শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আশাশুনির পাইথালীতে বাড়ির সদস্যদের অজ্ঞান করে দুঃসাহসিক চুরি

আশাশুনিতে চেতনা নাশক দ্রব্য স্প্রে করে বাড়ির সদস্যদেরকে অজ্ঞান করে জানালার গ্রীল খুলে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি সংঘটিত হয়েছে।

শুক্রবার ৬ আগষ্ট দিবাগত রাতে এ দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী গ্রামের মৃত ছবির সরদারের ছেলে অবসর প্রাপ্ত শিক্ষক মইন উদ্দিন সরদার (৬৮) শুক্রবার রাতের খাবার খেয়ে রাত্র ৯ টার দিকে পাকা দ্বিতলা বিল্ডিং এর নিচের বারান্দায় স্বস্ত্রীক ঘুমিয়ে পড়েন। তাদের ছেলে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল মামুন দোতলায় ঘুমিয়ে ছিলেন। রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরেরা চেতনা নাশক দ্রব্য স্প্রে করলে বাড়ির মালিক মইন উদ্দিন ও তার স্ত্রী তহুরা খাতুন অচেতন হয়ে পড়েন।

এ সময় চোরেরা ঘরের পিছনের জানালার গ্রীলের স্ক্রু খুলে ভিতরে ঢুকে স্টিলের আলমারীতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। শনিবার সকাল ৭ টার দিকে ছেলে আল মামুন ঘুম থেকে উঠে নিচে নেমে পিতা-মাতাকে অচেতন ও মালামাল ছড়ানো দেখে চুরির ঘটনা বুঝতে পারেন। আল মামুন বলেন, তিনি বাইরে দাওয়াত থাকায় বাড়িতে খায়নি। বাড়ি ফিরেই ঘুমাতে যায়। তার ধারনা বিষাক্ত দ্রব্য খাইয়ে বা স্প্রে করে পিতা-মাতা অচেতন হয়ে পড়লে চোরেরা গ্রীলের স্ক্রু খুলে ভিতরে ঢুকে স্ট্রিলের আলমারীতে থাকা নগদ টাকা স্বর্ণের অলঙ্কার চুরি করে নিয়ে গেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মইনদ্দি ও তার স্ত্রীর জ্ঞান ফিরেনি। তাদেরকে সাতক্ষীরা হাসপাতালে নেওয়া হয়েছে। বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাব হোসেন ঘটনাস্থান পরিদর্শন করেছেন।

পড়ুন আরো খবর

আশাশুনিতে উপজেলা আওয়ামীলীগের
শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আশাশুনি উপজেলা আওয়ামীলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে। শনিবার ৬ আগষ্ট সকাল ১০ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক ও বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকাারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, সাংগঠনিক সম্পাদক স ম সেলিম রেজা মিলন, আব্দুস সামাদ বাচ্চু, কাদাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর সরকার দ্বীপ, ইউপি চেয়ারম্যান ওমর সাকি ফেরদৌস পলাশ, শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ সরদার, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহেল বাকি বাচ্চু, শোভনালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জয় দাস, উপজেলা কৃষক লীগের সভাপতি রাশেদ সরোয়ার শেলি, সাধারণ সম্পাদক মতিলাল সরকার, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ঢালী মোঃ সামসুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল প্রমুখ।

সভায় ১৫ আগস্ট সকাল ৭টায় জাতীয় পতাকা অর্ধনমিত করণ, ৭.১৫ টায় কাঙ্গালী ভোজ, ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সাড়ে ৮টায় র‌্যালী, বেলা ১১ টায় আলোচনা সভা, ১.৪০ টায় দোয়া ও বিশেষ প্রার্থনা, ২ টায় গণভোজ বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

পড়ুন আরো খবর

আশাশুনিতে সহকারী কমিশনার ভূমি রুহুল কুদ্দুস’র যোগদান

আশাশুনিতে ভারপ্রাপ্ত নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে রুহুল কুদ্দুস যোগদান করেছেন। মোঃ রুহুল কুদ্দুস সাতক্ষীরা জেলার তালা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন। তিনি গত (৩ আগস্ট) বুধবার সকালে আশাশুনি উপজেলার অতিরিক্ত সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে দায়িত্বভার বুঝে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমানের কাছ থেকে।

জানা গেছে প্রতি সপ্তায় বুধবার ও বৃহস্পতিবার দুইদিন দায়িত্ব পালন করবেন। তিনি আশাশুনিতে অর্পিত দায়িত্ব পালনে সফলতার সাথে কাজ করবেন এ প্রত্যাশা আশাশুনির সচেতন মহলের।

একই রকম সংবাদ সমূহ

তীব্র দাবদাহ : চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

দেশজুড়ে চলছে তীব্র দাবদাহ। এতে বিপাকে পড়েছেন শরীয়তপুরের ধানচাষিরা। অতিরিক্ত গরম ওবিস্তারিত পড়ুন

উপজেলা নির্বাচনে আলোচনায় তালার আমিনুল ইসলাম

মোস্তাফিজুর রহমান উজ্জল: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে দেশব্যাপী চলছে প্রার্থীদের দৌড়ঝাঁপ।বিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

জি.এম আবুল হোসাইন, সাতক্ষীরা: ব্রেকিং দ্য সাইলেন্স’র উদ্যোগে “নারী ও কিশোরীদের স্বাস্থ্যবিস্তারিত পড়ুন

  • আশাশুনির কুল্যায় তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিত
  • আশাশুনিতে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার ঈদ পূনর্মিলনী
  • কালিগঞ্জে সাংবাদিক আরাফাত আলীর বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ সমিতির মামলা, তীব্র নিন্দা ও প্রতিবাদ
  • দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়
  • সাতক্ষীরায় চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার- ১
  • কলারোয়ায় অনলাইন প্লাটফরম ব্যবহারের মাধ্যমে যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা
  • কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা
  • কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ
  • সাতক্ষীরায় প্রতিবন্ধী নারীর যাতায়াতের রাস্তা বন্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা
  • তালায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবলুর রশিদের মতবিনিময়
  • সাতক্ষীরা সুন্দরবন টেক্সটাইল মিলস পুনরায় চালুর লক্ষ্যে পরিদর্শন করলেন এমপি আশু