বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বাংলাদেশি কমিউনিটি ইন সাইপ্রাসের ২০২৩ নতুন কমিটি ঘোষণা

নর্থ সাইপ্রাস প্রবাসীদের সংগঠন ‘বাংলাদেশি কমিউনিটি ইন সাইপ্রাস নতুন নির্বাহী পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি ছুটির দিনে এক অনুষ্ঠানে ‘ইয়েস’ ‘নো’ ভোটে বিজয়ীদের নিয়ে ৫১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটিতে পদপ্রাপ্তরা হলেন- সভাপতি মোহাম্মদ ইসমাইল ভূঁইয়া , সহ-সভাপতি ফয়সাল মিয়া,সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়দুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হিমেল, ইমাম হোসাইন, মোহাম্মদ ইউসুফ রিয়াদ, মোজাম্মেল হোসেন রুবেল,মোহাম্মদ সজিব, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ ইসলাম বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,জুয়েল রানা,ওমর ফারুক জুয়েল,মোজাম্মেল হক,অর্থ সম্পাদক আহম্মদ মোস্তফা মাসুম, উপ অর্থ সম্পাদক সুরুজ মিয়া,মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক সোহাগ আহম্মেদ, মানব সম্পদ সম্পাদক আল আমিন ভূঁইয়া, বাংলাদেশ সম্পর্ক বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক জালাল আহম্মেদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান তানিম, সম্পর্ক উন্নয়ন বিষয়ক সম্পাদক বাসিরুল কাদির উজ্জ্বল, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক সালেহ আহম্মেদ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক সোহেল রানা,যুব উন্নয়ন ও ক্রীড়া সম্পাদক হিমেল ভূঁইয়া, সহ যুব উন্নয়ন ও ক্রীড়া সম্পাদক ইমরান খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রাম্ভি, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলম হোসাইন, সহ শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম আদম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিয়াজ রুবেল,আক্তার হোসেন,প্রবাসী কল্যাণ সম্পাদক আবু সাঈদ সরকার, সহ প্রবাসী কল্যাণ সম্পাদক সাখাওয়াত হোসেন, মিনহাজুল ইসলাম রুবেল,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম শিশির,উপ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান হিমেল,জসীম উদ্দিন, মোস্তফা মিয়া,শফিকুল ইসলাম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম শাহিন, সহ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রাজিব বেপারি, যোগাযোগ ও সমম্নয়ক সম্পাদক আনিছুর রহমান অপু, সহ যোগাযোগ ও সমম্নয়ক সম্পাদক রাশেদুল হাসান, মোহাম্মদ আরিফুল ইসলাম, সুজন রাক্ষিত, ব্যানিজ্য বিষয়ক সম্পাদক রাতুল হাসান,ধর্ম বিষয়ক সম্পাদক মাইনউদ্দীন মজুমদার,ছাএ বিষয়ক কল্যাণ বিষয়ক সম্পাদক ইতু ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আরমান খান সজীব।

কমিউনিটির কল্যাণে কাজ করার সুযোগ দেওয়ায় সংগঠনের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সদ্য নির্বাচিত সভাপতি মোহাম্মদ ইসমাইল ভূঁইয়া বলেন, প্রবাসীদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে নতুন কমিটি নিজেদের অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করবে। প্রবাসে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে এখন থেকে সংগঠন নিরলসভাবে কাজ করবে।

সাইপ্রাস প্রবাসী বাংলাদেশিদের মধ্যে একতা, আত্মিক সম্পর্ক ও পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে বেশ কয়েক বছর আগে সংগঠনটির যাত্রা শুরু হয়। এই কমিটির মাধ্যমে যেনো প্রবাসীরা একতা বদ্ধ ভাবে থাকতে পারে,এই লক্ষ নিয়ে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

বর্তমানে নর্থ সাইপ্রাস প্রবাসীরা পেশাজীবী, ব্যবসায়ী, শিক্ষার্থীসহ সবাই এ সংগঠনের সদস্য। প্রতি বছর বাংলাদেশের সাংস্কৃতিক, রাজনৈতিক ও ধর্মীয় জাতীয় দিবস ও উৎসবগুলো যথাযথ মর্যাদার সঙ্গে পালন করে থাকে।

একই রকম সংবাদ সমূহ

ঢাকা আসছে চীনের দুই প্রতিনিধি দল

ঢাকা সফরে আসছে চীনের বড় দুটি প্রতিনিধি দল। তাদের মধ্যে চীনের পানিবিস্তারিত পড়ুন

ইরানের প্রেসিডেন্টকে লাল গালিচা সংবর্ধনা দিয়েছে পাকিস্তান

ইরানের প্রেসিডেন্ট সাইয়েদ ইব্রাহিম রাইসিকে লাল গালিচা সংবর্ধনা দিয়েছে পাকিস্তান। তিন দিনেরবিস্তারিত পড়ুন

এবার ইসরায়েলের সেনাবাহিনীর একটি ইউনিটের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রের!

ইসরায়েলের সেনাবাহিনীর একটি ইউনিটের ওপর নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্র। মানবাধিকার লঙ্ঘনেরবিস্তারিত পড়ুন

  • ইসরাইলি অস্ত্র আমাদের বাচ্চাদের খেলনা: ইরান
  • মধ্যপ্রাচ্যে অস্থিতিশীলতার জন্য ইসরাইল ও পশ্চিমারা দায়ী: তুরস্ক
  • নেতানিয়াহুর বিরুদ্ধে বিক্ষোভ, উত্তাল ইসরাইল
  • ইসরাইলের পাল্টা হামলার ড্রোনকে আকাশেই ধ্বংস করলো ইরান
  • ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা, যা বললো যুক্তরাষ্ট্র
  • এবার ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা
  • ভারতের লোকসভা নির্বাচনে মোদি নাকি রাহুল?
  • ৪০০ টাকা বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী
  • মধ্যপ্রাচ্যে উত্তেজনার জন্য একমাত্র দায়ী নেতানিয়াহু : এরদোগান
  • মধ্যপ্রাচ্যে উত্তেজনার জন্য একমাত্র দায়ী ইসরাইল : তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান
  • ওমরাহ ভিসা নিয়ে সৌদি আরবে নতুন আইন
  • ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৯