মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আশাশুনির পাইথালীতে বাড়ির সদস্যদের অজ্ঞান করে দুঃসাহসিক চুরি

আশাশুনিতে চেতনা নাশক দ্রব্য স্প্রে করে বাড়ির সদস্যদেরকে অজ্ঞান করে জানালার গ্রীল খুলে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি সংঘটিত হয়েছে।

শুক্রবার ৬ আগষ্ট দিবাগত রাতে এ দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী গ্রামের মৃত ছবির সরদারের ছেলে অবসর প্রাপ্ত শিক্ষক মইন উদ্দিন সরদার (৬৮) শুক্রবার রাতের খাবার খেয়ে রাত্র ৯ টার দিকে পাকা দ্বিতলা বিল্ডিং এর নিচের বারান্দায় স্বস্ত্রীক ঘুমিয়ে পড়েন। তাদের ছেলে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল মামুন দোতলায় ঘুমিয়ে ছিলেন। রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরেরা চেতনা নাশক দ্রব্য স্প্রে করলে বাড়ির মালিক মইন উদ্দিন ও তার স্ত্রী তহুরা খাতুন অচেতন হয়ে পড়েন।

এ সময় চোরেরা ঘরের পিছনের জানালার গ্রীলের স্ক্রু খুলে ভিতরে ঢুকে স্টিলের আলমারীতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। শনিবার সকাল ৭ টার দিকে ছেলে আল মামুন ঘুম থেকে উঠে নিচে নেমে পিতা-মাতাকে অচেতন ও মালামাল ছড়ানো দেখে চুরির ঘটনা বুঝতে পারেন। আল মামুন বলেন, তিনি বাইরে দাওয়াত থাকায় বাড়িতে খায়নি। বাড়ি ফিরেই ঘুমাতে যায়। তার ধারনা বিষাক্ত দ্রব্য খাইয়ে বা স্প্রে করে পিতা-মাতা অচেতন হয়ে পড়লে চোরেরা গ্রীলের স্ক্রু খুলে ভিতরে ঢুকে স্ট্রিলের আলমারীতে থাকা নগদ টাকা স্বর্ণের অলঙ্কার চুরি করে নিয়ে গেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মইনদ্দি ও তার স্ত্রীর জ্ঞান ফিরেনি। তাদেরকে সাতক্ষীরা হাসপাতালে নেওয়া হয়েছে। বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাব হোসেন ঘটনাস্থান পরিদর্শন করেছেন।

পড়ুন আরো খবর

আশাশুনিতে উপজেলা আওয়ামীলীগের
শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আশাশুনি উপজেলা আওয়ামীলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে। শনিবার ৬ আগষ্ট সকাল ১০ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক ও বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকাারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, সাংগঠনিক সম্পাদক স ম সেলিম রেজা মিলন, আব্দুস সামাদ বাচ্চু, কাদাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর সরকার দ্বীপ, ইউপি চেয়ারম্যান ওমর সাকি ফেরদৌস পলাশ, শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ সরদার, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহেল বাকি বাচ্চু, শোভনালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জয় দাস, উপজেলা কৃষক লীগের সভাপতি রাশেদ সরোয়ার শেলি, সাধারণ সম্পাদক মতিলাল সরকার, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ঢালী মোঃ সামসুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল প্রমুখ।

সভায় ১৫ আগস্ট সকাল ৭টায় জাতীয় পতাকা অর্ধনমিত করণ, ৭.১৫ টায় কাঙ্গালী ভোজ, ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সাড়ে ৮টায় র‌্যালী, বেলা ১১ টায় আলোচনা সভা, ১.৪০ টায় দোয়া ও বিশেষ প্রার্থনা, ২ টায় গণভোজ বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

পড়ুন আরো খবর

আশাশুনিতে সহকারী কমিশনার ভূমি রুহুল কুদ্দুস’র যোগদান

আশাশুনিতে ভারপ্রাপ্ত নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে রুহুল কুদ্দুস যোগদান করেছেন। মোঃ রুহুল কুদ্দুস সাতক্ষীরা জেলার তালা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন। তিনি গত (৩ আগস্ট) বুধবার সকালে আশাশুনি উপজেলার অতিরিক্ত সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে দায়িত্বভার বুঝে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমানের কাছ থেকে।

জানা গেছে প্রতি সপ্তায় বুধবার ও বৃহস্পতিবার দুইদিন দায়িত্ব পালন করবেন। তিনি আশাশুনিতে অর্পিত দায়িত্ব পালনে সফলতার সাথে কাজ করবেন এ প্রত্যাশা আশাশুনির সচেতন মহলের।

একই রকম সংবাদ সমূহ

শ্যামনগরের ভুরুলিয়া ইউনিয়ন পরিষদে জেলা পরিষদ’র নারী সদস্য পদপ্রার্থীর মতবিনিময়

শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও আ.লীগ নেতাকর্মীদের সাথেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার জন্মদিন পালিত

কলারোয়া উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিনবিস্তারিত পড়ুন

তালায় বঙ্গমাতার ৯২তম জন্মদিন পালন

তালায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধে টাউনহল মিটিং অনুষ্ঠিত
  • কালিগঞ্জে প্রশাসনের শোক দিবসের প্রস্তুতি সভা সহ বিভিন্ন কর্মসূচি পালিত
  • কলারোয়ায় আ’লীগের উদ্যোগে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা
  • ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধ হচ্ছে!
  • এনআইডি-মোবাইল নম্বর ছাড়া যাত্রী নেওয়া ঝুঁকিপূর্ণ: র‌্যাব
  • বিশ্ববাজারে জ্বালানির দাম কমলে সমন্বয় করবে সরকার: তথ্যমন্ত্রী
  • ঢাকা থেকে বিভিন্ন রুটে ভাড়ার তালিকা প্রকাশ
  • শিল্পকারখানা খোলা থাকবে, সমন্বয় হবে সাপ্তাহিক ছুটি
  • কলারোয়ার অদম্য মেধাবী শিক্ষার্থী সুজিতের অকাল মৃত্যু
  • মণিরামপুরে অনুমোদন ছাড়া সার বিক্রি, দু’দোকানিকে জরিমানা
  • কলারোয়ার কেঁড়াগাছিতে প্রীতি ফুটবল ম্যাচে ভাদড়া কে হারিয়েছে স্বাগতিকরা
  • কলারোয়ায় বাল্যবিবাহ আয়োজনের অপরাধে এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারদন্ড