শনিবার, মে ৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইলে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে যুবক নিহত, আহত ৪

নড়াইলে বন্ধুদের নিয়ে ঈদের আনন্দ করতে গিয়ে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে যুবক নিহত আহত ৪। নড়াইলে নসিমনে ঈদের আনন্দ করতে গিয়ে মাগুরা-নড়াইল সড়কে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে চাপা পড়ে এক যুবক নিহত ও চারজন আহত হয়েছেন। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, রোববার (১০ জুলাই) ঈদের দিন দুপুরে মাগুরা-নড়াইল সড়কের শিংগা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন শেখ সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের চরবিলা গ্রামের নজরুল শেখের ছেলে।

নিহত আলামিন শহরের পুরাতন বাস টার্মিনালে মুদি দোকানের কর্মচারী হিসাবে কাজ করতেন। স্থানীয় সূত্রে জানা গেছে, আলামিন শেখ ঈদের আনন্দ করতে একটি নসিমনে বন্ধুদের নিয়ে চরবিলা থেকে ঘুরতে বের হয়। শিংগা বাজার এলাকায় একটি ট্রাক তাদের নসিমনকে ধাক্কা দিলে নসিমন ছিটকে পার্শ্ববর্তী খাদে উল্টে পড়ে।
এ সময় আলামিনের মাথায় গুরুতর আঘাত লাগে এবং আরও চারজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে আলামিনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নড়াইল সদর থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, শুনেছি তারা নসিমনে ছিল। ট্রাক ধাক্কা দিয়েছে কিনা তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরদিকে
নড়াইলে বাসচাপায় মোটর সাইকেল চালকের মৃত্যু।
নড়াইলে সদর উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে চালক নিহত হয়েছেন। শনিবার (৯ জুলাই) দুপুরে নড়াইল মাইজপাড়া আঞ্চলিক সড়কের শাহাবাদ বেলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন মোল্লা শাহাবাদ ইউনিয়নের তুজোরডাঙ্গা গ্রামের আবু তালেব মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রিপন মোল্লা ভাড়ায় মোটরসাইকেল চালায়। দুপুরে শাহাবাদ বাজার থেকে মাইজপাড়া যাচ্ছিলেন তিনি। এ সময় শাহাবাদের সরোষপুর বেলতলা এলাকায় বিপরীতদিক থেকে আসা নড়াইল-বুনোগাতী রুটের একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস রিপনের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নড়াইল সদর থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুর রহমান বাসচাপায় রিপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত বাস জব্দ চালকসহ অন্যরা পালাতক এদিকে
নড়াইলে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত বাসটি জব্দ হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে।
নড়াইলে যাত্রীবাহী বাসচাপায় শিশু নাজমিন (৮) নিহত হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সন্ধ্যায় শহরের মাছিমদিয়ায় হামিদমিয়ার ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে । নিহত নাজমিন মাছিমদিয়া এলাকার ইমদাদুল ইসলামের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে লোহাগড়ার কালনাঘাটগামী যাত্রীবাহী বাস মাছিমদিয়া হামিদমিয়ার ইটভাটার কাছে পৌঁছালে নাজমিনকে চাপা দেয়। নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। থেকে জানান, সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান বলেন, বাসটিকে জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে। এদিকে, কালিয়া উপজেলার টোনা গ্রামে ইজিবাইক চাপায় সাবিয়া নামে ছয় বছরের মাদরাসা ছাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সাবিয়া টোনা গ্রামের সাদিকুল শেখের মেয়ে এবং বড়দিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন হাফেজিয়া মাদরাসার ছাত্রী। পারিবারিক সূত্রে জানা যায়, সাবিহা তার বড়বোন জেবা (৭) ও প্রতিবেশী তন্বির (৭) সঙ্গে বৃহস্পতিবার সকালে মাদরাসায় যায়। সেখান থেকে ইজিবাইকে করে বাড়ির সামনে এসে নামে তারা। রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ইজিবাইক সাবিয়াকে চাপা দেয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাবিয়ার মৃত্যু হয়। ঈদের আগে দু’টি সড়ক ঘটনায় তাদের পরিবারে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

একই রকম সংবাদ সমূহ

মাশরাফি ঝাঁপিয়ে পড়লেন মধুমতি নদীর পানিতে

নড়াইল জেলাব্যাপী বইছে তীব্র তাপদাহ। ৪১ থেকে ৪৩ ডিগ্রি তাপমাত্রায় বিপর্যস্ত হয়েবিস্তারিত পড়ুন

নড়াইলে গাঁজাসহ দুইজন গ্রেফতার

গাঁজা ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রাজিব শেখ (৩৮) ও মোঃ জনি খানবিস্তারিত পড়ুন

নড়াইলে গাঁজাসহ গ্রেফতার ১

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানায় পলাশ খান (৩৬) নামে এক মাদক কারবারিকেবিস্তারিত পড়ুন

  • নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
  • নড়াইলে সুলতান মেলার সমাপনী
  • নড়াইলে মাইজপাড়া ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি
  • নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প
  • নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা
  • নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান
  • নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না, এমন গরম জীবনে দেখি নাই
  • কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা
  • নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ
  • নড়াইলে মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত এ এস আই আনিস
  • নড়াইলে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু
  • নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার