শনিবার, জুলাই ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কালিগঞ্জে হত্যাসহ ডজন মামলার আসামী নুরুল বাহিনীর বিরুদ্ধে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

কালিগঞ্জের বহুল বিতর্কিত, এলাকার ত্রাস হত্যাসহ ডজন মামলার আসামী নুরুলসহ তার বাহিনীর সদস্যদের গ্রেপ্তার পুর্বক আইনের আওতায় আনার দাবীতে সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তার আশু হস্তক্ষেপ কামনায় লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের আক্কাস মোড়লের পুত্র আশেক আলী মোড়লের পুত্র।
বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১ টায় সংবাদ সম্মেলনে তিনি বলেন এলাকার বহুল বিতর্কিত, একাধীক হত্যাসহ ডজন ডজন মামলার আসামী কুখ্যাত নুরুল ডাকাতসহ তার সন্ত্রাসী বাহিনীর দাপটে বিষ্ণুপুর ইউনিয়নের অবস্থাশালী ও ঘের ব্যবসায়ীরা আজ বড়ই অসহায়। রাতের আধারে ভয়ঙ্কর রূপ ধারণ করে দীর্ঘদিন অসংখ্য মানুষের ক্ষতিসাধন করে আসছে তারা। নুরুল ডাকাত এর বাহিনীর বিরুদ্ধে হত্যাকান্ড, ঘের দখল, ঘের লুট, জমি দখল, এসিড নিক্ষেপসহ অনেক চাঞ্চল্যকর অভিযোগ রয়েছে। নুরুল বাহিনীর ভয়ে বর্তমান চেয়ারম্যান শেখ রিয়াজউদ্দীন, মেম্বর খলিল সরদারসহ ১০/১২ জন কালিগঞ্জ থানায় নিরাপত্তার দাবীতে সাধারণ ডায়রী করেছেন। বাহিনীর প্রধান বন্দকাটি গ্রামের মৃত আরশাদ আলী মোড়লের পুত্র নুরুল, নীলকন্ঠপুর গ্রামের আমজাদ মোড়লের পুত্র আঃ ওয়াহাব, ফতেপুর গ্রামের নেছার আলী কলুর পুত্র জাকারিয়া অরফে জাকির, বন্দকাটি গ্রামের নুরুল মোড়লের পুত্র রনি মোড়ল, ছাকাত মোড়লের পুত্র মফিজুল মোড়ল, মফিজুল মোড়লের পুত্র সুমন মোড়ল, মজু মোড়লের পুত্র সাইদুল মোড়ল, রহিম মোল্লার পুত্র বাবু মোল্লা, জহুরুল মোড়লের পুত্র আজাদ মোড়ল ও মৃত আরশাদ আলীর পুত্র পুলিশ পরিচয় দানকারী আরিফ হোসেন বহু অপরাধের হোতা এবং বহু মামলার আসামী।
ভয়ঙ্কররুপী দুধর্ষ নুরুল ডাকাত এর নেতৃত্বে বাহিনীর সদস্যরা প্রতিনিয়ত অপরাধ সংঘঠিত করেই চলেছে। তাদের বিরুদ্ধে সহজে কেহ মুখ খুলতে সাহস পায়না। তারা বন্দকাটি গোরস্থান মোড়ে রাতে দিনে জমায়েত থেকে ত্রাস সৃষ্টি করে। যখন তখন সন্মানী মানুষের অপদাস্থ করতে পিছুপা হয়না তারা। আরিফ মোড়ল পুলিশ সদস্য পরিচয় দিয়ে এলাকায় জমি দখল, মারপীট ও সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে থাকে। আমার সাথে তাদের জমি যায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবত। আমার রেকডিয় ও দখলীয় জমিতে জোরপুর্বক গাছ গাছালী কেটে তছরুপ করে আসছে বেশ কিছুদিন যাবৎ। এমতাবস্থায় আমাদেরকে হয়রানী ও ক্ষয়ক্ষতি করতে সম্পুর্ন পরিকল্পিতভাবে নুরুল ও আরিফের বোনের বসতঘরে তারা নিজেরাই রাতের আধারে (১২ জুলাই ২০২০ তারিখে) অগ্নী সংযোগ করে। ঐ ঘটনায় মিথ্যা ও ষড়যন্ত্রমুলক ভাবে আমার এবং আমার সাথে উপস্থিত সকলের বিরুদ্ধে ঘরজ্বালানো মামলা দায়েরের পরিকল্পনায় থানায় অভিযোগ দায়ের করেছে। এছাড়াও নুরুল ও তার বাহিনীরা আইনশংঙ্খলা বিঘ্ন সৃষ্টির লক্ষ্যে অশ্রাভ্য ভাষায় গালিগলাজ করে আমাদের জীবন নাশের হুমকী দিচ্ছে এবং পথেঘাটে একাকী পাইলে হাত পা ভেঙ্গে দেওয়াসহ খুন গুম করবে বলে প্রকাশ্যে আস্ফালন করে। আমরা নুরুল বাহিনীর অত্যাচারের হাত হতে রক্ষা পেতে তাদেরকে গ্রেপ্তার পুর্বক দ্রুত আইনের আওতায় আনার জন্য মাননীয় পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছি। প্রত্যেকটি অভিযোগের সত্যতা আছে, মামলা ও জিডি কপি আছে। এলাকায় তদন্ত করলে যথাযথ অভিযোগের প্রমান মেলবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাহিনীর দারা নির্যাতিত আবুল কালাম মোড়ল, ফিরোজ হোসেন লস্কর, তরিকুল ইসলাম, আলাউদ্দীন, শাহিনুজ্জামান রিপন, শাহিমুজ্জামান, শাহবুজ্জামান প্রমুখ

একই রকম সংবাদ সমূহ

মহররমের আশুরার দিনে যত ঘটনাবলী ও ফজিলত

মহররমের আশুরার দিনে যত ঘটনাবলী ও ফজিলত আলহাজ্ব প্রফেসর মো. আবু নসরবিস্তারিত পড়ুন

কালিগঞ্জে সনাতন ধর্ম ত্যাগ করা পুত্রের স্ত্রীর বিরুদ্ধে পিতার সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কালিগঞ্জে এক সংখ্যালঘু পরিবারের সম্পত্তি জবরদখল ও ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। ICTবিস্তারিত পড়ুন

কালিগঞ্জের মৌতলায় চক্ষু হাসপাতালের উদ্বোধন

মো: আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ (সাতক্ষীরা): চিকিৎসা সেবায় অবদান রাখতে উদ্বোধন হলোবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জের বিষ্ণুপুরে সার, বীজ ও চারা বিতরণ
  • কালিগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু
  • সাংবাদিক বাহাবুল হাসনাইনের মৃত্যুতে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের শোক
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র নতুন ডিরেক্টর প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ
  • জেলা পরিষদের পক্ষ থেকে কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা
  • সাতক্ষীরার কালিগঞ্জে সংবাদ সম্মেলন
  • কলারোয়া নিউজে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী আনারুলের পাশে দাঁড়ালেন আমেরিকা প্রবাসী বিকু মল্লিক
  • সাতক্ষীরা জেলায় পুরুষের চেয়ে নারী বেশি
  • কালিগঞ্জে দিন দুপুরে কলেজ শিক্ষক দম্পতির বাড়িতে লুটপাট
  • কালিগঞ্জে কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে দু’টি পদে নিয়োগে ৩০ লাখ টাকার বাণিজ্য!
  • কালিগঞ্জ রোকেয়া মনসুর মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়
  • নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন