বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় কৃষক লীগের গৌরবময় ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাতক্ষীরায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের গৌরবময় ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় বাংলাদেশ কৃষক লীগের গৌরবময় ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও জেলা কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির পরিচিতি ও আলোচনা সভা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা কৃষকলীগের সভাপতি মাহফুজা সুলতানা রুবি।

কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের জেলা শাখার সভাপতি মাহফুজা সুলতানা রুবি সকলকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদ শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আফসার উদ্দিন আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সুব্রত ঘোষ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এডঃ আজহারুল ইসলাম, আওয়ামী লীগ নেত্রী শিমুন শামস্, এসমত আরা, কৃষকলীগ নেতা মোঃ মনজুর হোসেন, শেখ জুয়েল হাসান, রাশেদ সরোয়ার শেলী, আব্দুর রাজ্জাক, মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান, সাধারণ সম্পাদক তৌহিদ হাসান প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা জেলার শাখার সহ-সভাপতি যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, হাজী রফিকুল ইসলাম, অ্যাডভোকেট আল মাহমুদ পলাশ, মোঃ মনজুর হোসেন, সেলিম রেজা মুকুল, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ারদার, আবুল হোসেন মোল্লা।
যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে শেখ হেদায়েতুল ইসলাম, স ম সেলিম রেজা, মাস্টার মোহাম্মদ মিজানুর রহমান।
সাংগঠনিক সম্পাদক যথাক্রমে রিফাত হাসান রাসেল, শেখ জুয়েল হাসান, সাইফুল আলম বাবু।
অর্থ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোঃ সাহেদুজ্জামান সাহেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিএম শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহজাহান কবির, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ আফজাল হোসেন, সমবায় বিষয়ক সম্পাদক মাস্টার এসএম শহীদুল ইসলাম, কুটির শিল্প বিষয়ক সম্পাদক আলহাজ্ব লুৎফর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক গ্রাম্য ডাক্তার বদরুদ্দোজা শাহীন, মৎস্য ও প্রাণিসম্পদ সম্পাদক শংকর দাস, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক শেখ আব্দুস সালাম, কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক অ্যাডভোকেট আমানুর রহমান, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক শেখ মতিয়ার রহমান, ভূমি বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ বাবলুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস মুস্তারী সুলতানা পুতুল, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আকবর আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মারুফ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল খালেক, সহ -আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সোহরাব হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ওবায়দুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ শফিউদ্দিন ময়না, সহ-মহিলা বিষয়ক সম্পাদক শাহানাজ নাজনীন খুকু।
কার্যনির্বাহী সদস্য- অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, বিশাখা তপন, কাজী আসাদুজ্জামান, আইয়ুব আলী, জবেদ আলী সরদার, মোঃ আব্দুল জলিল, আব্দুর রহমান, মোঃ মোস্তফা কামাল, নাজমুন নাহার মুন্নি, মোঃ আব্দুর রাজ্জাক, প্রভাষক আনিসুজ্জামান, মীর শাহিনুর রহমান, মোঃ মনিরুজ্জামান, মোঃ ইদ্রিস আলী, মঞ্জুর এলাহি, মোঃ আব্দুর রাজ্জাক, তাজমিনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম, রাশেদ সরোয়ার শেলী, শেখ আবু রায়হান, মোঃ আনিসুর রহমান, মতিলাল সরকার,মোখলেসুর রহমান মুকুল, ফরিদা পারভীন, মহাদেব ঘোষ, মোঃ আব্দুল মুহিত, মোঃ আশরাফুল কবির খোকন, মোঃ আসাদুজ্জামান লাভলু, প্রভাষক শেখ আব্দুল হালিম টুটুল, মোঃ আব্দুল হামিদ, রফিকুল ইসলাম রানা, শেখ শাহাদুজ্জামান পাইলট, নুরুল ইসলাম, আছমত আলী, শহিদুল ইসলাম, অহিদুজ্জামান টিটু, আলহাজ্ব শেখ শাহাবাজ আলী, সিদ্দিকুর রহমান, জাহাঙ্গীর আলম, খন্দকার আনিসুর রহমান, রুমানা বেগম ও মোঃ আলতাফ হোসেন। সভা সঞ্চালনা করেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান জুয়েল।

অনুষ্ঠানে বক্তারা অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়ে বলেন, দেশের কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।
বক্তারা আরো বলেন, বর্তমান সরকারের আমলে সারা কৃষি বিপ্লব ঘটেছে। বর্তমান সরকার, কৃষি বান্ধব সরকার। কৃষি ও কৃষকের উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে উন্নয়নের সৈনিক হিসেবে কৃষক লীগের প্রত্যেক নেতাকর্মীকে কাজ করতে হবে। আলোচনা শেষে নেতৃবৃন্দ বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় এবার ধান ক্ষেতের সাথে শত্রুতা

দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: কলারোয়ার ধানদিয়ায় ব্যক্তি শত্রুতা ধানের জমিতে। ঘাস পোড়া স্প্রেবিস্তারিত পড়ুন

মানবতা সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে কেরাত আযান গজল অনুষ্ঠিত

ইতিবাচক চিন্তা করি সুন্দর একটি সমাজ গড়ি এই প্রতি পাদ্যকে সামনে রেখেবিস্তারিত পড়ুন

আশাশুনির বড়দল লক্ষীখোলা খাস ও ভিপি সম্পত্তিতে মৎস্য প্রকল্প সাময়িক স্থগিত

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে সরকারিবিস্তারিত পড়ুন

  • আশাশুনির আনুলিয়ায় রাস্তায় ইট তুলে বিক্রি করলেন মেম্বার আলাউদ্দিন
  • শ্যামনগরে বাল্যবিয়ে বন্ধের দাবিতে গণজমায়েত
  • আশাশুনি প্রেসক্লাবের আয়োজনে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত
  • সাতক্ষীরায় জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • তালায় ভোক্তাঅধিদপ্তরে অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা
  • দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা
  • তালায় সিএসই কারিকুলামের উপর শিক্ষক প্রশিক্ষণ
  • সাতক্ষীরা জেলা যাত্রী ও পন্য পরিবহন কমিটির সভা
  • কলারোয়া সীমান্ত পথে অবৈধভাবে আসছে ভারতীয় পণ্য
  • সাতক্ষীরার ধুলিহর-ব্রহ্মরাজপুর হাইস্কুলে মহান স্বাধীনতা দিবস পালন
  • সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
  • মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের শ্রদ্ধা নিবেদন
  • error: Content is protected !!