বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শেষ মুহুর্তে কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা

আগামী ২০শে সোমবার কলারোয়া উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। করোন পরিস্থিতির কারনে পরবর্তীতে ঘোষিত নির্বাচনে অল্প সময়ের ব্যবধানে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা শেষ সময়ে নিজেদেরকে ভোট প্রার্থনায় ব্যস্ত রেখেছেন। নির্বাচনের কয়েকঘন্টা আগে সকল প্রার্থীদের প্রচার-প্রচারণা মুখোরিত হয়ে উঠেছে ১০টি ইউনিয়নের ছোট-বড় বাজার, পাড়া, মহল্লায়, অলিতে-গলিতে ও বাড়ি-বাড়ি।

শেষ মুহুর্তে প্রার্থীরা ভোটারদের মাঝে বিভিন্ন নির্বাচনী কৌশলে ভোট প্রার্থনায় ব্যস্ত। বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মাঠে প্রার্থী, কর্মী-সমর্থক ও ভোটারদের মাঝে এখনও পর্যন্ত বড় ধরনের সমস্যার কথা জানা যায়নি তবে এলাকা ভিত্তিক সুষ্ঠু নির্বাচনে ভোটারদের মনে সংশয় রয়েছে বলে জানা যায়।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান,‘১০টি ইউনিয়নে প্রতিদ্বন্দীতায় থাকা চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত ওয়ার্ড’র মহিলা সদস্য পদে ১২৪ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৫ জন একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দীতা করছেন।

ইউনিয়ন ভিত্তিক আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরাসহ অন্যান্য প্রার্থীরা হলেন যথাক্রমে ১নং জয়নগর ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে, আওয়ামীলীগ মনোনীত শামছুদ্দীন আল মাসুদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী ছিদ্দিকুর রহমান চশমা, জয়দেব কুমার সাহা আনারস, বিশাখা সাহা অটোরিকশা ও আব্দুল আজিজ মোটরসাইকেল, ২নং জালালাবাদ ইউনিয়নে ৩জন প্রার্থীর মধ্যে আ.লীগের অধ্যাপক আমজাদ হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মাহাফুজুর রহমান আনারস ও আবুল কালাম আজাদ চশমা, ৩নং কয়লা ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের আসাদুল ইসলাম নৌকা, স্বতন্ত্র প্রার্থী মো.রফিক আনারস ও শেখ সোহেল রানা মোটরসাইকেল, ৪নং লাঙ্গলাঝাড়া ইউনিয়নে ২জন- আওয়ামীলীগের আবুল কালাম নৌকা ও স্বতন্ত্র নুরুল ইসলাম আনারস, ৫নং কেঁড়াগাছি ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের ভূট্টোলাল গাইন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মারুফ হোসেন মোটরসাইকেল ও এসএম আফজাল হোসেন হাবিল আনারস, ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নে ৪জন- আওয়ামীলীগের বেনজির হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী এসএম শহিদুল ইসলাম মোটরসাইকেল, মো.আকবর আলী আনারস ও আলমগীর আজাদ চশমা, ৭নং চন্দনপুর ইউনিয়নে ৩জন- আওয়ামীলীগের মনিরুল ইসলাম নৌকা, স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মোটরসাইকেল ও ডালিম হোসেন আনারস, ৯নং হেলাতলা ইউনিয়নে ৫জন- আওয়ামীলীগের আনছার আলী সরদার নৌকা, স্বতন্ত্র প্রার্থী আবু তালেব সরদার চশমা, মাজেদ বিশ্বাস আনারস, ইকবাল হোসেন ঘোড়া ও মোয়াজ্জেম হোসেন মোটরসাইকেল, ১১নং দেয়াড়া ইউনিয়নে ৬জন- আওয়ামীলীগের মাহবুবুর রহমান নৌকা, স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম হোসেন মোটরসাইকেল, মিনাজ উদ্দিন আনারস, আবু বককার সিদ্দীক টেলিফোন, নাজমা পারভীন টেবিল ফ্যান ও আব্দুল মান্নান চশমা, ১২নং যুগিখালী ইউনিয়নে ৪জন আ’লীগের রবিউল হাসান নৌকা, স্বতন্ত্র প্রার্থী এরশাদ আলী আনারস, আবুল বাশার ঘোড়া ও ওজিয়ার রহমান চশমা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার অনুমতি লাভ করেছেন।

এর মধ্যে বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষে স্ব-স্ব দলীয় সিদ্ধান্ত মোতাবেক ও ব্যক্তিগতভাবে একাধিক স্বতন্ত্র পার্থী নির্বাচনী প্রতিদ্বন্দীতা থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানা যায়। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতাসহ ১০ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৩ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৬ জন প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে, ১২নং যুগিখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর (সদস্য) পদে মফিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন বলে জানা গেছে।

আগামী ২০ সেপ্টেম্বর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১০ ইউনিয়নের ভোট গ্রহনে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ

দীপক শেঠ, কলারোয়া: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতাবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ভেজাল আইসক্রীমে সয়লাব, শিশুরা মারাত্নক স্বাস্থ্য ঝুঁকিতে

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: মৌসুম পরিবর্তনের কারণে বেড়েছে দিনের তাপমাত্রা। যার দরুন দিনজুড়েবিস্তারিত পড়ুন

কলারোয়া শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে সম্পাদকসহ ৩পদে বিজয়ী যারা

কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচনে সাধারণবিস্তারিত পড়ুন

  • কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে ওসির মতবিনিময় সভা
  • কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর
  • কলারোয়ায় আম বাগানে বৃদ্ধের ঝুল*ন্ত লা*শ
  • কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা
  • কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা!
  • কলারোয়ায় চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন
  • কলারোয়ায় তীব্র গরমে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ