মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শেষ মুহুর্তে কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা

আগামী ২০শে সোমবার কলারোয়া উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। করোন পরিস্থিতির কারনে পরবর্তীতে ঘোষিত নির্বাচনে অল্প সময়ের ব্যবধানে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা শেষ সময়ে নিজেদেরকে ভোট প্রার্থনায় ব্যস্ত রেখেছেন। নির্বাচনের কয়েকঘন্টা আগে সকল প্রার্থীদের প্রচার-প্রচারণা মুখোরিত হয়ে উঠেছে ১০টি ইউনিয়নের ছোট-বড় বাজার, পাড়া, মহল্লায়, অলিতে-গলিতে ও বাড়ি-বাড়ি।

শেষ মুহুর্তে প্রার্থীরা ভোটারদের মাঝে বিভিন্ন নির্বাচনী কৌশলে ভোট প্রার্থনায় ব্যস্ত। বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মাঠে প্রার্থী, কর্মী-সমর্থক ও ভোটারদের মাঝে এখনও পর্যন্ত বড় ধরনের সমস্যার কথা জানা যায়নি তবে এলাকা ভিত্তিক সুষ্ঠু নির্বাচনে ভোটারদের মনে সংশয় রয়েছে বলে জানা যায়।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান,‘১০টি ইউনিয়নে প্রতিদ্বন্দীতায় থাকা চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত ওয়ার্ড’র মহিলা সদস্য পদে ১২৪ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৫ জন একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দীতা করছেন।

ইউনিয়ন ভিত্তিক আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরাসহ অন্যান্য প্রার্থীরা হলেন যথাক্রমে ১নং জয়নগর ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে, আওয়ামীলীগ মনোনীত শামছুদ্দীন আল মাসুদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী ছিদ্দিকুর রহমান চশমা, জয়দেব কুমার সাহা আনারস, বিশাখা সাহা অটোরিকশা ও আব্দুল আজিজ মোটরসাইকেল, ২নং জালালাবাদ ইউনিয়নে ৩জন প্রার্থীর মধ্যে আ.লীগের অধ্যাপক আমজাদ হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মাহাফুজুর রহমান আনারস ও আবুল কালাম আজাদ চশমা, ৩নং কয়লা ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের আসাদুল ইসলাম নৌকা, স্বতন্ত্র প্রার্থী মো.রফিক আনারস ও শেখ সোহেল রানা মোটরসাইকেল, ৪নং লাঙ্গলাঝাড়া ইউনিয়নে ২জন- আওয়ামীলীগের আবুল কালাম নৌকা ও স্বতন্ত্র নুরুল ইসলাম আনারস, ৫নং কেঁড়াগাছি ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের ভূট্টোলাল গাইন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মারুফ হোসেন মোটরসাইকেল ও এসএম আফজাল হোসেন হাবিল আনারস, ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নে ৪জন- আওয়ামীলীগের বেনজির হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী এসএম শহিদুল ইসলাম মোটরসাইকেল, মো.আকবর আলী আনারস ও আলমগীর আজাদ চশমা, ৭নং চন্দনপুর ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের মনিরুল ইসলাম নৌকা, স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মোটরসাইকেল ও ডালিম হোসেন আনারস, ৯নং হেলাতলা ইউনিয়নে ৫জন- আওয়ামীলীগের আনছার আলী সরদার নৌকা, স্বতন্ত্র প্রার্থী আবু তালেব সরদার চশমা, মাজেদ বিশ্বাস আনারস, ইকবাল হোসেন ঘোড়া ও মোয়াজ্জেম হোসেন মোটরসাইকেল, ১১নং দেয়াড়া ইউনিয়নে ৬জন- আওয়ামীলীগের মাহবুবুর রহমান নৌকা, স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম হোসেন মোটরসাইকেল, মিনাজ উদ্দিন আনারস, আবু বককার সিদ্দীক টেলিফোন, নাজমা পারভীন টেবিল ফ্যান ও আব্দুল মান্নান চশমা, ১২নং যুগিখালী ইউনিয়নে ৪জন আ’লীগের রবিউল হাসান নৌকা, স্বতন্ত্র প্রার্থী এরশাদ আলী আনারস, আবুল বাশার ঘোড়া ও ওজিয়ার রহমান চশমা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার অনুমতি লাভ করেছেন।

এর মধ্যে বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষে স্ব-স্ব দলীয় সিদ্ধান্ত মোতাবেক ও ব্যক্তিগতভাবে একাধিক স্বতন্ত্র পার্থী নির্বাচনী প্রতিদ্বন্দীতা থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানা যায়। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতাসহ ১০ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৩ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৬ জন প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে, ১২নং যুগিখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর (সদস্য) পদে মফিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন বলে জানা গেছে।

আগামী ২০ সেপ্টেম্বর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১০ ইউনিয়নের ভোট গ্রহনে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ইলিশ সংরক্ষণ কার্যক্রমের প্রচার- প্রচারনা

ইলিশের নিরাপদ প্রজননের লক্ষ্যে সারা দেশের ন্যায় কলারোয়ায় ইলিশ সংরক্ষণ কার্যক্রমের প্রচার-প্রচারনাবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ ও ডিসি হুমায়ুন কবির

কলারোয়ায় শারদীয় দূর্গা পূজায় জনপ্রতিনিধি, জেলা প্রশাসনের কর্মকর্তগণ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনবিস্তারিত পড়ুন

কলারোয়ায় মুরারীকাটি দূর্গা পূজা মন্ডপে সনাতন ধর্মীয় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

কলারোয়ায় ৭ নং মুরারীকাটি ওয়ার্ড আ’লীগের উদ্যোগে সনাতন ধর্মালম্বী অস্বচ্ছল পরিবারের মাঝেবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় রুপালী ব্যাংক কর্মকর্তা আকরম হোসেনের বিদায় সংবর্ধনা
  • কলারোয়ায় জাতীয় উৎপাদনশীলতা দিবস উৎযাপিত
  • কলারোয়ায় বীরমুক্তিযোদ্ধা শাহাজান আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • কলারোয়ায় জনপ্রতিনিধিদের নিয়ে মোটরসাইকেল প্রতীকের মতবিনিময়
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম‍্যাচ অনুষ্ঠিত
  • কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা
  • কলারোয়ায় ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু
  • জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ কুমার ঘোষ
  • ট্রেনে কাটা পড়ে বালিয়াডাঙ্গা বাজার ব্যবসায়ীর মৃত্যু
  • কলারোয়ার লাঙ্গলঝাড়া ভোটার তালিকা হালনাগাদ প্রনয়নে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়
  • কলারোয়ায় ৪৬ মন্দিরে রাত পোহালেই পূজা শুরু, চলছে মন্ডপের শেষ কর্মযজ্ঞ
  • কলারোয়ায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত
  • error: Content is protected !!