রবিবার, মে ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় জেলা বিএনপির সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রবিবার (৫ মে) বিকাল ৪ টায় শহরের আমতলা মোড়স্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে উক্ত সমন্বিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহি কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির সমন্বয়ক ও যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, সহ-সমন্বয়ক ও জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ন আহবায়ক মৃনাল কান্তি রায়, বিএনপি নেতা আবুল হাসান হাদি, জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌর বিএনপির আহ্বায়ক শের আলী, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এড. নুরুল ইসলাম, শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাষ্টার আব্দুল ওয়াহেদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির, আশাশুনি উপজেলা বিএনপির আহ্বায়ক সম হেদায়েতুল ইসলাম, সদস্য সচিব মশিউল হুদা তুহিন, কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ এবাদুল ইসলাম।

সদস্য সচিব শফিকুল আলম বাবু, দেবহাটা উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব মহিউদ্দিন আহমেদ, কলারোয়া পৌর বিএনপির সভাপতি কাজী শরিফুল ইসলাম তুহিন, তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিউদ্দিন শফি, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সিকদার, জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এড. কামরুজ্জামান ভুট্টো।

জেলা কৃষক দলের আহ্বায়ক সালাউদ্দিন লিটন, সদস্য সচিব রবিউল ইসলাম, জেলা জাসাসের ভারপ্রাপ্ত আহ্বায়ক জিল্লুর রহমান, সদস্য সচিব ফারুক হোসেন, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল ইসলাম, সাইফুল ইসলাম বাবলু, মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউটি, সেচ্ছাসেবকদলে সাংগঠনিক সম্পাদক প্রভাষক আনারুল ইসলাম, ছাত্রদলনেতা আব্দুল্লাহ আল আমিন। এসময় জেলা, উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত এ সময় বলেন, বিএনপি বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং প্রশাসন ও পুলিশের একপেশে ভূমিকার জন্য এর আগেও জাতীয় সংসদ ও স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে। এখনও সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি। তাই বাংলাদেশের বর্তমান অবস্থাকে বিবেচনায় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন উপজেলা পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহন করেছে।

তিনি আরো বলেন, দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তাই এই ভোটরবিহীন সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে এবং গণতন্ত্র পূনরুদ্ধার করা হবে। তিনি এ সময় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীদের নিজেদের দ্বন্দ-বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত সকল আন্দোলন সংগ্রাম সফল করার আহবান জানান।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় কারান্তরীণ বিএনপি নেতা সাবেক এমপি হাবিবকে অসুস্থাবস্থায় হাসপাতালে ভর্তি

কারান্তরীণ বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিবকে গুরুতর অসুস্থ অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজবিস্তারিত পড়ুন

আজিজ-বেনজীরের দুর্নীতির দায় সরকার এড়াতে পারে না: দুদু

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও সাবেক আইজিপি বেনজীর আহমেদের দুর্নীতির দায় সরকারবিস্তারিত পড়ুন

বন্ধুর পরিকল্পনায় ৫ কোটি টাকা চুক্তিতে এমপি আনোয়ারুল খুন!

ভারতের পশ্চিমবঙ্গে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের ঘটনায় সামনে আসছে একেরবিস্তারিত পড়ুন

  • কলকাতার ফ্ল্যাটে কক্ষে রক্তের দাগ, ধোঁয়াশায় বাংলাদেশি এমপির লা*শ!
  • কলকাতায় বাংলাদেশি এমপি আনোয়ারুল আজীমের মরদেহ নিয়ে ধোঁয়াশা
  • বাংলাদেশি এমপি আনোয়ারুল আজীমের মরদেহ উদ্ধার হয়নি: পশ্চিমবঙ্গ পুলিশ
  • ভারতের কলকাতায় যেভাবে মিললো বাংলাদেশি এমপির লাশ
  • বাংলাদেশের কিছু অপরাধী এমপি আজিমকে হত্যা করেছে: ডিবি হারুন
  • চাঞ্চল্যকর তথ্য, কলকাতায় বাংলাদেশি এমপি আনারের খণ্ডবিখণ্ড লাশ
  • বন্ধুরাষ্ট্রের কাছে ‘কথিত’ এমপিরাও নিরাপদ নয়: মির্জা ফখরুল
  • এমপি আনার হত্যা: বাবার হত্যার বিচার চান মেয়ে ডরিন
  • এমপি আনোয়ারুল হত্যাকাণ্ডে সন্দেহভাজন ৩ জন গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী
  • কলকাতার ভাড়া ফ্ল্যাটে খুন হয় বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম
  • খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের সাক্ষাৎ
  • ভোটার উপস্থিতি মোটামুটি সন্তোষজনক: ওবায়দুল কাদের