ট্রলি চালকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট এবং সাতক্ষীরা জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্যের স্বামীর ছবি ব্যবহার করে অবৈধ বেস্ট টিম নামে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সম্মানহানী করার অভিযোগে বেস্ট টিমের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী অ্যাড. শাহানাজ পারভিন মিলির বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

সাতক্ষীরা সদরের পরানদহ গ্রামের আলমগীর হোসেন ও জেলা পরিষদ সদস্য মাহফুজা সুলতারা রুবি বাদি হয়ে যথাক্রমে রোববার ও মঙ্গলবার সাতক্ষীরা সদর থানায় এ মামলা দুটি দায়ের করেন।

এ দু’টি মামলায় দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহানাজ পারভিন মিলিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, গত ২৮ আগস্ট কুলিয়া গ্রামের তালাকপ্রাপ্ত মাছুরাকে নিয়ে তার স্বামী সদর উপজেলার পরানদহের ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ির দরজা, শোকেজ ও আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র লুটপাটের ঘটনায় রোববার রাতে মামলা হয় সদর থানায় মামলা (নং-৭৮) হয়। মামলায় বেস্ট টিমের মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহানাজ পারভিন মিলি, কুলিয়া ইউপি সদস্য মোশরারফ হোসেন, মাছুরা খাতুৃন ও পরানদহের আবুল হোসেনকে আসামী করেন মামলার বাদি আলমগীর হোসেন। সেই অনুযায়ি সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের পলাশপোলের ভাড়া বাসা থেকে মিলি ও মোস্তাফিজকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গত ২২ আগষ্ট ও ২৪ আগষ্ট সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মিথ্যা ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলা পরিষদ সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদি হয়ে মঙ্গলবার ২০১৮ সালের তথ্য প্রযুক্তি আইনের ২৫(২)/২৯(১)/৩১(২) ধারায় একটি মামলা (১নং) দায়ের করেন। মামলায় দেবহাটার কুলিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী জেলা পরিষদ সদস্য শাহানাজ পারভিন মিলি, শেখ আব্দুস শহীদ চঞ্চল, উজ্জ্বল ও তুহিন খান ওরফে রানাকে আসামী করা হয়েছে।

মাহফুজা সুলতানা রুবি তার মামলায় উল্লেখ করেছেন যে, অবৈধ বেষ্ট টিম নামে শাহানাজ পারভিন মিলি নিজেকে সাংবাদিক, আইনজীবী ও বেষ্ট টিমের কর্মকর্তা পরিচয়ে গত ২২ আগস্ট এ ছাড়া গত ২৪ আগষ্ট শেখ হালিম টুটুল নামের আইডি খুলে রুবির স্বামীর ছবি ব্যবহার করে বিভিন্ন জনের ফেইসবুকে আক্রোশমূলক পোস্ট ও লেখা আপলোড করে। এ ছাড়া ওই চক্রটি জসেপিন ম্যাকুটো নামক ফেসবুক আইডিতে অশ্লীল মন্তব্য করে রুবি ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন করে বলে অভিযোগ।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল কুমার রায় বলেন, মঙ্গলবার বিকেলে মোস্তাফিজুর ও তার স্ত্রী অ্যাড. শাহানাজ পারভিন মিলিকে সদর থানা থেকে আদালতে পাঠানো হয়। তাদের পক্ষে কোন জামিন আবেদন জানানো হয়নি। সন্ধ্যায় তাদেরকে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ ছাড়া মোস্তাফিজুরের ইয়াবা সেবনের ভিডিও চিত্র ফেইসবুকে আপলোড হওয়ায় মঙ্গলবার দুপুরে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেষ্ট করানো হয় ডোপ টেস্টে মাদক সেবনের সত্যতা নিশ্চিত হওয়ায় পুলিশ বাদি হয়ে রাতেই তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করবে বলে পুলিশের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরার আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারীকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি

সাতক্ষীরার আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারীকে নিজ থানার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

জি.এম আবুল হোসাইন, সাতক্ষীরা: ব্রেকিং দ্য সাইলেন্স’র উদ্যোগে “নারী ও কিশোরীদের স্বাস্থ্যবিস্তারিত পড়ুন

দেবহাটায় সিভিএ গ্রুপের দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা ৩টি ইউনিয়নের সিভিএ গ্রুপের দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণবিস্তারিত পড়ুন

  • দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ গ্রহণের প্রস্তুতি, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে সামগ্রী
  • কালিগঞ্জে উন্নয়ন কার্যক্রমের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তিকরণ বিষয়ক মতবিনিময়
  • কলারোয়ায় বোরো ধান-চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন
  • সাতক্ষীরা পৌরসভায় সংবর্ধনা ও মতবিনিময় সভায়- আ. ফ. ম রুহুল হক এমপি
  • বর্ষণের ভয়ে কলারোয়ায় বাড়তি ধান কাটা খরচ যোগাতে স্বল্প মূল্যে ধান বিক্রি
  • কলারোয়ায় বড়-ছোটোর লড়াইয়ে ‘লাল্টু’ নিশ্চিত উপজেলা চেয়ারম্যান!
  • সাতক্ষীরায় দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান
  • দেবহাটায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধ হবে মুজিবর-আলফা-রফিকুল
  • তালা উপজেলা পরিষদ নির্বাচন প্রচার শেষ, কাল দ্বিতীয় ধাপে ভোট
  • কালিগঞ্জে চিংড়িতে অপদ্রব্য পুশের সংবাদ সংগ্রহ করতে যেয়ে ৩ সংবাদকর্মী অবরুদ্ধ ও লাঞ্ছিত
  • সাতক্ষীরায় আইআরআই’র আয়োজনে ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ নির্বাচনী বিতর্ক’
  • তালায় চিংড়ি মাছ প্রতীকের নির্বাচনী জনসভা