রবিবার, মে ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় জেলা বিএনপির সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রবিবার (৫ মে) বিকাল ৪ টায় শহরের আমতলা মোড়স্থ নিরিবিলি কমিউনিটি সেন্টারে উক্ত সমন্বিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহি কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা বিএনপির সমন্বয়ক ও যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, সহ-সমন্বয়ক ও জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ন আহবায়ক মৃনাল কান্তি রায়, বিএনপি নেতা আবুল হাসান হাদি, জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌর বিএনপির আহ্বায়ক শের আলী, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এড. নুরুল ইসলাম, শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাষ্টার আব্দুল ওয়াহেদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির, আশাশুনি উপজেলা বিএনপির আহ্বায়ক সম হেদায়েতুল ইসলাম, সদস্য সচিব মশিউল হুদা তুহিন, কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ এবাদুল ইসলাম।

সদস্য সচিব শফিকুল আলম বাবু, দেবহাটা উপজেলা বিএনপির আহ্বায়ক শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব মহিউদ্দিন আহমেদ, কলারোয়া পৌর বিএনপির সভাপতি কাজী শরিফুল ইসলাম তুহিন, তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিউদ্দিন শফি, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সিকদার, জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এড. কামরুজ্জামান ভুট্টো।

জেলা কৃষক দলের আহ্বায়ক সালাউদ্দিন লিটন, সদস্য সচিব রবিউল ইসলাম, জেলা জাসাসের ভারপ্রাপ্ত আহ্বায়ক জিল্লুর রহমান, সদস্য সচিব ফারুক হোসেন, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল ইসলাম, সাইফুল ইসলাম বাবলু, মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউটি, সেচ্ছাসেবকদলে সাংগঠনিক সম্পাদক প্রভাষক আনারুল ইসলাম, ছাত্রদলনেতা আব্দুল্লাহ আল আমিন। এসময় জেলা, উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত এ সময় বলেন, বিএনপি বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং প্রশাসন ও পুলিশের একপেশে ভূমিকার জন্য এর আগেও জাতীয় সংসদ ও স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে। এখনও সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি। তাই বাংলাদেশের বর্তমান অবস্থাকে বিবেচনায় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন উপজেলা পরিষদসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহন করেছে।

তিনি আরো বলেন, দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। তাই এই ভোটরবিহীন সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে এবং গণতন্ত্র পূনরুদ্ধার করা হবে। তিনি এ সময় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীদের নিজেদের দ্বন্দ-বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত সকল আন্দোলন সংগ্রাম সফল করার আহবান জানান।

একই রকম সংবাদ সমূহ

অস্তিত্ব জানান দিতেই বিএনপির লিটলেট বিতরণ: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আছে এটিবিস্তারিত পড়ুন

গণতান্ত্রিক ধারা ছাড়া দেশ এগোতে পারে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ক্ষমতা দখল করেছিল, তাদেরবিস্তারিত পড়ুন

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গণভবনে ফুলেল ভালোবাসায় সিক্ত শেখ হাসিনা

৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেবিস্তারিত পড়ুন

  • ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফিরে আসা
  • আশাশুনি নির্বাচনে পূজা উদযাপন পরিষদের সভাপতি কর্তৃক সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় আরো ৪৫ নেতাকে বিএনপির শোকজ
  • ‌বাংলাদেশের সঙ্গে সম্পর্ক পুনর্গঠনে আগ্রহী আমেরিকা: সালমান এফ রহমান
  • ভারতীয় পণ্য পরীক্ষা না করে দেশে প্রবেশে অনুমতি না দেওয়ার দাবি বিএনপি নেতার
  • বিএনপি-জামায়াত ধর্মীয় অনুভূতি নিয়ে অপরাজনীতি করে: হাছান মাহমুদ
  • মার্কিন স্যাংশন, ভিসানীতি পাত্তা দেই না: ওবায়দুল কাদের
  • নাইকো দুর্নীতি মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে সাক্ষ্য দিলেন সাবেক বাপেক্স এমডি
  • ‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই’ : ছাত্রলীগ নেতার বক্তব্য ভাইরাল
  • বিএনপিকে যারা চাঙ্গা করবে তারাই মধ্যপ্রাচ্যে সংকুচিত: ওবায়দুল কাদের
  • ডোনাল্ড লুর সফরে যে দুই বিষয়ে আলোচনা হবে, জানালেন পররাষ্ট্রমন্ত্রী
  • অদৃশ্য শক্তি দেশ চালাচ্ছে: মির্জা ফখরুল