শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

মাসিক ভালো কাজ ও মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে পাটকেলঘাটা আল-আমিন মাদ্রাসার মসজিদে ৫০,০০০ টাকা অনুদান

সাতক্ষীরা জেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পাটকেলঘাটা আল-আমিন ফাজিল মাদ্রাসার জামে মসজিদূর রহমান জামে মসজিদে মিনিস্টার মাইওয়ান গ্রুপের ১৯ বছর পূর্তি উপলক্ষ্যে পাটকেলঘাটা, তালা, বুধহাটা শোরুম ও মাসিক ভালো কাজ গ্রুপের পক্ষ থেকে (০৪/০৬/২১) শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদ কমিটির কাছে ৫০,০০০/- পঞ্চাশ হাজার টাকার চেক হস্তান্তর করেন।

চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ডিভিশনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি এবং মাসিক ভালো কাজ গ্রুপের এডমিন হাসানুর রহমান হাসান, পাটকেলঘাটা আল-আমীন ফাজিল মাদ্রাসার অধ্যাক্ষ ড. মাওলানা রুহুল আমিন, আনন্দ টিভি ক্যামেরাপার্সন ও মাসিক ভালো কাজ গ্রুপের মডারেটর আব্দুর রউফ, জনতার মিছিল পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক ইকবাল হোসেন, পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের সিনিয়র ম্যানেজার রিপন ও জাহাঙ্গীর হোসেন, মার্কেটিং অফিসার তরিকুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী আবু সাইদ ও ব্যাবসায়ী তকব্বার আলী প্রমুখ।

এসময় মাসিক ভালো কাজের এডমিন ও মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসান বলেন, আমরা যুবসমাজকে সাথে নিয়ে মাসিক ভালো কাজ গ্রুপের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসা, সমাজের অসহায় ব্যক্তিদের কর্মসংস্থান সৃষ্টি ও সাংস্কৃতিক অঙ্গন, খেলাধুলায় ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছি যাতে যুবসমাজ লেখাপড়া ও খেলাধুলার মাধ্যমে তাদের ভালো ক্যারিয়ার গঠন করতে পারে ও মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে পারি। খেলাধুলা হ্যা বলি মাদককে না বলি এই শ্লোগান নিয়ে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, দেশ ব্যাপী মানব সেবার উদ্যোগ নিয়ে প্রথমে খুলনা বিভাগে কার্যক্রম ‘সকলেই আমরা সকলের তরে’ এই শ্লোগান নিয়ে ১লা ডিসেম্বর ২০২০ইং মাসিক ভালো কাজের ফেসবুক পেজ ও গ্রুপ চালু করা হয়। পরবর্তীতে ৫ই ডিসেম্বর ২০২০ইং কেক কাটার মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। মাসিক ভালো কাজ” এর এডমিন মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি, জনতার মিছিল পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক হাসানুর রহমান হাসান এর সার্বিক পরিচালনায় মাসিক ভালো কাজ গ্রুপ ও পেজ এগিয়ে চলছে। সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন মাসিক ভালো কাজ গ্রুপের প্রধান উপদেষ্টা মন্ডালীর সভাপতি ও তুফান কোম্পানি লি: এর চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ডা: আবুল কালাম বাবলা, উপদেষ্টা হিসাবে আছেন সাতক্ষীরা প্রেস ডট কমের সম্পাদক গাজী আশরাফ, মিডিয়া পার্টনার হিসাবে সহযোগিতা করছেন জনতার মিছিল পত্রিকার প্রধান সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও মডারেটর হিসাবে গ্রুপের এক্টিভ আছেন একঝাঁক তরুণ সমাজ সেবক।

মাসিক ভালো কাজ এর ফেসবুক পেজ ও গ্রুপে যুক্ত থেকে সহযোগিতা করায় উপদেষ্টা, এডমিন ও মডারেটর & শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক অভিনন্দন।

একই রকম সংবাদ সমূহ

তালায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ টাকা ও টিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি : আকস্মিক আগুনে পুড়ে ছাই হওয়া ১৩টি ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যেবিস্তারিত পড়ুন

উপজেলা নির্বাচনে আলোচনায় তালার আমিনুল ইসলাম

মোস্তাফিজুর রহমান উজ্জল: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে দেশব্যাপী চলছে প্রার্থীদের দৌড়ঝাঁপ।বিস্তারিত পড়ুন

তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা

সেলিম হায়দার, তালা: সাতক্ষীরার তালায় সর্বজনীন পেনশন স্কিম- ২০২৩ বিষয়ক অবহিতকরণ সভাবিস্তারিত পড়ুন

  • তালায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবলুর রশিদের মতবিনিময়
  • তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার
  • তালায় স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ
  • তালায় চেয়ারম্যান ৭ ভাইস চেয়ারম্যান ৮ জনের মনোনয়নপত্র দাখিল
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
  • পাটকেলঘাটায় ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেফতার
  • তালায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু হবে ২৪ এপ্রিল
  • ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার
  • তালার খলিলনগরে ১৩১৫ পরিবারের মাঝে চাল বিতরণ