শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় বিশ্ব সাদা ছড়ি দিবস-২০২৪ উপলক্ষে র‍্যালি আলোচনা সভা ও সাদাছড়ি বিতরণ

নিজস্ব প্রতিনিধি : “হাতে থাকলে সাদা ছড়ি এগিয়ে এসে সহায়তা করি ” এই প্রতিপাদকে সামনে রেখে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাদা ছড়ি বিতরণ করা হয়েছে। বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে দিবসটির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাক আহমেদ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদফতর ও প্রতিবন্ধী সাহায্য কেন্দ্র সাতক্ষীরার আয়োজনে জেলা সমাজসেবা অধিদফতর সাতক্ষীরার উপপরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে ও সহকারি পরিচালক মো. রোকনূজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উপ পরিচালকের কার্যালয়ের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আব্দুস সবুর বিশ্বাস, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাক্তার এস এম হাবিবুর রহমান, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী মোঃ মনিরুজ্জামান, সাতক্ষীরা সরকারি শিশু পরিবার (বালক) উপতত্ত্বাবধায়ক আয়েশা খাতুন, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মর্জিনা খাতুন, প্রতিবন্ধী পূর্ববাসন কল্যাণ সমিতির মহাসচিব আবুল কালাম, সিডোর নির্বাহী পরিচালক শ্যামল কুমার বিশ্বাস, বাকাল প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রমের শিক্ষক মোঃ আব্দুস সামাদ, সদর হাসপাতালের সমাজসেবা অফিসার শারমিন সুলতানা প্রমুখ। আলোচনা সভার শেষে অসহায় ২২জন দৃষ্টি প্রতিবন্ধী মাঝে সাদা ছড়ি বিতরণ করা হয়।

সাতক্ষীরায় বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উপলক্ষে র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী

নিজস্ব প্রতিনিধি : স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উপলক্ষে র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ (অক্টোবর) সকালে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার আয়োজনে ও বিভিন্ন উন্নয়ন সহযোগী সংস্থা (এনজিও) প্রতিষ্ঠানের সহযোগিতায় বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তাক আহমেদের সভাপতিত্বে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়। উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম, সহকারি প্রকৌশলী মোঃ মুনিরুজ্জামান, সহকারি প্রকৌশলী মো আলী হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান সরকারি মো. ইব্রাহিম হোসেন রিপন প্রমুখ। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা, জেলার বিভিন্ন এনজিও প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও দপ্তরের ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

ভারতের যাওয়ার সময় কলারোয়া সীমান্তে বাংলাদেশি যুবক আটক

দীপক শেঠ, কলারোয়া: অবৈধপথে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার কলারোয়া সীমান্তে এক বাংলাদেশিবিস্তারিত পড়ুন

ভারতে যাওয়ার সময় না’গঞ্জের স্বেচ্ছাসেবকলীগ নেতা বেনাপোলে আটক

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় নারায়নগঞ্জেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে জেলা সাংবাদিক ফোরামের শোক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও আজকের পত্রিকারবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় হাফেজ কল্যাণ পরিষদের সম্মেলন ও কমিটি গঠন
  • বাগেরহাটের শরণখোলার ঝুঁকিপূর্ণ উপকূল পরিদর্শন শেষে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত
  • ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধেও ঘুষ দাবির অভিযোগ
  • সাতক্ষীরা রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের ৫টি পাতা গায়েব, ইউপি চেয়ারম্যানসহ আটক ৫
  • ভিসা কার্যক্রম নিয়ে নতুন করে যা জানালো ভারত
  • ঈদুল ফিতরে ৫, ঈদুল আজহায় ৬, দুর্গাপূজায় দুই দিন ছুটি
  • জন্ম থেকেই ২ হাত নেই, পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে মানিক
  • মাহফুজের অনুরোধে কর্মসূচি স্থগিত করলো পল্লী বিদ্যুৎ সমিতি
  • ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিল এনবিআর
  • ঈদুল ফিতরে ৫, ঈদুল আজহায় ৬, দুর্গাপূজায় দুই দিন ছুটি
  • জামায়াত সত্যিকারের মানবিক সমাজ গড়তে চায়: ডা. শফিকুর
  • স্বপ্ন দেখিয়ে সহস্রাধিক শিক্ষার্থীর সর্বনাশ করেছেন বিএসবি গ্লোবালের খায়রুল বাশার